300X70
বুধবার , ২৯ মে ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের বিনামূল্যে টকটাইম ও ইন্টারনেট দিচ্ছে বাংলালিংক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২৯, ২০২৪ ১:৪৫ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন অনলাইন নিউজ : দেশের অন্যতম উদ্ভাবনী ডিজিটাল সেবাতাদা প্রতিষ্ঠান বাংলালিংক, ঘূর্ণিঝড় রিমাল-আক্রান্ত গ্রাহকদের সহায়তা করার জন্য বেশকিছু উদ্যোগ হাতে নিয়েছে। এই সংকটের সময়ে সংযোগের গুরুত্ব অনুধাবন করে, বাংলালিংক ঘূর্ণিঝড়-বিধ্বস্ত এলাকার গ্রাহকদের জন্য বিনামূল্যে টকটাইম, ইন্টারনেট এবং বিশেষ মূল্যছাড়ে পণ্য ও সেবা প্রদান করছে।
অপারেটরটি দশ মিনিটের বিনামূল্যের টক-টাইম ও তিনদিন মেয়াদের ৫০০ এমবি বিনামূল্যের ইন্টারনেট প্রদান করে গ্রাহকদের জন্য সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে, যেনো ঘূর্ণিঝড়-বিধ্বস্ত এলাকায় গ্রাহকেরা তাদের পরিবারের সাথে সংযুক্ত থাকতে পারে। সাইক্লোন রিমাল-এ ক্ষতিগ্রস্থ এলাকার গ্রাহকরা এসএমএস-এর মাধ্যমে অফার, এর সুবিধা ও অফার চালু করার উপায় সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবেন।
বিনামূল্যের মিনিট ও ইন্টারনেট অফার ছাড়াও, বাংলালিংক ক্ষতিগ্রস্ত এলাকায় সহায়তা করার জন্য আরও নানান উদ্যোগ গ্রহণ করছে, যেমন ২৮ মে, ২০২৪ থেকে পরবর্তী ৩ দিনের জন্য সেবা প্রাপ্তির জন্য উপযুক্ত গ্রাহকরা ক্ষতিগ্রস্ত এলাকায় বিনামূল্যে সিম প্রতিস্থাপন করতে পারবেন। ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্তদের জন্য বিশেষ অফারগুলি বাংলালিংক-এর ডেডিকেটেড ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে গ্রহণ করা যাবে। এছাড়াও অপারেটরটি গ্রাহকদের জন্য জরুরী মোবাইল ব্যাল্যান্স রিচার্জ ও ঋণ সুবিধা প্রদান অব্যাহত রাখবে।
বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত বলেন, “বাংলালিংক সামাজিকভাবে দায়বদ্ধ একটি প্রতিষ্ঠান হিসেবে সক্রিয়ভাবে সাইক্লোন রিমাল আক্রান্ত মানুষের পাশে দাঁড়িয়েছে। প্রাকৃতিক দুর্যোগের এই কঠিন সময়ে মানুষের নিরবচ্ছিন্ন যোগাযোগ নিশ্চিত করতে বাংলালিংক বিনামূল্যে টক টাইম ও মোবাইল ডাটা প্যাকেজ দিচ্ছে। সংকটের এই সময়ে যোগাযোগের প্রয়োজনীয়তা উপলব্ধি করে পারস্পারিক যোগাযোগের সম্ভাব্য বাধাগুলো দূর করে অবিচলভাবে মানুষের পাশে দাঁড়ানোই আমাদের লক্ষ্য। চলমান এই দুর্যোগ পরবর্তী পুনরুদ্ধার কার্যক্রমেও বাংলালিংক সক্রিয়ভাবে অংশগ্রহণ করছে, যা বাংলাদেশের মানুষের প্রতি দায়বদ্ধ থাকার প্রতিশ্রুতিরই প্রতিফলন।”

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

আপাতত বিদ্যুতের দাম বাড়ছে না: বিইআরসি

জনতা ব্যাংকে আন্তর্জাতিক নারী দিবস পালিত

নরসিংদীতে চাঞ্চল্যকর মামলার আসামি গ্রেফতার লুন্ঠিত মালামাল উদ্ধার

কমেছে মৃত্যুর হাড় কম: দেশে একদিনে করোনায় ১৭ জনের মৃত্যু

জুলাইয়ে প্রধানমন্ত্রীর ব্রাজিল সফরের সম্ভাবনা : পররাষ্ট্রমন্ত্রী

ডিমলায় বিদ্যালয়ের ঝুঁকিপূর্ণ ভবনে পাঠদান

উত্তরায় ৯ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার-১

নারী বিশ্বকাপে ঐতিহাসিক ১ম জয়ে বাংলাদেশ নারী ক্রিকেট দলকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর অভিনন্দন 

প্রতিরক্ষা মন্ত্রণালয়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ও শুদ্ধাচার পুরষ্কার ২০২২-২৩ প্রদান অনুষ্ঠিত

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে সফল লিভার প্রতিস্থাপন

ব্রেকিং নিউজ :