300X70
বুধবার , ১০ এপ্রিল ২০২৪ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঈদের ছুটিতে স্বাস্থ্যসেবা দেখতে হাসপাতালে স্বাস্থ্যমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১০, ২০২৪ ৯:১৯ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন প্রতিবেদক : স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন আজ রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল এবং জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট পরিদর্শন করেছেন৷ ঈদের ছুটিকে কেন্দ্র করে দেশের স্বাস্থ্যসেবা যাতে বিঘ্নিত না হয়, সেজন্য তিনি হাসপাতাল দু’টিতেআকস্মিক পরিদর্শন করেন।

 এসময় ডা. সামন্ত লাল সেন সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি সেবা বিভাগ, বিভিন্ন ওয়ার্ড এবং কিচেনসহ জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের সিসিইউ পরিদর্শন করেন। পাশাপাশি হাসপাতালে সেবা নিতে আসা ও চিকিৎসারত রোগী এবং তাঁদের স্বজনদের সাথে কথা বলেন। তাঁদের চিকিৎসা পেতে কোন প্রকারের অসুবিধা হচ্ছে কি না মন্ত্রী জানতে চান এবং কোন অভিযোগ থাকলে নির্ভয়ে জানাতে বলেন। এসময় স্বাস্থ্যসেবা নিতে আসা রোগীরা হাসপাতাল দু’টির চিকিৎসা সেবা নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন। 

 স্বাস্থ্যমন্ত্রী হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক, নার্সসহসকলকর্মীদের উদ্দেশ্যে বলেন, প্রতি ঈদের ছুটিতে একটা অভিযোগ প্রায়ই শোনা যায়, হাসপাতালে ডাক্তার থাকেনা, নার্স থাকেনা। সেবা নিতে আসা রোগীরা চিকিৎসা পায় না৷ এটা হতে দেয়া যায় না৷

গতকাল সচিবালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়ের সময়ও তিনি নিশ্চিত করে বলেছেন, এই ঈদের ছুটিতে স্বাস্থ্যসেবার কোন ব্যত্যয় ঘটবেনা। চিকিৎসকদের দায়িত্বশীল হয়ে কাজ করতে হবে। চিকিৎসক ও রোগীদের মধ্যে সম্পর্ক মজবুত করতে হবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :