300X70
রবিবার , ২১ জানুয়ারি ২০২৪ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

জাতীয় ক্বেরাত প্রতিযোগিতা : সাওতুল কোরআনে চট্টগ্রাম জোনে ৭ কিশোর ক্বারী নির্বাচিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২১, ২০২৪ ২:১৪ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : জাতীয় ক্বেরাত প্রতিযোগিতা আমানসিম সাওতুল কোরআন- ২০২৪, সিজন-৯ এর চট্টগ্রাম বিভাগের অডিশন অনুষ্ঠিত হয়েছে। এই অডিশন থেকে ২ জন ইয়েস কার্ড ও ৫ জনকে অপেক্ষমান তালিকায় রাখা হয়েছে।

শনিবার (২০ জানুয়ারি) চট্টগ্রামের সেগুন বাগান তালিমুল কুরআন কমপ্লেক্স অডিটোরিয়ামে এই অডিশন গ্রহণ সম্পন্ন হয়। অডিশনে বিচারকের দায়ীত্ব পালন করেন খ্যাতিসম্মন্ন জনপ্রিয় হাফেজ, ক্বারী সাইফুল ইসলাম পারভেজ এবং জাতীয় পুরষ্কারপ্রাপ্ত ক্বারী মাহদী হাসান।

বিচারকদের সূক্ষ বিচার বিশ্লেষণে শ্রেষ্ঠ ২ জন প্রতিযোগিকে ইয়েস কার্ড প্রদানের মাধ্যমে বাছাই করে নেওয়া হয় জাতীয় পর্যায়ের চূড়ান্ত প্রতিযোগিতার জন্য। এছাড়াও ৫ জন প্রতিযোগিকে অপেক্ষমান তালিকায় রাখা হয়েছে।

প্রজাপতি মিডিয়া লিমিটেডের প্রয়োজনায় সাওতুল কোরআন পুরো রমজান মাস জুড়ে এস.এ টিভিতে সম্প্রচারিত হবে। জাতীয় পর্যায়ে চুড়ান্ত প্রতিযোগিতায় চ্যাম্পিয়নরা পুরস্কার হিসেবে প্রথম পুরস্কার ৩ লাখ, দ্বিতীয় পুরস্কার ২লাখ এবং তৃতীয় স্থান অধিকারী পাবেন ১ লাখ টাকার নগদ পুরস্কার। এছাড়া চূড়ান্ত প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সবার জন্য থাকবে সম্মাননা ও মূল্যবান গিফট হ্যাম্পার।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :