মঙ্গলবার , ২৪ জানুয়ারি ২০২৩ | ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আলোচিত খবর
  6. উন্নয়নে বাংলাদেশ
  7. এছাড়াও
  8. কবি-সাহিত্য
  9. কৃষিজীব বৈচিত্র
  10. ক্যাম্পাস
  11. খবর
  12. খুলনা
  13. খেলা
  14. চট্টগ্রাম
  15. জাতীয়

কয়রায় মেধাবী শিক্ষার্থীর পাশে আ. লীগ নেতা মামুন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন
জানুয়ারি ২৪, ২০২৩ ১০:৪০ পূর্বাহ্ণ

তারিক লিটু,কয়রা (খুলনা) : খুলনার কয়রা উপজেলার গিলাবাড়ী চায়ের দোকানদার শাহিনুর রহমান গাজীর মেয়ে সানজিদা আক্তার অর্থ সংকটে কলেজে একাদশ শ্রেণিতে ভর্তি হতে পারছেন না বিষয়টি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সাবেক সদস্য সাইফুল্লাহ্ আল মামুন জানতে পেরে তাঁর কলেজে ভর্তি হওয়ার জন্য প্রয়োজনীয় টাকার ব্যবস্থা করেছেন।

চা বিক্রেতার মেয়ে সানজিদার অর্থাভাবে কলেজে ভর্তি অনিশ্চিত শিরোনামে কয়রা সাংবাদিক ফোরামের পেইজে সোমবার সংবাদ প্রচার হওয়ার পরে বিষয়টি নজরে আসে আওয়ামী লীগ নেতা সাইফুল্লাহ আল মামুনের।

সানজিদা আক্তার ২০২২ সালে ভি,কে,এস,এ গিলাবাড়ি পিজি ইউনাইটেড একাডেমী থেকে এসএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ ফাইভ এবং জেএসসি ও পিএসসি পরীক্ষায় কৃতিত্বের সাথে জিপিএ ফাইভ পায়। চলমান উচ্চ মাধ্যমিকে ভর্তি পরীক্ষায় জায়গীর মহল কোমরউদ্দিন ডিগ্রি কলেজে একাদশ শ্রেণিতে ভর্তি হওয়ার সুযোগ পেলেও অর্থের অভাবে ভর্তি হতে পারছিলেন না মেধাবী এ শিক্ষার্থী।

এ বিষয়ে সানজিদা আক্তার আবেক আপ্লুত হয়ে বলেন, টাকার অভাবে কলেজে পড়ার স্বপ্নটা ভেঙে গিয়েছিল।আওয়ামী লীগ নেতা মামুন ভাইয়া আমার ভর্তির ব্যবস্থা করে দিয়েছেন এবং লেখাপড়া চালিয়ে যাওয়ার জন্য সহায়তা করার আশ্বাস দিয়েছেন। এতে আমি অনেক খুশি,পড়ালেখা চালিয়ে যেতে পারবো।

আওয়ামী লীগ নেতা সাইফুল্লাহ আল মামুন বলেন,” আমি নিজেও অনেক ঘাত প্রতিঘাতে আজকের অবস্থানে পৌছিয়েছি। অর্থাভাবে একজন মানুষের লেখাপড়া স্থবির হয়ে যাবে- এটা মানতে পারিনা। তাই সাধ্যমতো পাশে থাকার চেষ্টা করেছি”।

সর্বশেষ - জাতীয়

ব্রেকিং নিউজ :