300X70
শুক্রবার , ১৭ মে ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কুমিল্লার চৌদ্দগ্রামে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১৭, ২০২৪ ১:২৯ অপরাহ্ণ

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লার চৌদ্দগ্রামের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৫ জন। আজ শুক্রবার (১৭ মে) ভোরে উপজেলার বসন্তপুর এলাকায় এ ঘটনা ঘটে।

দুর্ঘটনা কবলিত বাসটি রিলাক্স পরিবহনের। এটি ঢাকা থেকে কক্সবাজার যাচ্ছিল বলে জানা গেছে। নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, কক্সবাজারের টেকনাফের মতিউর রহমানের ছেলে মোহাম্মদ হোসেন (৩০), চট্টগ্রামের বাঁশখালীর বাহারছড়া গ্রামের নুরুল আবছারের ছেলে বদরুল হাসান রিয়াদ (২৬)।

সড়ক দুর্ঘটনায় আহতরা হলেন, কক্সবাজারের টেকনাফ উপজেলার মতিউর রহমানের ছেলে ফিরোজ (৪০), একই এলাকার আলী আহমেদের ছেলে মোক্তার হোসেন (৪০), ফজলুর রহমান (৪২), আরাফাত (৩৪), সিয়াম (৩২), সোহাগ (২৮), কামরুন নাহার (২৫), স্বপন শিকদার (২৫), রফিকুল ইসলাম (৩০), মনির (৩০)।

চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের ইনচার্জ বিপ্লব কুমার নাথ বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। পরে পুলিশ ও স্থানীয়দের সহায়তায় গাড়ির ভেতর থেকে নিহত পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়।

চৌদ্দগ্রাম উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডা. গোলাম কিবরিয়া টিপু জানান, দুর্ঘটনা কবলিত বাস যাত্রীদের মধ্যে পাঁচজন ঘটনাস্থলে নিহত হয়েছেন। আহতদের মধ্যে চারজনকে আশংকা জনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদেরকে এখানে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মিয়াবাজার হাইওয়ে থানার এসআই নজরুল ইসলাম বলেন, ঢাকা থেকে কক্সবাজারগামী রিলাক্স পরিবহনের যাত্রীবাহী একটি এসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। এ ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। তারমধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ত্রিনাথ চন্দ্র সাহা বলেন, ঢাকা থেকে কক্সবাজারগামী রিলাক্স পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৫ জন নিহত হয়েছেন। পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার কাজ চলছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ১৩৫৩টি ইয়াবাসহ ৩ জন গ্রেফতার

ডেসকোর সাথে ইন্টিগ্রেটেড অনলাইন প্রিপেইড কালেকশন সার্ভিস চালু করেছে প্রাইম ব্যাংক

ব্যবসায়ী হাসান হত্যা : প্রতিবাদী সমাবেশ গাইবান্ধা সদর থানার ওসির শাস্তি দাবী

ব্রিটিশ রাজা চার্লসের আনুষ্ঠানিক রাজ্যাভিষেকের তারিখ ঘোষণা

করোনার এক্সই ভ্যারিয়েন্ট নিয়ে সতর্ক করলেন বিএসএমএমইউ’র উপাচার্য

নিজেদের মাঠে হোঁচট খেলো আর্জেন্টিনা

জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রারদের প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠিত

বঙ্গবন্ধু চেয়ার ও শেখ হাসিনা কমিউনিটি ক্লিনিক ইনস্টিটিউট প্রতিষ্ঠা করা হবে: বিএসএমএমইউ উপাচার্য

লালমনিরহাট পৌর এলাকা আজ থেকে এক সপ্তাহের কঠোর লকডাউন শুরু

চাপ বাড়াতে চায় না বাংলাদেশ

ব্রেকিং নিউজ :