300X70
শুক্রবার , ৫ জানুয়ারি ২০২৪ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

উদ্ভাবনী সব ফিচারের গ্যালাক্সি এ০৫এস নিয়ে এলো স্যামসাং

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৫, ২০২৪ ১১:৪১ পূর্বাহ্ণ

ব্যবহারকারীরা উপভোগ করবেন দুর্দান্ত গেমিং ও ফটোগ্রাফি অভিজ্ঞতা
অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : গ্যালাক্সি ‘অসাম’ সিরিজের নতুন স্মার্টফোন গ্যালাক্সি এ০৫এস নিয়ে এলো স্যামসাং বাংলাদেশ। সর্বাধুনিক এই ডিভাইসটিতে রয়েছে সুবিশাল ব্যাটারি, শক্তিশালী প্রসেসর ও অনবদ্য ক্যামেরা সেটআপ সহ আরও অনেক দুর্দান্ত ফিচার।

স্যামসাংয়ের নতুন সংযোজন গ্যালাক্সি এ০৫এস – এ স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে; যা দিবে ফোন ব্যবহারে অনবদ্য পারফরমেন্স, সাথে নিশ্চিত করবে চার্জের কার্যকরী ব্যবহার। এই শক্তিশালী প্রসেসর ও অ্যান্ড্রয়েড ১২ ওয়ান ইউআই ৫.১ সফটওয়্যারের সমন্বিত ব্যবহার ডিভাইসটির গতি ও সক্ষমতাকে আরও সমৃদ্ধ করবে; যার ফলে ব্যবহারকারীরা উপভোগ করবেন নিরবচ্ছিন্ন মাল্টিটাস্কিং সুবিধা ও স্মুথ অ্যাপ্লিকেশন অপারেশন।

পাশাপাশি, হাই রেজ্যুলেশন ও হাই রিফ্রেশ রেটের মাধ্যমে স্মার্টফোন ব্যবহারের স্বাচ্ছন্দ্যদায়ক অভিজ্ঞতা নিশ্চিত করতে স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে ৬.৭ ইঞ্চি এফএইচডি+ ৯০ হার্জ ডিসপ্লে। বিনোদন হোক বা সোশ্যাল মিডিয়া, স্মার্টফোন পছন্দ করেন এমন প্রযুক্তিপ্রেমী মানুষেরা এখন এই ডিসপ্লে ব্যবহার করে সারাদিন নিজের ভালোলাগার কনটেন্ট উপভোগ করবেন।

গ্যালাক্সি এ০৫এস ডিভাইসে ৫০ মেগাপিক্সেল মেইন ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যমেরা ও ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ব্যবহার করা হয়েছে।

ফটোগ্রাফির বিষয়টি বিবেচনা করে ভার্সেটাইল এই ক্যামেরা সেটআপটি নিয়ে এসেছে স্যামসাং; এর মাধ্যমে এখন ব্যবহারকারীরা সবধরণের ছবি ও ভিডিও স্বাচ্ছন্দ্যে ধারণ করার সুযোগ পাবেন। একইসাথে, দীর্ঘসময়ের জন্য ফোন ব্যবহার নিশ্চিত করবে এর সুবিশাল ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ও ২৫ ওয়াট ফাস্ট চার্জিং।

গেমার ও ছবিপ্রেমী মানুষের জন্য একদম যথার্থ হবে নতুন এই গ্যালাক্সি এ০৫এস ডিভাইস। এতে র‍্যাম+ ফিচারের মাধ্যমে ৮ জিবি পর্যন্ত র‍্যাম বাড়িয়ে নেয়ার সুযোগ থাকছে। এতে করে এখন ব্যবহারকারীরা খুব সহজেই তাদের পছন্দের গেমস খেলতে পারবেন ও নান্দনিক ছবি তুলে ফোনে সেভ করার সুযোগ পাবেন।

এ বিষয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব এমএক্স বিজনেস মো. মূয়ীদুর রহমান বলেন, “গ্যালাক্সি ‘অসাম’ এ সিরিজের নতুন স্মার্টফোন নিয়ে আসতে পেরে স্যামসাং অত্যন্ত আনন্দিত।

এখন সব ফিচার একজায়গাতেই পাওয়া যাবে, ফলে ডিভাইসটি গেমিং ও ফটোগ্রাফি পছন্দ করেন এমন মানুষের প্রয়োজন খুব ভালোভাবে পূরণ করতে পারবে। গ্যালাক্সি এ০৫এস, নতুন এই স্মার্টফোনটি ব্যবহারকারীদের মাঝে সাড়া জাগাবে বলে আশাবাদী আমরা।”

স্মার্টফোনটি এখন দুটি সংস্করণে পাওয়া যাচ্ছে। মাত্র ২১,৯৯৯ টাকায় পাওয়া যাবে এর ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি রমের গ্যালাক্সি এ০৫এস এবং মাত্র ২৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে এর ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি র‍্যামের সংস্করণটি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :