300X70
শুক্রবার , ২১ জুন ২০২৪ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চিফ প্যাট্রনস্ ফেয়ারওয়েল কাপ গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২১, ২০২৪ ১২:১৯ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন প্রতিবেদক : চিফ প্যাট্রনস্ ফেয়ারওয়েল কাপ গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠান বৃহস্পতিবার (২০ জুন) ঢাকা সেনানিবাসস্থ আর্মি গলফ ক্লাবে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। পুরস্কার বিতরণ শেষে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ অনুষ্ঠানে উপস্থিত সকলের
উদ্দেশ্যে তাঁর মূল্যবান বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি এ ধরণের প্রতিযোগিতা আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং মহতি এই উদ্যোগের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।
এই টুর্নামেন্টে সর্বমোট ১২৬ জন গলফার অংশগ্রহণ করেন।উক্ত টুর্নামেন্টে আর্মি গলফ ক্লাব আন্তঃ ক্লাব চ্যাম্পিয়ন এবং কুর্মিটোলা গল্ফ ক্লাব রানার আপ
হওয়ার গৌরব অর্জন করেন। এছাড়াও, টুর্নামেন্টে ব্রিগেডিয়ার জেনারেল শাহ নূর জিলানী (অবঃ) উইনার এবং মিসেস শায়লা আহসান লেডিস উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর চিফ অব জেনারেল স্টাফ লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান, ওএসপি, এসজিপি, পিএসসি, মিলিটারি সেক্রেটারি (এমএস), ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ, আর্মি গলফ ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান, কার্যনির্বাহী কমিটির সদসগণ ও অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গসহ খেলোয়াড়বৃন্দ এবং গণমাধ্যমের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত