300X70
শুক্রবার , ২৮ জুন ২০২৪ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চট্টগ্রাম রেডিসনে সেন্ট্রাল ওয়াই-ফাই সলিউশন দেবে অ্যাকজেনটেক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২৮, ২০২৪ ১২:১৮ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন নিউজ : অভিজাত পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ-এর সাথে সমঝোতা চুক্তি করেছে স্মার্ট সলিউশন সেবাদাতা প্রতিষ্ঠান অ্যাকজেনটেক। চুক্তির মাধ্যমে চট্টগ্রামে অবস্থিত দেশের শীর্ষস্থানীয় হোটেলটিতে সেন্ট্রাল ওয়াই-ফাই সলিউশন নিয়ে কাজ করবে রবি আজিয়াটা লিমিটেডের সহযোগী এ প্রতিষ্ঠান।   সম্প্রতি রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউতে আয়োজিত অনুষ্ঠানে এ বিষয়ক চুক্তি স্বাক্ষর হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অ্যাকজেনটেক-এর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী (সিইও) আদিল হোসেন নোবেল, হেড অব করপোরেট বিজনেস একেএম নাজমুল ইসলাম, ভাইস প্রেসিডেন্ট (সেলস) মো. আসাদুজ্জামান্, সেনা হোটেল ডেভেলপমেন্ট লিমিটেডের সিইও, ব্রিগেডিয়ার জেনারেল আবু সাঈদ মোহাম্মদ আলী, ম্যানেজার (প্রকিউরম্যান্ট অ্যান্ড ইঞ্জিনিয়ারিং) সৈয়দ শফিকুল ইসলাম এবং রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ এর অ্যাসিস্টেন্ট জেনারেল ম্যানেজার জমির উদ্দিন কোরেইশি।

রেডিসন ব্লু চট্টগ্রাম বে-তে নতুন সেন্ট্রাল ওয়াই-ফাই সিস্টেম স্থাপনের দায়িত্বে থাকবে অ্যাকজেনটেক। এই পরিকল্পনার মধ্যে রয়েছে উন্নত ওয়াই-ফাই ৬ প্রযুক্তির ইনস্টলেশন যা দ্রুতগতি, উচ্চ ক্ষমতা এবং উন্নত কর্মক্ষমতার জন্য খ্যাত। এতে হোটেলের অতিথিরা হোটেল প্রাঙ্গণ জুড়ে নিরবিচ্ছিন্ন ও উচ্চ-গতির ইন্টারনেট সংযোগ উপভোগ করবেন।

অ্যাকজেনটেক পিএলসি-এর এমডি ও সিইও আদিল হোসেন নোবেল বলেন, ‘রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ এর সাথে কাজ করতে পেরে আমরা আনন্দিত। উন্নত ওয়াই-ফাই প্রযুক্তি স্থাপনে আমাদের অভিজ্ঞতা, উন্নত সেবার প্রতি আমাদের অঙ্গীকার অভিজাত এই প্রতিষ্ঠানের শীর্ষ অবস্থান সুদৃঢ় করবে।  বাংলাদেশে হসপিটালিটি ইন্ডাস্ট্রির ডিজিটালাইজেশনে এবং ব্যবসার বিকাশমান চাহিদা পূরণে উদ্ভাবনী ও নির্ভরযোগ্য আইসিটি সমাধান প্রদানে এই চুক্তি অ্যাকজেনটেকের পথচলায় একটি মাইলফলক হিসেবে থাকবে। ’

ওয়াই-ফাই ৬ প্রযুক্তির বাস্তবায়ন অতিথিদের নতুন অভিজ্ঞতা দেবে। নতুন সিস্টেম গেস্ট রুম, বিনোদন সিস্টেম, মোবাইল চেক-ইন/চেক-আউট প্রক্রিয়া এবং অন্যান্য স্মার্ট হোটেল অ্যাপসহ হোটেলের ডিজিটাল পরিষেবাগুলির দক্ষতার সাথে নিয়ন্ত্রণ করবে। এই পরিবর্তনটি রেডিসন ব্লু চট্টগ্রাম বে-এর ভবিষ্যত ডিজিটালাইজেশন প্রক্রিয়া সমর্থন করার জন্য প্রয়োজনীয় অবকাঠামো পরিষেবা দিবে।

সেনা হোটেল লিমিটেড, চট্টগ্রামের সিইও ব্রিগেডিয়ার জেনারেল আবু সাঈদ মোহাম্মদ আলী বলেন, ‘আমাদের কেন্দ্রীয় ওয়াই-ফাই সিস্টেমের এই গুরুত্বপূর্ণ আপগ্রেডেশনে অ্যাকজেনটেক পিএলসি-এর সাথে কাজ করতে পেরে আমরা আনন্দিত। আমাদের অতিথিদের সন্তুষ্টি আমাদের প্রধান লক্ষ্য এবং ওয়াই-ফাই ৬ প্রযুক্তি গ্রহণ করার মাধ্যমে আমরা সর্বোত্তম ইন্টারনেট সংযোগের অ্যাক্সেস নিশ্চিত করছি । এই অংশীদারত্ব একটি বিশ্বমানের আতিথেয়তার অভিজ্ঞতা প্রদানের প্রতি আমাদের অঙ্গীকারের প্রমাণ।’

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

হেফাজতে ইসলামের নেতা মামুনুল হক গ্রেপ্তার

করোনা ঝুঁকিতে লোকসান তুলতে নওগাঁয় চলছে গরুর হাট

অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে সংস্কৃতি প্রতিমন্ত্রীর অভিনন্দন

শিক্ষকদের বিশ্বমানের প্রশিক্ষণ প্রদানে হার্ভার্ডের সাথে হেইলিবেরি ভালুকার চুক্তি

ট্রেন দুর্ঘটনা: গ্রিসে বিক্ষোভকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ

নুসরাতকে গ্রেপ্তার করলে খুলবে ষড়যন্ত্রের জট !

অবৈধ সম্পদ অর্জনের মামলায় সাবেক এমপি বদির বিচার শুরু

প্রতি ১৪ জনে একজন থ্যালাসেমিয়ার বাহক

ওমিক্রনে বেড়েছে শিশুদের আক্রান্ত ও হাসপাতালে ভর্তি

ঈশ্বরগঞ্জে অপহৃিত ছাত্রীকে ছয়দিন পর গাজীপুর থেকে উদ্ধার

ব্রেকিং নিউজ :