300X70
বৃহস্পতিবার , ৯ মে ২০২৪ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গোবিন্দগঞ্জে ডিপ্লোমা প্রকৌশলী হত্যার চার আসামী গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ৯, ২০২৪ ১২:১৩ পূর্বাহ্ণ

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে জমিজমাসংক্রান্ত বিরোধে ডিপ্লোমা প্রকৌশলী এমরান আলী হত্যার চার আসামী গ্রেফতার হয়েছে। মাত্র ৭২ ঘন্টার মধ্যে মঙ্গলবার (৭ মে) দিবাগত মধ্যরাতে টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলা থেকে র‌্যাব-১৩ ও র‌্যাব-১৪ এর যৌথ আভিযানিক দল তাদের গ্রেফতার করে। গ্রেফতার চারজন হলেন, মামলার ২নং আসামী মো: মোতাকাব্বের, ৩নং আসামী মো: শাকিব, ৫নং আসামী মো: শাহাদত ও ৬নং আসামী মো: সুলতান। র‌্যাব-১৩, রংপুর এর অধিনায়কের কার্যালয়ের ৮ মে, ২০২৪ তারিখের ১৪০১/অপারেশন্স/০৩ নং স্মারক প্রেস বিজ্ঞপ্তিতে অধিনায়কের পক্ষে এ তথ্য নিশ্চিত করেছেন উপ-পরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত শনিবার (৪ মে) বিকেলে ফোন করে এমরান আলীকে মহিমাগঞ্জ বাজারের মোনার মোড় নামক স্থানে একটি দোকানে ডেকে নেয় আসামীরা। এ সময় বিভিন্ন ধারাল অস্ত্রে সজ্জিত হয়ে তার ওপর আক্রমণ করে তারা। উপর্যুপরি ধারাল অস্ত্রের আঘাতে তার অবস্থা শঙ্কটাপন্ন হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্øেক্সে নিয়ে যান। হাসপাতালের কর্মরত চিকিৎসক জানান, হাসপাতালে পৌঁছার আগেই তার মৃত্যু হয়েছে। পরে নিহতের পিতা শালমারা ইউনিয়নের উলিপুর গ্রামের আব্দুল লতিফ বাদি হয়ে ১১ জনকে আসামী করে গোবিন্দগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলার প্রেক্ষিতে র‌্যাব-১৩, সিপিসি-৩ গাইবান্ধা ও র‌্যাব-১৪, সিপিসি-৩ টাঙ্গাইল ছায়াতদন্তে নামে। এরই অংশ হিসেবে ৭ মে দিবাগত মধ্যরাতে টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলার সখিপুর থানাপাড়া এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে ওই চার আসামীকে গ্রেফতার করা হয়। এরপর তাদের পরিচয় নিশ্চিতের পর আইনগত ব্যবস্থা নেয়ার জন্য বুধবার গোবিন্দগঞ্জ থানায় সোপর্দ করা হয়।
গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ র‌্যাবের যৌথ আভিযানিক দল কর্তৃক এমরান আলী হত্যা মামলার চার আসামীকে গ্রেফতার করে থানায় সোপর্দ করার বিষয়টি নিশ্চিত করেছেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :