300X70
সোমবার , ৪ সেপ্টেম্বর ২০২৩ | ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কুবির তরুণ কলাম লেখক ফোরামের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ৪, ২০২৩ ১২:৪৭ পূর্বাহ্ণ

কুবি প্রতিনিধি : বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখার কার্যনির্বাহী কমিটি-২০২৩-২৪ কার্যবর্ষের জন্য ১৫ সদস্যবিশিষ্ট নতুন পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

রবিবার (৩ সেপ্টেম্বর) বিকালে তরুণ কলাম লেখক ফোরাম, কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখার সভাপতি ইমরান হোসাইন ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

নবগঠিত কার্যনির্বাহী কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন সানজিদা আক্তার লিজা, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন নাদিয়া আফরোজ, সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন আল মাসুম হোসাইন,সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন নূরজাহান মীম, অর্থ সম্পাদক হিসেবে রয়েছেন ইভানুর মীম ও দপ্তর সম্পাদক হিসেবে রয়েছেন সাইদুল হাসান।

এছাড়াও উপ-দপ্তর সম্পাদক হিসেবে রয়েছেন ইয়াছিন আরাফাত, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক হিসেবে রয়েছেন জান্নাতুল ফেরদৌস, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হিসেবে রয়েছেন আতিক হাসান অন্তর, সাহিত্য ও পাঠাগার বিষয়ক সম্পাদক হিসেবে রয়েছেন সাইমা আক্তার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে রয়েছেন দেলোয়ার হোসেন সবুজ, সম্পাদকীয় পর্ষদ হিসেবে রয়েছেন নুসরাত জাহান এবং সম্পাদকীয় পর্ষদ হিসেবে রয়েছেন উম্মে জান্নাত মীম।

এর আগে ২৬ আগষ্ট (শনিবার) সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মাহদী হাসান মজুমদার ও সাধারণ সম্পাদক এস এ এইচ ওয়ালিল্লাহর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখায় গনযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী ইমরান হোসাইনকে সভাপতি এবং ইংরেজি বিভাগের শিক্ষার্থী মোহাম্মদ রাজীবকে সাধারণ সম্পাদক মনোনীত করে ২০২৩-২৪ কার্যবর্ষের কমিটি ঘোষণা করা হয়। এছাড়াও বিজ্ঞপ্তিতে নেতৃত্বদ্বয়কে আগামী সাত কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে।

কুবির তরুণ কলাম লেখক ফোরামের পূর্নাঙ্গ কমিটির তালিকা দেখতে ক্লিক করুন:pad edi

উল্লেখ্য,২০১৮ সালের ২৩ জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়ে যাত্রা শুরু করে ‘বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম’। বর্তমানে দেশের ১৭টি পাবলিক, বেসরকারি ও জাতীয় বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের লেখালেখিতে উদ্বুদ্ধ করতে কাজ করে যাচ্ছে সংগঠনটি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ডি-৮ যুব ফোরামের নতুন চেয়ারম্যান হিসেবে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর দায়িত্ব গ্রহন

‘মুই ঈদের দিনের মতোন খুশি হছুং’

নাটোরে আরো ২০ নারীকে সেলাই মেশিন দিল বসুন্ধরা গ্রুপ

ইউক্রেন সীমান্তে আরও এক লাখ সেনা মোতায়েন রাশিয়ার

সংস্কৃতি প্রতিমন্ত্রী আবারো করোনায় আক্রান্ত

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে বিশ্ব স্ট্রোক দিবস উদযাপিত

সকলের প্রচেষ্টায় ভূমিসেবাকে স্মার্টসেবায় রূপান্তর করতে চাই : ভূমিমন্ত্রী

ইলিশের উৎপাদন বৃদ্ধিতে সরকার সকল ব্যবস্থা গ্রহণ করছে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

বাড়িতেই সিজার করলেন পশুর ডাক্তার, সন্তানসহ মায়ের মৃত্যু

সুখী দেশের তালিকায় বাংলাদেশের ৭ ধাপ অগ্রগতি বিএনপি’র অপপ্রচারের ওপর চপেটাঘাত : তথ্যমন্ত্রী