300X70
শুক্রবার , ১৭ নভেম্বর ২০২৩ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গ্রাহকরাই বাংলালিংকের প্রধান কেন্দ্রবিন্দু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ১৭, ২০২৩ ১২:০৪ পূর্বাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান, বাংলালিংক, গ্রাহকদেরকে উন্নত ডিজিটাল সেবা দেওয়ার লক্ষ্যে শুরু করেছে ‘এন্টারপ্রাইজ কাস্টমার এক্সপেরিয়েন্স উইক ২০২৩’।

সপ্তাহব্যাপী এই কর্মসূচির থিম হল ‘উইথ ইউ অলওয়েজ’। এর মূল লক্ষ্য হলো বাংলালিংক-এর সাথে এর কর্পোরেট বিজনেস পার্টনারদের চলমান সম্পর্ক আরো মজবুত করা। দেশব্যাপী উন্নতমানের সেবা প্রদান করে বাংলালিংক চার কোটিরও বেশি গ্রাহক অর্জন করেছে। এই অর্জনে বিশেষ ভূমিকা রেখেছে বিভিন্ন উদ্ভাবনী ডিজিটাল সেবা যেমন: মাইবিএল সুপার অ্যাপ ও টফি। বাংলালিংক গ্রাহকদের প্রত্যাশা পূরণে প্রতিনিয়ত প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। ‘এন্টারপ্রাইজ কাস্টমার এক্সপেরিয়েন্স উইক ২০২৩’ কর্মসূচি এই প্রচেষ্টারই একটি প্রতিফলন।

এ কর্মসূচির অংশ হিসেবে দেশব্যাপী বাংলালিংক-এর বিভিন্ন পর্যায়ের কর্মীরা সক্রিয়ভাবে গ্রাহকদের সাথে যোগাযোগের পাশাপাশি ডিজিটাল অভিজ্ঞতার মান বৃদ্ধির ক্ষেত্রে তাদের মতামত জানতে চাইবেন। গ্রাহকের চাহিদাকে অগ্রাধিকার দেওয়ার ক্ষেত্রে বাংলালিংক সব সময় অঙ্গীকারবদ্ধ।

সপ্তাহব্যাপী এই কর্মসূচিতে গ্রাহকদের সাথে যোগাযোগ ও তাদের মতামত গ্রহণের মাধ্যমে বাংলালিংক এর অগ্রযাত্রায় তাদের অংশগ্রহণকে আরোও উৎসাহিত করা হবে। এর ফলে ডিজিটাল সেবা প্রদানের ক্ষেত্রে গ্রাহকদের পছন্দ হিসেবে বাংলালিংক এর অবস্থান আরও সুদৃঢ় হবে।

বাংলালিংক-এর চিফ এক্সিকিউটিভ অফিসার এরিক অস বলেন, “গ্রাহক-বান্ধব প্রতিষ্ঠান হিসেবে বিজনেস পার্টনারদের বিভিন্ন নতুন চাহিদা পূরণ ও আরও উন্নত সেবা দেওয়ার লক্ষ্যে বাংলালিংক এই উদ্যোগটি চালু করছে। প্রযুক্তিগতভাবে উন্নত একটি দেশ হিসেবে বাংলাদেশে এখন এগিয়ে যাচ্ছে। দেশব্যাপী বিস্তৃত ও গ্রাহকদের পছন্দের নেটওয়ার্ক হিসাবে বাংলালিংক বিশ্বাস করে যে, বিশেষ এই সময়ে গ্রাহকদের গুরুত্বপূর্ণ মতামত আমাদের সেবায় আরো নতুনত্ব নিয়ে আসবে।”

বাংলালিংক-এর কর্পোরেট অফিস টাইগার্স ডেনে অনুষ্ঠানটি উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান। এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর কাস্টমার এক্সপেরিয়েন্স অ্যান্ড সার্ভিস ডিরেক্টর ইফতেখার ইবনে জামান, এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজিন, ট্রান্সফরমেশন ডিরেক্টর হাসনাইন তৌফিক আহমেদ, নেটওয়ার্ক সার্ভিস ম্যানেজমেন্ট ডিরেক্টর হাসনাত রেজা মাহবুব আলম, ইনফ্রাসট্রাকচার সার্ভিস ম্যানেজমেন্ট ডিরেক্টর এমদাদুল হক ও বাংলালিংক-এর অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাগণ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত