300X70
সোমবার , ৩০ অক্টোবর ২০২৩ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

‘এইচএসবিসি বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডস’ পেলো বিকাশ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ৩০, ২০২৩ ১:৩০ পূর্বাহ্ণ

উদ্ভাবন ও প্রযুক্তিগত উৎকর্ষে জীবন এবং অর্থনীতির উন্নয়নে অবদান রাখার স্বীকৃতি


বাঙলা প্রতিদিন ডেস্ক : নতুন উদ্ভাবন এবং প্রযুক্তিগত উৎকর্ষের মাধ্যমে মানুষের জীবনমান এবং অর্থনীতির উন্নয়নে অবদান রেখে ‘তৃতীয় এইচএসবিসি বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডস’ পেলো দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদাতা (এমএফএস) প্রতিষ্ঠান বিকাশ।

কঠিন সময়েও দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখা এবং অর্থনীতিতে টেকসই প্রবৃদ্ধি নিশ্চিতে গুরুত্বপূর্ণ ভূমিকার জন্য আট ক্যাটাগরিতে আটটি প্রতিষ্ঠানকে সম্মাননা জানানো হয় ‘এইচএসবিসি বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড-এর এবারকার আসরে।

বিকাশ পুরষ্কার তুলে নিয়েছে ‘শ্রেষ্ঠ উদ্ভাবন এবং প্রযুক্তি’ ক্যাটাগরিতে। বাণিজ্য মন্ত্রণালয় এবং ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশনের যৌথ উদ্যোগে এইচএসবিসি বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডের আয়োজন করা হয়।

শনিবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি-এর হাত থেকে পুরস্কারটি গ্রহণ করেন বিকাশের চিফ এক্সটার্নাল অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মেজর জেনারেল শেখ মো. মনিরুল ইসলাম (অব.)। এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার সারাহ কুক, এইচএসবিসি বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মাহবুব উর রহমান, এইচএসবিসি কান্ট্রি হেড অফ হোলসেল ব্যাংকিং জেরার্ড কেভিন হগি, প্রমুখ।

গ্রাহকসেবার উন্নয়ন এবং জরুরি আর্থিক সেবা দেশের প্রতিটি প্রান্তে গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছে দিতে নিয়মিত প্রযুক্তিগত উদ্ভাবনে বিনিয়োগ করে আসছে বিকাশ। নিরাপদ ও সময়সাশ্রয়ী এসব ডিজিটাল আর্থিক সেবা দিয়ে গ্রাহকদের দৈনন্দিন লেনদেনে স্বাধীনতা ও সক্ষমতাও এনেছে বিকাশ। আর তাই দেশের মানুষের কাছে ডিজিটাল অর্থ লেনদেনের সমার্থক শব্দ হয়ে উঠেছে বিকাশ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :