300X70
শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গোবিন্দগঞ্জে এসিড নিক্ষেপের ঘটনায় থানায় মামলা না নেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২৬, ২০২৪ ১২:৩৫ অপরাহ্ণ

ফারুক হোসেন, গাইবান্ধা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে এসিড নিক্ষেপ করে ইউপি সদস্যের শরীর ঝলসে দিয়ে গুরুতর আহত করার ঘটনায় থানায় মামলা না নেয়ায় পুলিশের ভূমিকার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে কাটাবাড়ী ইউনিয়ন পরিষদের সকল সদস্যরা। আজ শুক্রবার (২৬ এপ্রিল) সকালে উপজেলার কাটাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে সকল ইউপি সদস্যের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন কাটাবাড়ী ইউপি চেয়ারম্যান জোবায়ের হাসান শফিক মাহমুদ গোলাপ। সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত ১ এপ্রিল কিছু দুবৃত্তর্রা আতর্কিত আক্রমণ করে এলোপাথারী লাঠির আঘাত করে ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল কাইয়ুমকে গুরুতর আহত করে। এরপর তার শরীরে এসিড ঢেলে দিয়ে চলে যায়। এসিডে কাইয়ুমের শরীর ঝলসে যায়।

এ ব্যাপারে থানায় এজাহার দাখিল করলেও গোাবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সে মামলা গ্রহণ করেনি। থানার অফিসার ইনচার্জের এই পক্ষপাতমূলক ভ’মিকায় কাটাবাড়ী ইউনিয়ন পরিষদের সকল সদস্য হতাশ। যেখানে একজন জনপ্রতিনিধি হামলার শিকার হয়ে আইন প্রয়োগকারী সংস্থার শরনাপন্ন হয়ে তার সহযোগিতা পায়না সেখানে সাধারণ মানুষের জন্য গোবিন্দগঞ্জের পুলিশের সেবা সর্বমহলে প্রশ্নবিদ্ধ। সংবাদ সম্মেলনের মাধ্যমে পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।

সেই সাথে সন্ত্রাসী ঘটনায় জড়িত আসামীদের দ্রুত গ্রেফতার করে বিচারের মুখোমুখি করার দাবি জানাই। সংবাদ সম্মেলনে কাটাবাড়ী ইউপি সদস্য সাদেক আলী, আবু আকবর প্রামনিক, ঈমান আলী তরফদার, আব্দুর কাইযুম, আজমল হক সরকার, চাম্পা বেগম, শাহানা কবির, সানজু আরা বেগম প্রমূখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :