300X70
সোমবার , ২২ জানুয়ারি ২০২৪ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কেরানীগঞ্জে হতদরিদ্রদের মধ্যে বসুন্ধরা গ্রুপের কম্বল বিতরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২২, ২০২৪ ২:১৭ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : দেশেরশীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে ঢাকারকেরানীগঞ্জে চার হাজার হতদরিদ্রমানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। তীব্রশীতে কম্বল পেয়ে হাসি ফুটেছে দরিদ্রদেরমুখে।

রবিবার বেলা ১১টায় দক্ষিণ কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নে বসুন্ধরা রিভারভিউ এলাকায় কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালক এ কে এমনাজমুল হক।

প্রধানঅতিথির বক্তব্যে কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ বলেন, দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ যে কোনো দুর্যোগেরসময় অসহায় মানুষের পাশে দাঁড়ায়। সরকারেরপাশাপাশি বসুন্ধরা গ্রুপও অসহায় মানুষকে সহযোগিতা করে।

তিনি বলেন, মহামারি করানোর সময় বসুন্ধরা গ্রুপেরমানবিক কার্যক্রম মনে রাখার মতো।তারা হাসপাতাল নির্মাণ করে সাধারণ জনগণেরচিকিৎসা সেবার ব্যবস্থা করেছিল। বসুন্ধরা গ্রুপের এ মানবিক কার্যক্রমগুলোকেআমি শ্রদ্ধা জানাই।

তিনি আরও বলেন, কেরানীগঞ্জকে নিরাপত্তার চাদরে ঢেকে দিতে বসুন্ধরাগ্রুপ এগিয়ে এসেছে। তাদের ১০ কোটি টাকাঅর্থায়নে পুলিশের স্মার্ট নজরদারির আওতায় এসেছে কেরানীগঞ্জ। শুধু তাই নয়, কেরানীগঞ্জের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডে বসুন্ধরা গ্রুপকে আমরা পাশে পেয়েছি।প্রতি বছরের মতো এবারও তারাকেরানীগঞ্জে হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণকরল।

বসুন্ধরাগ্রুপের প্রকৌশলী আবদুল কাদেরের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেনস্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

কম্বলনিতে সকাল থেকে কেরানীগঞ্জেরবিভিন্ন স্থান থেকে এসে ভিড়করেন বিভিন্ন বয়সের হাজারো নারী-পুরুষ। কম্বলপেয়ে খুশি ৮০ বছরবয়সী সমেদন খাতুন। তিনি বলেন, এখনঅনেক শীত পড়ে। শীতবস্ত্রেরঅভাবে রাতে অনেক কষ্টকরেছি। এ কম্বল পেয়েএকটু আরামে ঘুমাতে পারবো।

আল্লাহ যেন বসুন্ধরা গ্রুপেরচেয়ারম্যানের পরিবারকে ভালো রাখেন। দক্ষিণকেরানীগঞ্জের হাজারীবাগ থেকে আসা ৭৪বছর বয়সী বিমলা বলেন, শীত এলেই অপেক্ষায় থাকিকবে বসুন্ধরার কম্বল পাব।

গত কয়েকবছর বসুন্ধরার কম্বল দিয়েই শীত পার করছি।আজও খবর পেয়ে সকালথেকে এখানে এসে দাঁড়িয়ে আছি।এবারও কম্বল পেয়ে আমি ভীষণখুশি। ভগবান বসুন্ধরার আরও উন্নতি দিক।

কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নের বীরবাগর এলাকার ৮৭ বছর বয়সীবাচ্চু মিয়া বলেন, আমারেও একটা কম্বল দিসে।প্রত্যেক বছরই কম্বল পাই।জানি না আগামী বছরবাঁচি কি না। তবেসব সময় দোয়া করবো, বসুন্ধরার মালিকসহ সবাইকে আল্লাহ সুস্থ রাখুক, গরিবদের আরও বেশি বেশিদেওয়ার ক্ষমতা দান করুক।

স্থানীয়রাবলেন, বসুন্ধরা গ্রুপের এ উদ্যোগ সমাজেরঅন্য বিত্তবানদের জন্য অনুকরণীয়। বসুন্ধরারএ মহৎ উদ্যোগের জন্যবসুন্ধরা গ্রুপের মালিকপক্ষ ও কর্মকর্তাদের প্রতিকৃতজ্ঞতা জানান তারা।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সাংবাদিক পরিচয়ে ভূয়া কার্ডধারীর বিরুদ্ধে শাহবাগ থানায় তথ্য অধিদফতরের জিডি

শেখ হাসিনার মানবিক সহায়তা সারা বিশ্বে এক অনন্য দৃষ্টান্ত : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে যুবলীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক রাজশাহী জোনের শরী‘আহ পরিপালন বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত

ভারত থেকে অবৈধ পথে বাংলাদেশে প্রবেশের সময় মহেশপুরে আটক ১৪

বাংলাদেশে ৬০ হাজারের বেশি মানুষের পানি নিরাপত্তায় কাজ করবে দ্য কোকা-কোলা ফাউন্ডেশন এবং ওয়াটারএইড

রমজান মাস, এতে নাজিল হয়েছে পবিত্র কোরআন

অযত্ন আর অবহেলা প্রাণ সংকটাপন্ন ইবি’র বোটানিক্যাল গার্ডেন

এশিয়া কাপে ভারতের বিপক্ষে টাইগারদের জয়ে মেয়র আতিকের অভিনন্দন

স্বল্পোন্নত ও উন্নয়নশীল দেশগুলোর জন্য বিনামূল্যে ভ্যাকসিনের ব্যবস্থা করার আহ্বান প্রধানমন্ত্রীর

ব্রেকিং নিউজ :