300X70
শনিবার , ১১ মে ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গ্লোবাল এনআরবি চেম্বার ও এবিসিসিআইয়ের মধ্যে সমঝোতা স্মারক সই

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১১, ২০২৪ ৮:৪৪ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন প্রতিবেদক : গ্লোবাল এনআরবি চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (গ্লোবাল এনআরবি চেম্বার) আজ শনিবার (১১ মে) বাংলাদেশে এবং বিদেশে বাংলাদেশিদের ব্যবসাকে উৎসাহিত করার জন্য বাংলাদেশের ঢাকায় এবিসিসিআই অফিসে অস্ট্রেলিয়া বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এবিসিসিআই) এর সাথে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে।

সৈয়দ মোয়াজ্জেম হোসেন, সভাপতি, এবিসিসিআই এবং শাহ্ নেওয়াজ এমবিএ, সভাপতি, এনআরবি গ্লোবাল চেম্বারের পক্ষে সমর রায়, নির্বাহী পরিচালক, গ্লোবাল এনআরবি চেম্বার এই অনুষ্ঠানে নিজ নিজ পক্ষ থেকে স্মারকে স্বাক্ষর করেন।
এবিসিসিআই এর প্রতিনিধি ওবায়দুর রহমান, সাবেক সভাপতি ও উপদেষ্টা; দীপক কুমার বড়াল, সহ-সভাপতি; জনাব জোবায়ের আহমেদ, মহাসচিব; জামিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক; মোহাম্মদ তাহেরুল হক, কোষাধ্যক্ষ; পরিচালক মোঃ আল আমিন এবং পরিচালক মোঃ সামসুল আলম মল্লিক এই স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।

সৈয়দ মোয়াজ্জেম হোসেন, সভাপতি, এবিসিসিআই এই অনুষ্ঠানে বলেন, এই সমঝোতা স্মারক স্বাক্ষর হল দুটি প্রতিষ্ঠানের মধ্যে পারস্পরিক সহযোগিতার সম্পর্ক গড়ে তোলার একটি সূচনা।

আমি নিশ্চিত যে এই সম্পর্ক এনআরবি এবং বাংলাদেশি ব্যবসায়ীদের মধ্যে শক্তিশালী ব্যবসায়িক সম্পর্ক গড়ে তুলতে অবদান রাখবে।

সমর রায় এই সমঝোতা স্মারক স্বাক্ষরের মাধ্যমে তাদের চেম্বারের সাথে সম্পর্ক গড়ে তোলার সুযোগ দেওয়ার জন্য এবিসিসিআই-এর সকল বোর্ড সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :