300X70
রবিবার , ১০ সেপ্টেম্বর ২০২৩ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আর্টসে‌ল সদস‌্যদের সা‌থে দেখা করার সু‌যোগ পেল বাংলালিংকের ক্যাম্পেইন বিজয়ীরা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ১০, ২০২৩ ৮:৩৬ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : ‘MyBL স্ট্রিম অ্যান্ড উইন’ ক্যাম্পেইনের সেরা ১৫ স্ট্রিমারকে পুরস্কৃত করেছে বাংলালিংক। এর পাশাপাশি সৌভাগ্যবান এই বিজয়ীদেরকে আর্টসেল সদস্যদের সাথে দেখা করার ও বাংলালিংক অফিসে তাদের বিশেষ মিউজিক্যাল পারফরম্যান্স উপভোগ করার সুযোগ দেওয়া হয়। বিজয়ীরা আর্টসেল ব্যান্ড সদস্যদের স্বাক্ষরিত গিটারসহ অন্যান্য উপহার জেতার সুযোগও পেয়েছিলেন। বাংলালিংক, আর্টসেল এবং স্বাধীন মিউজিক লিমিটেড-এর যৌথ উদ্যোগে এই ক্যাম্পেইনের আয়োজন করা হয়।

‘MyBL স্ট্রিম অ্যান্ড উইন’ ক্যাম্পেইনে হাজার হাজার MyBL সুপার অ্যাপ ব্যবহারকারী উৎসাহের সাথে অংশগ্রহণ করেন। অংশগ্রহণকারীরা অ্যাপটির মিউজিক সার্ভিসে সাবস্ক্রাইব করার মাধ্যমে তাদের প্রিয় মিউজিক ও পডকাস্ট স্ট্রিমিং উপভোগ করেছেন। স্ট্রিমিংয়ের মোট সময়ের উপর ভিত্তি করে সেরা স্ট্রিমারদের নির্বাচন করা হয়।

বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত বলেন, “আমরা ক্যাম্পেইনের সেরা স্ট্রিমারদের স্বীকৃতি দেওয়ার পাশাপাশি তাদের প্রিয় রকস্টারদের সাথে মিটআপ সেশনের আয়োজন করতে পেরে আনন্দিত। এই ক্যাম্পেইনে অংশগ্রহণকারীদের অভাবনীয় সাড়া প্রমাণ করে যে, MyBL সুপার অ্যাপ সঙ্গীতপ্রেমীদের পছন্দের গন্তব্য হয়ে উঠছে।

উন্নত মানের মিউজিকের পাশাপাশি MyBL সুপার অ্যাপ আমাদের গ্রাহকদের বিভিন্ন চাহিদা মেটাতে স্বাস্থ্যসেবা, অনলাইন গেমিং, শিক্ষামূলক কোর্স এবং অন্যান্য সুবিধা প্রদান করে যাবে।”

বাংলালিংক নতুন ও আরও উন্নত সুবিধা নিয়ে আসার মাধ্যমে গ্রাহক অভিজ্ঞতার মান বৃদ্ধিতে প্রতিশ্রুতিবদ্ধ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :