300X70
সোমবার , ৩০ অক্টোবর ২০২৩ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ইরতেজা আহমেদ খান ন্যাশনাল ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ৩০, ২০২৩ ৮:৫৩ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : দেশের অন্যতম শীর্ষ আর্থিক প্রতিষ্ঠান ন্যাশনাল ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসাবে নিয়োগ পেলেন ইরতেজা আহমেদ খান।

তিনি দীর্ঘ ২৫ বছর বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠানে কাজ করার অভিজ্ঞতায় সর্বশেষ স্ট্রাটেজিক ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড এবং মেরিডিয়ান ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড কোম্পানিতে ব্যবস্থাপনা পরিচালক হিসাবে দায়িত্ব পালন করেছেন। তার হাত ধরেই এই দুটি নতুন কোম্পানি পুরোপুরি আর্থিক কার্যক্রম শুরু করে।

ডেল্টা ব্র্যাক হাউজিং (DBH) এ তার কর্মজীবন শুরু হয়। এরপর প্রায় এক দশক ধরে আইডিএলসি ফাইন্যান্সে (IDLC) মহাব্যবস্থাপক ও কনজ্যুমার ঋণ সেবার প্রধান হিসাবে নিযুক্ত ছিলেন। এছাড়াও চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস- আর্থার অ্যান্ডারসেনের অনুমোদিত সদস্য অ্যাকনাবিন অ্যান্ড কোম্পানি চাটার্ড অ্যাকাউন্টস এ কাজ করেন তিনি।

তিনি নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে ইএমবিএ ডিগ্রি অর্জনের পর, ইন্সটিটিউট অফ চাটার্ড অ্যাকাউন্টস অফ বাংলাদেশ থেকে চাটার্ড অ্যাকাউন্টেন্সি ইন্টারমিডিয়েট ডিগ্রি অর্জন করেন।

ন্যাশনাল ফাইন্যান্স লিমিটেডের চেয়ারম্যান আব্দুল মান্নান ভূঁইয়া এ নিয়োগকে স্বাগত জানিয়ে আনুষ্ঠানিক প্রতিক্রিয়ায় বলেন, ইরতেজা আহমেদ এর নেতৃত্বে ন্যাশনাল ফাইন্যান্স সামনের দিকে এগিয়ে যাবে।
এ বিষয়ে ইরতেজা আহমেদ বলেন, ন্যাশনাল ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগ দিতে পেরে তিনি গর্বিত। প্রতিষ্ঠানটির উত্তরোত্তর সাফল্যে অবদান রাখবেন বলেও জানান তিনি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :