300X70
শুক্রবার , ২৬ জানুয়ারি ২০২৪ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

টগি ফান ওয়ার্ল্ডের পার্টনারশিপে কাল জেসিআই কার্নিভাল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২৬, ২০২৪ ৩:২৩ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশের ‘কার্নিভাল ও ইনঅগারেশন সেরিমনি’র অন্যতম পার্টনার হিসেবে স্পন্সর করছে দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় ভিআর থিম পার্ক- টগি ফান ওয়ার্ল্ড।

শনিবার ঢাকায় জেসিআই বাংলাদেশের বার্ষিক আয়োজনে তাদের পরিবারের সদস্যরা ভিআর পিএস-৪ সহ বিভিন্ন গেমের এক্সপেরিয়েন্স করবেন টগি ফান ওয়ার্ল্ড এর প্যাভেলিয়নে।

গেমিং এ অংশগ্রহণকারীদের একটি বিশেষ কুপন দেয়া হবে যার মাধ্যমে তারা পরবর্তীতে ‘বিশেষ ছাড়’ পাবেন টগি ফান ওয়ার্ল্ডে।

প্রসঙ্গত, ১৮ থেকে ৪০ বছর বয়সী তরুণ নাগরিকদের সমন্বয়ে গড়া আন্তর্জাতিক একটি সংগঠন জেসিআই। বর্তমানে বাংলাদেশে জেসিআইয়ের ৪০টি চ্যাপ্টারে ৪ হাজারের বেশি তরুণ যুক্ত আছেন সামাজিক কর্মকাণ্ডে।

টগি ফান ওয়ার্ল্ড কর্তৃপক্ষ জানায়, আন্তর্জাতিক সংগঠন হিসেবে বাংলাদেশের তরুণদের সামাজিক কার্যক্রমসহ উদ্যোক্তা তৈরি করতে উৎসাহ প্রদান করছে। জেসিআই পরিবারের সদস্যদের গেমিং অভিজ্ঞতায় নতুনত্ব যোগ করতে কার্নিভালে যোগ দিচ্ছে টগি ফান ওয়ার্ল্ড।

বসুন্ধরা সিটির লেভেল ৮ থেকে ১৮ পর্যন্ত বিস্তৃত টগি ফান ওয়ার্ল্ডে রয়েছে লেজার ট্যাগ, পেইন্ট বল, ভার্চুয়াল রিয়ালিটি ও অগমেন্টেড রিয়ালিটি গেম এবং রোলার কোস্টারের মতো রোমাঞ্চকর সব আয়োজন।

রুদ্ধশ্বাস অভিজ্ঞতা আনতে ১৭৬+ টি রাইড ও গেম রয়েছে এই থিম পার্কে। এখানে পুরো পরিবার একসঙ্গে মেতে উঠতে পারে জীবনের আনন্দে।

বসুন্ধরা গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান টগি ফান ওয়ার্ল্ডে রয়েছে (www.toggifunworld.com) ই-টিকেটিং সুবিধা।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :