300X70
রবিবার , ৩১ মার্চ ২০২৪ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঈদ কেনাকাটায় বিকাশ পেমেন্টে ১৪৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট ও ক্যাশব্যাক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ৩১, ২০২৪ ৯:৩১ অপরাহ্ণ

মাসজুড়ে উৎসবের পোশাক, জুতা, ইলেকট্রনিকস, গ্রোসারি কেনাকাটা থেকে শুরু করে রেস্টুরেন্টে ইফতার ও সেহরি অর্ডারে বিকাশ পেমেন্টে মিলছে ডিসকাউন্ট ও ক্যাশব্যাক
বাঙলা প্রতিদিন প্রতিবেদক : প্রতিবারের মতো এবারও গ্রাহকদের রমজান ও ঈদের কেনাকাটাকে আরো সহজ, সাশ্রয়ী ও আনন্দময় করতে দেশের বৃহত্তম মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ নিয়ে এসেছে অনলাইন ও অফলাইন কেনাকাটায় আকর্ষণীয় সব ডিসকাউন্ট ও ক্যাশব্যাক অফার।

সুপরিচিত ব্র্যান্ড থেকে শুরু করে বিভিন্ন অনলাইন ও অফলাইন শপে পোশাক, জুতা, ইলেকট্রনিক্স ডিভাইস ও অ্যাকসেসরিজ কেনা, পছন্দের রেস্টুরেন্টে ইফতার ও সেহরি অর্ডার, গ্রোসারি কেনা, অনলাইনে বাসের টিকেট কাটা, এমনকি সেলুন ও বিউটি পার্লারে সাজ-সজ্জায়ও বিকাশ পেমেন্টে উপভোগ করা যাবে এই ডিসকাউন্ট ও ক্যাশব্যাক অফারগুলো।

সব মিলিয়ে এই ঈদ মৌসুমে কেনাকাটায় গ্রাহকরা বিকাশ পেমেন্টে ‘E24’ কুপন ব্যবহার করে ডিসকাউন্ট, অনলাইন শপ ও ফেইসবুক পেজে ক্যাশব্যাক, অনলাইন গ্রোসারি শপ ও সুপারস্টোরে ক্যাশব্যাক ও ডিসকাউন্ট কুপন, অনলাইনে বাসের টিকেট ক্রয়ে ক্যাশব্যাক সহ বিভিন্ন ক্যাম্পেইনের আওতায় পেতে পারেন সর্বোচ্চ ১,৪৫০ টাকা ডিসকাউন্ট ও ক্যাশব্যাক সুবিধা।

বিকাশ অ্যাপে কুপন কোড ‘E24’ যোগ করে পেমেন্টে ৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট
ঈদের কেনাকাটায় নির্দিষ্ট মার্চেন্টে বিকাশ পেমেন্ট করার সময় ইংরেজিতে কুপন কোড ‘E24’ যোগ করলেই পাওয়া যাবে ১০% ডিসকাউন্ট, যা সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত। এই ডিসকাউন্ট দিনে ২ বার (২০০ টাকা পর্যন্ত) এবং অফার চলাকালীন ৫ বার (৫০০ টাকা পর্যন্ত) উপভোগ করা যাবে।

যেসব মার্চেন্টে ডিসকাউন্ট পাওয়া যাবে –
ঈদের পোষাক — আড়ং, ইনফিনিটি, লুবনান, দেশি দশ, র নেশন, অ্যাস্টেরিয়ন, আর্টিসান, ইজি ফ্যাশন, ইয়েলো, ক্যাটস আই, প্লাস পয়েন্ট, কে ক্রাফট সহ আরো বেশকিছু পোশাকের ব্র্যান্ড ও ফ্যাশন হাউজ।

জুতা — বাটা, এ্যাপেক্স, লোটো, ভাইব্র্যান্ট, বোলিং ফুটওয়্যার, ঢাকা বুট বার্ন, বে, ওরিয়ন সহ অনেকগুলো পছন্দের আউটলেট। আউটলেটে সরাসরি কেনার পাশাপাশি নির্দিষ্ট কিছু স্টোরে অনলাইনে জুতা অর্ডারেও মিলবে ডিসকাউন্ট।

রেস্টুরেন্ট ও ক্যাফেতে ইফতার ও সেহরি অর্ডার — কিভা হান, সেকেন্ড কাপ কফি, পেয়ালা, নর্থ এন্ড, ইনডালজ ক্যাফে, ম্যানহাটন ফিস মার্কেট, টনি রোমা’স, সিক্রেট রেসিপি, সাদিক অ্যাগ্রো, আলবাইক, চিটাগং ডাইন, ইউনি ক্যাফে, আলফ্রেডো- এর মতো ক্যাফে ও রেস্টুরেন্টে ইফতার ও সেহরি এবং খাজানা মিঠাই, মিঠাইওয়ালা, বাংলার মিষ্টি, মদীনা ডেটস এন্ড ফ্রুটস-এ সুইটমিট অর্ডারে E24 কুপন ব্যবহার করে ডিসকাউন্ট পাওয়া যাবে।

ইলেকট্রনিক্স ও অ্যাকসেসরিজ — মিনিস্টার, এসকোয়ার ইলেকট্রনিক্স, গ্যাজেট এন্ড গিয়ার, সিঙ্গার, এলজি বাটারফ্লাই, র‍্যাংগস, বেস্ট ইলেকট্রনিক্স, ট্রান্সকম ডিজিটাল সহ বিভিন্ন ইলেকট্রনিক্স ব্র্যান্ডের নির্দিষ্ট আউটলেট থেকে পণ্য কেনাকাটায় মিলবে ডিসকাউন্ট।

পাশাপাশি, আল হারামাইন পারফিউমস, কেজেড, পারফিউম ওয়ার্ল্ড, হিজাব বুক, গীতাঞ্জলি জুয়েলার্স, জেমস গ্যালারি, কিডস এন্ড মম, কার্নেশিয়া, স্পোর্টস ওয়ার্ল্ড, টপ টেন মার্ট-এ ঈদ উৎসবের নানা অনুসঙ্গ কেনায়ও E24 কুপনটি ব্যবহার করা যাবে।

সেলুন ও বিউটি পার্লারে সাজ-সজ্জা — ঈদের সব কেনাকাটা শেষে বাকি থাকে সাজ-সজ্জা, তা নারী-পুরুষ নির্বিশেষে। গালা মেকওভার স্টুডিও এন্ড সেলুন, ফারজানা শাকিল’স সেলুন, হেয়ার বার, পার্সোনা, ওম্যান’স ওয়ার্ল্ড, স্টুডিও অমব্রে, জাওয়াদ হাবীব হেয়ার এন্ড বিউটি ওম্যান, রেজুভেন্যাট সহ আরো বেশকিছু সেলুন ও বিউটি পার্লারে E24 কুপন ব্যবহারে মিলবে ডিসকাউন্ট।

অনলাইন শপ ও ফেইসবুক পেজে ক্যাশব্যাক
আড়ং, পিকাবু, দারাজ, অথবা, মোনার্ক মার্ট, স্টার টেক, সেবা.এক্সওয়াইজেড, দ্বীন, সাজ.কম, তুরাগ অ্যাকটিভ, গুটিপা, প্রিস্টিন, লুনেটস সহ আরো বেশকিছু অনলাইন মার্চেন্টে থাকছে ১০% ক্যাশব্যাক, যা ক্যাম্পেইন চলাকালীন মোট ৩০০ টাকা। ঈদকে সামনে রেখে শখের পোষা প্রাণীর জন্য আমারপেট.কম, মিউ মিউ শপ, পোষাপ্রাণী.কম এবং আরবান পেট শপেও মিলবে এই ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

এদিকে, গ্যাজেটস বাই সাদি, গ্যাজেট ওয়্যার হাউজ বিডি, গ্রিন শপ বিডি, সুন্নাহ শপ, পিপিলিকা সহ আরো বেশকিছু ফেইসবুক পেজে থেকে বিকাশ পেমেন্টে পণ্য অর্ডারে গ্রাহক পেতে পারেন ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

সুপারস্টোর ও অনলাইন গ্রোসারি শপে ডিসকাউন্ট কুপন ও ক্যাশব্যাক
শীর্ষস্থানীয় সুপারস্টোর থেকে প্রয়োজনীয় কেনাকাটায় ন্যূনতম ১,৫০০ টাকা বিকাশ পেমেন্ট করে গ্রাহক পেতে পারেন ৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট কুপন যা দিনে ১ বার এবং অফার চলাকালীন ৩ বার (১৫০ টাকা) নিতে পারবেন।

আগোরা, আলমাস সুপার শপ, বিগ বাজার, মীনা বাজার, প্রিন্স বাজার, ইউনিমার্ট, ডেইলি শপিং সহ আরো সুপারস্টোরে মিলবে এই ডিসকাউন্ট। এছাড়াও, দেশব্যাপী স্বপ্ন সুপারস্টোর থেকে দরকারি কেনাকাটায় ন্যূনতম ২,০০০ টাকা বিকাশ পেমেন্ট করলেই গ্রাহক পাবেন ১০০ টাকা ডিসকাউন্ট কুপন, যা দিনে ১ বার এবং অফার চলাকালীন ২ বার (২০০ টাকা) নিতে পারবেন।

পাশাপাশি, অনলাইন গ্রোসারি শপ — চালডাল.কম, বেঙ্গল মিট, বাজার ৩৬৫, রাজশাহী ভিত্তিক শ্রদ্ধা অনলাইন শপ, এবং ফেইসবুক ভিত্তিক নিওফার্মার্স বাংলাদেশ-এ, বিবাজার২৪.কম –এ প্রয়োজনীয় কেনাকাটায় ন্যূনতম ৩০০ টাকা বিকাশ পেমেন্ট করলেই গ্রাহক পাচ্ছেন ৫% ক্যাশব্যাক, যা অফার চলাকালীন সর্বোচ্চ ১০০ টাকা।

অনলাইনে বাসের টিকেটে ক্রয়ে ক্যাশব্যাক
ঈদের ছুটিতে বাড়ি যাওয়ার জন্য যাত্রি (Jatri) থেকে অনলাইনে বাসের টিকেট কিনে ন্যূনতম ৮০০ টাকা বিকাশ পেমেন্টে পাওয়া যাবে ১০% ক্যাশব্যাক, যা ক্যাম্পেইন চলাকালীন ১০০ টাকা পর্যন্ত।

ক্যাম্পেইনভেদে বিকাশ অ্যাপ, পেমেন্ট গেটওয়ে অথবা *247# ডায়াল করে সফলভাবে পেমেন্টের ক্ষেত্রে অফারগুলো উপভোগ করতে পারবেন গ্রাহকরা। সবগুলো পেমেন্ট ক্যাম্পেইন চলবে ঈদের দিন পর্যন্ত।

এই ঈদের কেনাকাটায় বিকাশ পেমেন্টে বিভিন্ন অফার দেখে নেয়া যাবে এই লিংকে — https://www.bkash.com/campaign/search?category=grocery-shopping%2Cramadan-offer%2Coffline-payment।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বাংলালিংক ও হায়ারের মধ্যে চুক্তি স্বাক্ষর

বিজিবিতে জাতির পিতার ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

বাংলাদেশের অকৃত্রিম বন্ধু প্রণব মুখার্জির মৃত্যুতে আজ রাষ্ট্রীয় শোক

সৌদি এয়ারলাইন্সের টিকিট নিতে ছুটির দিনেও প্রবাসীদের ভিড়

যারা ট্রেড ইউনিয়নে বিশ্বাস করে না তারা বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাস করে না : শ্রম প্রতিমন্ত্রী

এনবিআরকে ৪৩.৫১ কোটি টাকার ট্যাক্স দিল আনসার-ভিডিপি ব্যাংক

ব্যস্ততায় দিন কাটাচ্ছে বরুড়ার কামার শিল্পীরা

ইউনিয়ন ব্যাংকে ফাইনান্সিয়াল রিপোর্টিং আইন, ২০১৫ এর উপর কর্মশালা অনুষ্ঠিত

করোনায় রাজশাহীতে আরো ৮ জনের মৃত্যু

এসএমই লিডার্স কনফারেন্স ২০২৪ আয়োজন করেছে ব্র্যাক ব্যাংক

ব্রেকিং নিউজ :