300X70
শুক্রবার , ২৯ মার্চ ২০২৪ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

টফি-তে সরাসরি দেখুন আইপিএল-২০২৪

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২৯, ২০২৪ ৯:২০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : দেশের সবচেয়ে বড় ডিজিটাল বিনোদন ও লাইভ খেলা দেখার প্ল্যাটফর্ম টফি সরাসরি সম্প্রচার করছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২৪-এর আসর। আগামী ২৬ মে আইপিএল ফাইনাল পর্যন্ত অনুষ্ঠিত সবগুলো ম্যাচ সরাসরি সম্প্রচার করবে টফি।

টফি ইতোমধ্যে ফিফা বিশ্বকাপ কাতার ২০২২, এশিয়া কাপ ২০২৩ ও আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০২৩- এর মতো প্রধান স্পোর্টস ইভেন্টগুলো সরাসরি সম্প্রচার করেছে। ফুটবল ও ক্রিকেটসহ সকল ধরণের ক্রীড়া অনুরাগীদের সীমাহীন আনন্দ দিয়ে আসছে টফি-এর এই সকল আয়োজন। এর ফলে দেশজুড়ে সকল বয়সী ক্রীড়ামোদীদের কাছে টফি সবচেয়ে জনপ্রিয় স্পোর্টস স্ট্রিমিং প্ল্যাটফর্ম হিসেবে পরিচিত।

দেশের ক্রিকেটপ্রেমী দর্শকরা এখন অ্যান্ড্রয়েড ও আইওএস ডিভাইসের পাশাপাশি স্যামসাং টিভিতেও টফি অ্যাপের মাধ্যমে আইপিএল উপভোগ করতে পারবেন।

বিকাশ, ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহারকারীরা সহজেই তিনটি প্রিমিয়াম প্যাকেজের যেকোনো একটিতে সাবস্ক্রাইব করে আইপিএলের সবগুলো ম্যাচ উপভোগ করতে পারবেন। ১ দিনের জন্য ২০ টাকা, ৭ দিনের জন্য ৫০ টাকা, ৩০ দিনের জন্য ৯৯ টাকা ও সম্পূর্ণ টুর্নামেন্টের জন্য ১৭৯ টাকায় প্যাকেজগুলো পাওয়া যাবে।

এছাড়াও বাংলালিংক গ্রাহকদের জন্য আছে ১ দিনের জন্য ২০ টাকা + ১ জিবি টফি ডেটা, ৭ দিনের জন্য ৪৬ টাকা + ২ জিবি টফি ডেটা ও ৩০ দিনের জন্য ৯৬ টাকা + ২ জিবি টফি ডেটা প্যাকেজ। যেকোনো একটি প্যাকেজ বেছে নিয়ে আইপিএলসহ সমস্ত টফি প্রিমিয়াম কন্টেন্ট উপভোগ করতে পারবেন বাংলালিংক গ্রাহকরা।

টফি-এর মার্কেটিং ডেপুটি ডিরেক্টর মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন, “দেশের বৃহত্তম ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম হিসেবে বিভিন্ন জনপ্রিয় ইভেন্টগুলোর সময় আমরা সবসময় টফির দর্শকদের সবচেয়ে ভালো অভিজ্ঞতা দিতে সচেষ্ট থাকি। এই বছর আইপিএল-এর সবগুলো ম্যাচ সরাসরি সম্প্রচার করার সিদ্ধান্ত আমাদের একনিষ্ঠ প্রচেষ্টারই প্রতিফলন।

মানসম্মত স্ট্রিমিং-এর মাধ্যমে ম্যাচগুলো ক্রিকেটপ্রেমী দর্শকদের কাছে পৌঁছে দিতে পেরে আমরা আনন্দিত। দর্শকদের জন্য সেরা লাইভ স্ট্রিমিং অভিজ্ঞতা প্রদান করে আমরা দেশের এক নম্বর ডিজিটাল স্ট্রিমিং ফ্লাটফর্ম হিসেবে নিজেদের অবস্থান অক্ষুণ্ণ রাখতে চাই।”

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :