300X70
বুধবার , ৮ নভেম্বর ২০২৩ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গ্রাফিকপিপল ও সফটওয়্যারপিপলের সাথে ব্র্যাক ব্যাংকের এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ৮, ২০২৩ ১:৫৭ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক : বাংলাদেশের দুটি স্বনামধন্য আইটিইএস কোম্পানি গ্রাফিকপিপল এবং সফটওয়্যারপিপল-এর সাথে একটি এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক। কর্পোরেট ক্লায়েন্টদের বিশেষায়িত ব্যাংকিং সলিউশন প্রদান করার প্রতি ব্র্যাক ব্যাংক যে প্রতিশ্রুতিবদ্ধ, এই কৌশলগত চুক্তিটি মূলত তারই প্রতিফলন।

গ্রাফিকপিপল এবং সফটওয়্যারপিপল ২০০৫ সালে ডেনমার্ক ও বাংলাদেশের একটি যৌথ উদ্যোগ হিসেবে যাত্রা শুরু করে, যারা বর্তমানে বিশ্বের বৃহত্তম এজেন্সি নেটওয়ার্ক ডব্লিউপিপি (WPP)-এর সদস্য। এই প্রতিষ্ঠানগুলো ডেনমার্ক ও বাংলাদেশের মধ্যেকার সহযোগিতামূলক উদ্যোগের এক উজ্জ্বল দৃষ্টান্ত। তাদের সৃজনশীলতা এবং আইটি দক্ষতার অনন্য সংমিশ্রণ তাদেরকে বর্তমানে বাংলাদেশের সবচেয়ে বেশি আয়-উপার্জনকারী দুটি আইটিইএস প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠিত করেছে। এই প্রতিষ্ঠানগুলো তাদের ড্যানিশ উদ্যোক্তাদের সাথে একযোগে কাজ করে ডেল, মাইক্রোসফ্ট, ফোর্ড, এইচএসবিসি, কোলগেট এবং ফাইজারের মতো ব্লু-চিপ ক্লায়েন্টদের জন্য বিশ্বব্যাপী আধুনিক এবং উদ্ভাবনী বিজ্ঞাপন ও বিপণন সেবা প্রদান করে যাচ্ছে।

এই চুক্তির অধীনে গ্রাফিকপিপল এবং সফটওয়্যারপিপল-এর কর্মকর্তাবৃন্দ ব্র্যাক ব্যাংকের সাথে স্যালারি অ্যাকাউন্ট, মাল্টি-কারেন্সি ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ঋণসুবিধা, ডিপিএস, এফডি, অগ্রাধিকারমূলক সেবা এবং ব্র্যাক ব্যাংকের এমপ্লয়ি ব্যাংকিং প্রপোজিশনের নানান সুযোগ-সুবিধাসহ একটি সুবিধাজনক এবং আনন্দদায়ক ব্যাংকিং অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন।

৩০ অক্টোবর ২০২৩ ঢাকায় ব্র্যাক ব্যাংকের কর্পোরেট হেড অফিসে এই বিশেষ চুক্তিটি স্বাক্ষরিত হয়। ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ূল ইসলাম এবং গ্রাফিকপিপল ও সফটওয়্যারপিপল- এর ম্যানেজিং ডিরেক্টর ইমতিয়াজ ইলাহী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি-স্বাক্ষর অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। গ্রাফিকপিপল এবং সফটওয়্যারপিপল থেকে ফাইন্যান্স অ্যান্ড অ্যাডমিন ডিরেক্টর রাশেদ হাবিবুল্লাহ এবং হিউম্যান রিসোর্সেস ম্যানেজার বুশরা মুকিত অনুষ্ঠানে নিজ প্রতিষ্ঠানের প্রতিনিধিত্ব করেন।

অন্যদিকে ব্র্যাক ব্যাংকের পক্ষে প্রতিনিধিত্ব করেন ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের সিনিয়র জোনাল হেড এ. কে. এম. তারেক, রিজিওনাল হেড ফয়সাল হায়দার, রিজিওনাল হেড তানভীর রহমান, রিজিওনাল হেড এমদাদুল হক, হেড অব রিটেইল ডিপোজিট অ্যান্ড লেন্ডিং প্রোডাক্টস মনিরুল ইসলাম রনি, হেড অব এমপ্লয়ি ব্যাংকিং এ কে এম শাহাদুল ইসলাম, ক্লাস্টার ম্যানেজার জাহেদুল মতিন এবং এমপ্লয়ি ব্যাংকিংয়ের সিনিয়র ম্যানেজার জেবুন নাহার।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :