300X70
বৃহস্পতিবার , ২৬ অক্টোবর ২০২৩ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আরো তিনটি স্মার্টফোনে অবিশ্বাস্য ছাড় দিচ্ছে স্যামসাং

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ২৬, ২০২৩ ৮:৩৭ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : জনপ্রিয় তিনটি স্মার্টফোনে সম্প্রতি অবিশ্বাস্য ছাড়ের অফার ঘোষণা করেছে স্যামসাং বাংলাদেশ। ডিভাইসগুলো হলো: গ্যালাক্সি এ০৪এস, গ্যালাক্সি এ২৩ ও গ্যালাক্সি এফ১৩।

অফারের কারণে এখন ব্যবহারকারীরা খুব সহজেই দুর্দান্ত ক্যামেরা আর সিনেম্যাটিক ডিসপ্লে ব্যবহারের অনবদ্য অভিজ্ঞতা পাবেন। ছাড়ের এই অফার ইতোমধ্যে শুরু হয়েছে, থাকবে স্টক ফুরানোর আগ পর্যন্ত।

স্যামসাং গ্যালাক্সি এফ১৩ ডিভাইসে ৬০ হার্জ রিফ্রেশ রেট সহ ৬.৬ ইঞ্চির ফুল এইচডি+ ডিসপ্লে রয়েছে। এর সুবিশাল ডিসপ্লের নিখুঁত ও ঝকঝকে ছবি স্মার্টফোন ব্যবহারকারীর সিনেম্যাটিক অভিজ্ঞতা আরও সমৃদ্ধ করবে। এতে ১৫ ওয়াট অ্যাডাপ্টিভ ফাস্ট চার্জিং সহ ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ারের সুবিশাল ব্যাটারি ব্যবহার করা হয়েছে। নিখুঁতভাবে ছবি তোলা নিশ্চিত করতে স্মার্টফোনটিতে ৫০ মেগাপিক্সেল ট্রিপল রেয়ার ক্যামেরা ব্যবহার করা হয়েছে।

এছাড়া, এতে ১২৩ ডিগ্রি ‘ফিল্ড অব ভিউ’ সহ ৫ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড ক্যামেরা ব্যবহার করা হয়েছে। ব্যবহারকারীর জন্য অনবদ্য পোর্ট্রেট শট নিশ্চিতে ডিভাইসটিতে ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা ব্যবহার করা হয়েছে। পাশাপাশি, এতে ৮ মেগাপিক্সেল লেন্সের সেলফি ক্যামেরা রয়েছে।

এখন অবিশ্বাস্য অফারের পর গ্যালাক্সি এফ১৩ ডিভাইসটি কেনার সময় ৩,০০০ টাকা ক্যাশব্যাক পাবেন ক্রেতারা। ছাড়ের পর গ্যালাক্সি এফ১৩ (৬/১২৮ জিবি) পাওয়া যাবে মাত্র ২৫,৯৯৯ টাকায়, আর গ্যালাক্সি এফ১৩ (৪/৬৪ জিবি) পাওয়া যাবে মাত্র ২১,৯৯৯ টাকায়। ডিভাইসটি ওয়াটারফল ব্লু, সানরাইজ কপার ও নাইটস্কি গ্রিন রঙে পাওয়া যাচ্ছে।

ব্যবহারকারীদের গেমিং ও ভিডিও কনটেন্ট দেখার অভিজ্ঞতাকে সমৃদ্ধ করতে স্যামসাং গ্যালাক্সি এ২৩ স্মার্টফোনে ৬.৬ ইঞ্চি এফএইচডি+ এলসিডি ইনফিনিটি ভি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। দেখার ক্ষেত্রে স্মুথ ও ঝকঝকে অনুভূতি নিশ্চিত করতে ডিভাইসটির ডিসপ্লেতে ১২০ হার্জ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট ব্যবহার করা হয়েছে।

ক্যামেরায় নিখুঁত ও প্রাণবন্ত ছবি তোলা নিশ্চিত করতে মাল্টি-লেন্স ক্যামেরা সিস্টেম ব্যবহার করা হয়েছে, এর মধ্যে রয়েছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স, ৫ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপথ লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। দুর্দান্ত এই ডিভাইসটিতে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের সুবিশাল ব্যাটারি আর স্ন্যাপড্রাগন ৬৮০ অক্টাকোর ২.৪ গিগাহার্জ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

ছাড়ের পর এখন মাত্র ২৯,৯৯৯ টাকায় উদ্ভাবনী প্রযুক্তি-সম্পন্ন এই স্মার্টফোনটি কেনার সুযোগ পাবেন ব্যবহারকারী। ডিভাইসটি অসাম পিচ রঙে পাওয়া যাচ্ছে।

স্মার্টফোনে গেমস খেলা বা ভিডিও কনটেন্ট দেখার সময় ব্যাটারি শেষ হয়ে যাওয়ার দুশ্চিন্তা থেকে নিশ্চিন্ত রাখতে এবং ফোন দেখার ক্ষেত্রে ব্যবহারকারীর অনবদ্য অভিজ্ঞতা নিশ্চিত করতে গ্যালাক্সি এ০৪এস ডিভাইসে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের সুবিশাল ব্যাটারির সাথে ৬.৫ ইঞ্চির এইচডি+ ইনফিনিটি ভি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে।

পাশাপাশি, কনটেন্ট দেখার অনুভূতিকে আরও নিখুঁত করতে ডিভাইসটির ডিসপ্লেতে ৯০ হার্জ রিফ্রেশ রেট ব্যবহার করা হয়েছে। ডিভাইসটিতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স, ২ মেগাপিক্সেল ডেপথ ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেট রয়েছে। স্মৃতির মুহূর্তগুলোকে নিমিষেই ক্যামেরায় ধারণ করতে ডিভাইসটিতে ৫ মেগাপিক্সেল সেলফি শুটার রয়েছে।

ছাড়ের পর এখন স্যামসাং গ্যালাক্সি এ০৪এস ডিভাইসটির দাম মাত্র ১৮,৯৯৯ টাকা। স্মার্টফোনটি সাদা, সবুজ, কালো ও কপার – এই চারটি রঙে পাওয়া যাচ্ছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

স্বচ্ছতা ও দায়িত্বের সাথে প্রকল্পের কাজ গতিশীল করতে হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

চট্টগ্রামে হচ্ছে মুক্তিযুদ্ধ জাদুঘর প্রামাণ্যচিত্র উৎসব ‘লিবারেশন ডকফেস্ট- ২০২২’

পাঠাও অ্যাপে ‘দাওয়াত পান নাই’ ক্যাম্পেইন, সাথে থাকছে ফ্রি কাচ্চি

ব্যবসায়ী মহসিনের আত্মহত্যার ভিডিও সরাতে বললেন হাইকোর্ট

ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফের সাহিত্য আড্ডায় ‘প্রতিস্বর’

গাছা প্রেসক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান

প্রধানমন্ত্রীর করোনা সহায়তা তহবিলে ওয়ালটনের ৩ কোটি টাকা অনুদান

ইসরাত জাহান বিটিভির ঢাকা কেন্দ্রের মহাব্যবস্থাপক

জলবায়ু পরিবর্তনজনিত ক্ষতি কমাতে ন্যাশনাল এডাপটেশন প্ল্যান প্রণয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

অসাম্প্রদায়িক চেতনায় কবি নজরুল ছিলেন অনন্য : সংস্কৃতি প্রতিমন্ত্রী

ব্রেকিং নিউজ :