300X70
বুধবার , ৭ এপ্রিল ২০২১ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কাদের মির্জার অনুসারীরা লাঞ্ছিত করল আওয়ামী লীগ নেতাদের

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ৭, ২০২১ ১০:৩৬ অপরাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জের মুছাপুর ইউনিয়নে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার উপস্থিতিতে ইউনিয়ন আ.লীগ নেতাদের মারধর করে লাঞ্ছিত করেছে তার অনুসারীরা। বুধবার (৭ এপ্রিল) সকালে উপজেলার বাংলাবাজারের ভিআইপি হোটেলের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, মির্জা কাদের সকাল সাড়ে ৯টার দিকে মুছাপুরে ত্রাণ বিতরণ শেষে বসুরহাট যাওয়ার পথে বাংলাবাজারের ভিআইপি হোটেলের সামনে ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন হেনজু (৫০), ২নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম (৪৮), ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান (৪৩),ও ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি মো.হাসান (২৩), অবস্থান করছিলেন। হঠাৎ ওই পথ দিয়ে গাড়িতে করে মেয়র যাওয়ার পথে তাদেরকে দেখে উদ্দেশ্যে করে বলে তোরা চোখ রাঙিয়ে তাকিয়ে আছিস কেনো।  হেনজু মেম্বার হেসে বলে কই নেতা আমরা কোথায় চোখ রাঙালাম।   একথা বলতেই মেয়রের গাড়ীতে থাকা অনুসারীরা আ.লীগ নেতা হেনজু মেম্বারকে  তেড়ে এসে কিলগুসি মেরে লাঞ্ছিত করে। পরে ঘটনা বাড়তে থাকলে মেয়র অনুসারীদের নিবৃত করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। স্থানীয়রা জানায়, বর্তমানে মুছাপুরে থমথমে অবস্থা বিরাজ করছে।

আ.লীগ নেতা হেনজু মেম্বার জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হঠাৎ করে মির্জার কয়েকজন অনুসারী গাড়ি থেকে নেমে এসে আমাকে কিল,ঘুষি দেয়।

কোম্পানীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী শাহীন অভিযোগ করেন, কাদের মির্জার নেতৃত্বে মুছাপুর ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন হেনজু (৫০), ২নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম (৪৮), ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান (৪৩) ও ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি মো.হাসানকে (২৩), তার অনুসারীরা মারধর করে লাঞ্ছিত করে। তিনি আরো বলেন ভবিষ্যতে মুছাপুরে আওয়ামীলীগ নেতাকর্মিদের ওপর হামলা করতে আসলে কঠিন জবাব দেয়া হবে।

এ বিষয়ে জানতে আবদুল কাদের মির্জার মুঠোফোনে যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো.রবিউল হক জানান, বাংলাবাজারে দুই পক্ষের মধ্যে  হাতাহাতি দস্তাদস্তির ঘটনা ঘটেছে। তবে এখন পয়ন্ত কোন পক্ষই থানায় কোন লিখিত অভিযোগ দেননি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বৃহত্তর নোয়াখালীর কৃতি শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

ইংরেজী মাধ্যমের ১০০ শিক্ষক পেলেন “শিক্ষায় শ্রেষ্ঠত্ব” পুরষ্কার

২১ আগস্ট বিএনপির হত্যা ও প্রতিহিংসার রাজনীতির ভয়াল নজির : তথ্যমন্ত্রী

রাজধানীতে সমাবেশ করবে আওয়ামী লীগ

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষ্যে নর্থ সাউথ ইউনিভার্সিটিতে ভার্চুয়াল আলোচনা সভা

কঠিন বর্জ্য ব্যবস্থাপনা বিধিমালা ২০২১ বাস্তবায়নে গাইডলাইন প্রণয়ন জরুরি

ফ্রান্সে সাংবাদিকদের আয়োজনে বসন্ত উৎসব

কেবল টিভি বেঙ্গল ডিজিটালের বিল দেয়া যাবে বিকাশে

অপরাধ ও অপপ্রচারের সাথে সাংবাদিকতাকে মেলাবেন না : তথ্যমন্ত্রী

উনি দায়িত্ব নিলে পদ ছাড়তে আমার সমস্যা নেই, সংসদে বাণিজ্যমন্ত্রী

ব্রেকিং নিউজ :