300X70
মঙ্গলবার , ১৪ মে ২০২৪ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গ্রাহকদের জন্য উদ্ভাবনী এইচআর সমাধান আনলো বাংলালিংক ও এসবিজনেস

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১৪, ২০২৪ ১:৫৫ পূর্বাহ্ণ

দেশের অন্যতম উদ্ভাবনী ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক ও সেবা প্ল্যাটফর্ম লিমিটেড-এর সফটওয়্যার প্রতিষ্ঠান এসবিজনেস.এক্সওয়াইজেড যৌথভাবে বাজারে নিয়ে এসেছে মোবাইল-ভিত্তিক উদ্ভাবনী এইচ আর সমাধান ডিজিগো। এই যৌথ উদ্যোগের মাধ্যমে, বাংলালিংক ও ডিজিগো বাংলালিংক-এর বিটুবি (বিজনেস টু বিজনেস) গ্রাহকদের মধ্যে ডিজিগো-এর সফল সূচনা নিশ্চিত করবে।
এই উদ্যোগ বাস্তবায়নের লক্ষ্যে বাংলালিংক-এর এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজিন ও সেবা প্ল্যাটফর্ম লিমিটেড-এর চিফ পিপল অফিসার কাজী মোহাম্মদ জাফর সাদেক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে একটি চুক্তিতে স্বাক্ষর করেন। সম্প্রতি বাংলালিংক-এর কর্পোরেট অফিসে এই চুক্তি স্বাক্ষরের অনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।
এইচআর ব্যবস্থাপনার প্রচলিত ধারণা পাল্টে একগুচ্ছ সহজে ব্যবহারযোগ্য টুলস ও ফিচার নিয়ে এসেছে ডিজিগো যা মোবাইল ডিভাইস-এ ব্যবহারযোগ্য। এছাড়াও সমন্বিত ও দক্ষ এন্টারপ্রাইজ এইচআর ব্যবস্থাপনার জন্য কর্মীদের উপস্থিতি অনুসরণ, ছুটি ব্যবস্থাপনা, কর্মক্ষমতা মূল্যায়ন ও বেতন প্রক্রিয়াকরণ ডিজিগো-এর মাধ্যমে সম্ভব।
বাংলালিংক-এর এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজিন বলেন, “এই যৌথ উদ্যোগটি বাংলালিংক-এর কর্পোরেট গ্রাহকদের এইচআর ব্যবস্থাপনার ক্ষেত্রে একটি উল্লেখযোগ্য মাইলফলক। ডিজিগো-এর মাধ্যমে, আমাদের বিটুবি (বিজনেস টু বিজনেস) গ্রাহকরা এইচআর কার্যক্রমকে আরও দক্ষতার সাথে পরিচালনা জন্য মোবাইল প্রযুক্তিকে কাজে লাগাতে পারবেন। এই উদ্ভাবনী সেবার মাধ্যমে আমরা বাংলালিংক-এর বিটুবি (বিজনেস টু বিজনেস) গ্রাহকদের জন্য বাড়তি কর্মদক্ষতা ও উৎপাদনশীলতা নিশ্চিত হবে বলে আমরা আশাবাদী।”
সেবা প্ল্যাটফর্ম লিমিটেড-এর চিফ পিপল অফিসার কাজী মোহাম্মদ জাফর সাদেক বলেন, “এই কৌশলগত চুক্তির ফলে বাংলালিংক ও ডিজিগো অত্যাধুনিক এইচআর সমাধানের সর্বোচ্চ সুবিধা প্রদানের মাধ্যমে বাংলাদেশের ব্যবসায়িক উদ্যোগুলোর প্রতিনিয়ত পরিবর্তনশীল চাহিদা মেটাতে পারবে। বাংলালিংক ও ডিজিগো যৌথভাবে এইচআর ব্যবস্থাপনায় দক্ষতা ও গতিশীলতা বৃদ্ধি করে একটি নতুন মাইলফলক তৈরি করবে।”
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত, বাংলালিংক-এর হেড অফ বিটুবি আইসিটি সল্যুশন মো. রাশেদুজ্জামান পলাশ, বাংলালিংক-এর হেড অফ এসএমই মো. মাহামুদুল হাসান ও এসবিজনেস.এক্সওয়াইজেড – এর বিজনেস লিড ফাহাদ উদ্দিন।

বাংলালিংক সব সময় নতুন ও উন্নত প্রযুক্তির মাধ্যমে গ্রাহকদের অভিজ্ঞতার মান বাড়াতে প্রতিশ্রুতিবদ্ধ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :