300X70
রবিবার , ১০ সেপ্টেম্বর ২০২৩ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গিটার আর ড্রামের আধিপত্য ছিল ইনফিনিক্সের চার্জ-আপ বাংলাদেশ কনসার্টে

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ১০, ২০২৩ ৮:৪০ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : তারুণ্যের উচ্ছ্বাস নিয়ে শেষ হলো ইনফিনিক্সের চার্জ-আপ বাংলাদেশ কনসার্টের জাদুকরী সঙ্গীত সন্ধ্যা। টাইগারদের অনুপ্রেরণা জোগাতে আয়োজন করা হয় এই কনসার্ট। হলভর্তি শত শত ক্রিকেট ও সঙ্গীত অনুরাগী শেষ মুহূর্ত পর্যন্ত অনুষ্ঠানটি উপভোগ করেন।

শতশত ভক্তদের এক ছাদের নিচে নিয়ে এসে তাসকিনসহ এশিয়া কাপে অংশ নেওয়া টাইগারদের উজ্জীবিত করতে আয়োজন করা হয় ইনফিনিক্স নোট ৩০ সিরিজ প্রেজেন্টস চার্জ-আপ বাংলাদেশ কনসার্ট। সার্বিক আয়োজনে ছিল এসেন। বারবার ‘চার্জ-আপ বাংলাদেশ’ স্লোগান উচ্চারণের মাধ্যমে অনুষ্ঠানের সঞ্চালক জুলহাজ জুবায়ের এবং উপস্থিত দর্শকরা কেআইবি মিলনায়তনে একটি অসাধারণ পরিবেশ সৃষ্টি করেন।

জনপ্রিয় ব্যান্ড ম্যানবটস, দ্য লং রোড, মরুভূমি এবং শিরোনামহীনের চমৎকার পরিবেশনা ভক্তরা উপভোগ করেন। শিরোনামহীনের বিখ্যাত গান ‘আবার হাসিমুখ’-এর মধ্য দিয়ে কনসার্ট শেষ হয়, আনন্দিত মন নিয়ে বাড়ি ফেরেন দর্শকরা। আবার এরকম কনসার্টের আয়োজন করা হলে তারা যোগ দেবেন কি না এমন প্রশ্নের উত্তরে তারা সমস্বরে বলে ওঠেন, “হ্যাঁ, হ্যাঁ, হ্যাঁ।”

অনুষ্ঠানের অন্যান্য স্পন্সরদের তালিকায় আছে এইচজি, ভিশন, টেকল্যান্ড, নিও, এএএনটি, কেএসএমএল, ব্রুভানা, পোলার আইসক্রিম এবং লালিস্তা।

অল-রাউন্ড ফাস্ট চার্জিং সুবিধাযুক্ত ইনফিনিক্স নোট ৩০ সিরিজ বাজারে আসে গত জুলাই মাসে। এই সিরিজে আছে দুটি মডেল- নোট ৩০ এবং নোট ৩০ প্রো। সেই মাসেই ফ্যানদের জন্য বসুন্ধরা সিটি’র টগি ওয়ার্ল্ডে ফাস্ট চার্জ ফাস্ট ফান এবং স্টার সিনেপ্লেক্সে ফ্যান ইভেন্টসহ বেশ কিছু আয়োজন করে ইনফিনিক্স।

সাশ্রয়ী মূল্যে অসাধারণ সব ফিচার এবং নোট ৩০ প্রো-র ওয়্যারলেস চার্জিং প্রযুক্তির কারণে সিরিজটি তরুণদের কাছে অল্প সময়ে তুমুল জনপ্রিয় হয়ে ওঠে। বাংলাদেশে নোট ৩০ প্রো স্মার্টফোনের দাম ২৭,৯৯৯ টাকা।

এর সাথে ক্রেতারা বিনামূল্যে পাচ্ছেন ২,০০০ টাকা সমমূল্যের একটি ওয়্যারলেস চার্জার। নোট ৩০-র ৮ জিবি+১২৮ জিবি এবং ৮ জিবি+ ২৫৬ জিবি’র দুটি ভার্সন যথাক্রমে ১৮,৯৯৯ এবং ২৩,৯৯৯ টাকায় বাজারে পাওয়া যাচ্ছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত