300X70
বুধবার , ৩০ আগস্ট ২০২৩ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আ. লীগ ক্ষমতায় থাকার কারণে সব সেক্টরে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে : পার্বত্যমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ৩০, ২০২৩ ১০:৩০ অপরাহ্ণ

বান্দরবান প্রতিনিধি : আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকার কারণে দেশের সব সেক্টরে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। তিনি বলেছেন পাহাড়ের মানুষ এখন আর পিছিয়ে পড়া জনপদ নয় এমনকি বিচ্ছিন্ন নয়।

উন্নয়নের কারনে পাহাড় ও সমতলের মানুষ সমানতালে এগিয়ে যাচ্ছে। দেশের অবকাঠামো খাতে ব্যাপক উন্নয়নের মাধ্যমে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশে অভূতপূর্ব চমক সৃষ্টি করে দেখিয়েছেন। দেশের প্রতিটি গ্রাম ও শহরের সব নাগরিকের কাছে উন্নয়নের সকল সুবিধা পৌঁছে দেওয়া হচ্ছে।

আজ বান্দরবানের লামা ও আলীকদম উপজেলায় এলজিইডি, পার্বত্য জেলা পরিষদ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও সড়ক জনপথ বিভাগের আয়োজনে ২২ কোটি ৬ লক্ষ টাকা ব্যয়ে ১৪ টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধনকালে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় মন্ত্রী আরো বলেন, পাহাড়ের যে উন্নয়ন হয়েছে তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেই হয়েছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কারণেই পাহাড়ে অসংখ্য উন্নয়ন হয়েছে যা অতীতের অন্য কোন সরকারের আমলে হয়নি।

এসময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শাহ আলম, লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তফা জাবেদ কায়সার, আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তা জাবের মোহাম্মদ শোয়েব, জেলা পরিষদের সদস্য লক্ষ্মীপদ দাস, লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো. ইয়াছির আরাফাত সহ বিভিন্ন প্রতিষ্ঠানের নির্বাহী প্রকৌশলী ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

একদিনের সরকারী সফরে পার্বত্যমন্ত্রী আলীকদম ও লামা উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্থ বিভিন্ন পরিবারকে ত্রাণ সামগ্রী, টিন, নগদ অর্থ ও কৃষি বীজসহ নানা ধরণের উপকরণ বিতরণ করেন।

এছাড়া লামা চকরিয়া সড়কের ইয়াংছায় ব্রিজ, বাজার শেড, সড়ক, সেচের ড্রেইন, মসজিদ, মন্দিরসহ বেশ কয়েকটিস্থানে বিভিন্ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

উত্তরায় সাংবাদিক ও পেশাজীবীদের সম্মানে জাতীয় পার্টির ইফতার

বীর মুক্তিযোদ্ধা আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে শোক প্রকাশ

“শিশুদের হ্যাপি রাখতে এক সাথে কাজ করবে ফ্রেশ হ্যাপি ন্যাপি ও বাবুল্যান্ড”

বাবা-মা হলেন তারকা দম্পতি রাজ ও শুভশ্রী

ট্রেনের ছাদে যেভাবে দুই যাত্রীকে হত্যা করে ডাকাতরা

শেখ হাসিনার নেতৃত্বে আমৃত্যু আস্থাশীল জননেতা মোহাম্মদ নাসিম রাজপথের প্রেরণা

প্রতি শনিবার সকাল ১০ টায় ১০ মিনিট প্রত্যেককেই বাসাবাড়ি পরিষ্কার করতে হবে : মেয়র আতিক

তিউনিসিয়ায় পার্লামেন্ট স্থগিত, প্রধানমন্ত্রীকে অপসারণ

গাজীপুরে ইঞ্জিন বিকল, ট্রেন চলাচল বন্ধ

প্রধানমন্ত্রী বললেন, স্মার্ট খেলোয়াড় তৈরিতে কাজ করছে সরকার

ব্রেকিং নিউজ :