300X70
শুক্রবার , ১ মার্চ ২০২৪ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

উপায় এর মাধ্যমে মাসিক কিস্তি প্রদান করতে পারবে ইফাদ অটোসের গ্রাহকরা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১, ২০২৪ ১২:৩৯ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : দেশের দ্রুত বর্ধণশীল মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান উপায় এর মাধ্যমে গ্রাহকের মাসিক কিস্তি সংগ্রহ ও কর্মীদের বেতন-ভাতা পরিশোধের জন্য ইফাদ অটোস ও উপায় এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে।

ইফাদ অটোস লিমিটেডের নির্বাহী পরিচালক উথিয়া বকশী আবির ও উপায় এর চিফ বিজনেস অফিসার মো. মাহবুব সোবহান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এই চুক্তির ফলে ইফাদ অটোস লিমিটেডের গ্রাহকরা তাদের মাসিক কিস্তি উপায় এর মাধ্যমে পরিশোধ করতে পারবেন। একইসাথে ইফাদ অটোস এর কর্মীদের বেতন-ভাতা উপায় এর মাধ্যমে প্রদান করতে পারবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপায় এর চিফ বিজনেস অফিসার মো. মাহবুব সোবহান বলেন, “ইফাদ অটোস এর বিভিন্ন কারখানার কর্মীদের বেতন-ভাতা প্রদান করতে এবং গ্রাহকদের মাসিক কিস্তি সংগ্রহের জন্য উপায়কে নির্বাচন করায় আমরা আনন্দিত। আশা করি ইফাদের কর্মী ও গ্রাহকরা নির্বিঘ্নে উপায় এর বিভিন্ন সেবা উপভোগ করতে পারবেন।”

ইফাদ অটোস লিমিটেডের নির্বাহী পরিচালক উথিয়া বকশী আবির বলেন, “আমাদের কর্মী ও গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে এবং উপায় এর ইউনিক কিছু নতুন ফিচার থাকায় আমরা উপায়কে নির্বাচন করেছি। ভবিষ্যতে ইফাদ ও উপায়ের মধ্যে আরও নতুন নতুন সেবা কার্যক্রম বৃদ্ধি পাবে বলে আমি আশা করি।”

উপায় এর প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইফাদ অটোসের পক্ষ থেকে এর এজিএম-ফাইন্যান্স নাফিজুল ইসলাম চৌধুরী ও এজিএম-ইম্পোর্ট এন্ড কমার্শিয়াল মোহাম্মদ আব্দুল আজিজ এবং উপায় এর পক্ষ থেকে এর উপপরিচালক শামস আজাদ; সহকারী ব্যবস্থাপক মো. মামুনুর রশিদ; সহকারী পরিচালক মামুন রেজা; অ্যাকাউন্ট ম্যানেজার মাইনুল ইসলাম চৌধূরী সহ উভয় প্রতিষ্ঠানের সিনিয়র কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

২০২১ সালের ১৭ মার্চ আনুষ্ঠানিক যাত্রা শুরু করে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি ‘উপায়’। বর্তমানে উপায় ইউএসএসডি ও মোবাইল অ্যাপ উভয়ের মাধ্যমে বিস্তৃত পরিসরে বিভিন্ন এমএফএস সেবা প্রদান করছে। উপায় এর মাধ্যমে গ্রাহকরা সব ধরনের আর্থিক লেনদেন যেমন: ক্যাশ-ইন, ক্যাশ-আউট, ইউটিলিটি বিল পেমেন্ট, মার্চেন্ট ও ই-কমার্স পেমেন্ট, রেমিট্যান্স, বেতন ও সরকারি ভাতা গ্রহণ, শিক্ষা প্রতিষ্ঠানের ফি, মোবাইল রিচার্জ ছাড়াও উপায় প্রি-পেইড কার্ড, সেতুর টোল প্রদান, ট্রাফিক ফাইন পেমেন্ট এবং ভারতীয় ভিসা ফি পেমেন্টের মতো সেবা গ্রহণ করতে পারবেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

প্রধানমন্ত্রী নিজেই দেখছেন ভাস্কর্য বিতর্কের বিষয়টি’

ইসলামী ব্যাংক সিজিউরিটিজ লিমিটেডের এজিএম অনুষ্ঠিত

যান্ত্রিক ত্রুটি না নাশকতা? সেনা সর্বাধিনায়ক বিপিন রাওয়াতের মৃত্যু ঘিরে উঠছে প্রশ্ন

বাংলাদেশ ব্যাংক ও জনতা ব্যাংকের মধ্যে ক্রেডিট গ্যারান্টি বিষয়ে চুক্তি

বিসিএল এর প্রথম ম্যাচে জয় লাভ করেছে ইসলামী ব্যাংক ইস্ট জোন

৩০ রকম ওষুধ বিনামূল্যে দিচ্ছি: প্রধানমন্ত্রী

রোগীদের পরিবারের সদস্যদের মানসিক স্বাস্থ্য উন্নয়নে পারিবারিক গ্রুপ কাউন্সেলিং

ক্রেতাদের দুর্দান্ত অভিজ্ঞতা দিতে পুনরায় দারাজের ডি-মার্ট সেবা চালু

দক্ষিণ কেরাণীগঞ্জে জাল সনদ ও জাল সনদ তৈরীর সরঞ্জামাদিসহ ১ জন গ্রেফতার

ব্যাংকিং ইন্ডাস্ট্রিতে প্রথম সাইবার ফিউশন সেন্টার প্রতিষ্ঠা করলো ব্র্যাক ব্যাংক

ব্রেকিং নিউজ :