300X70
বুধবার , ৭ জুলাই ২০২১ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ডিএনসিসির পরিচ্ছন্নতা কর্মী জামালকে চাকুরীচ্যুত ও পরিদর্শক মনিরুজ্জামানকে বরখাস্ত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ৭, ২০২১ ১০:২৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের দৈনিক মজুরী ভিত্তিক পরিচ্ছন্নতা কর্মী মোঃ জামাল হোসেনকে চাকুরীচ্যুত এবং পরিচ্ছন্ন পরিদর্শক মোঃ মনিরুজ্জামানকে সাময়িক বরখাস্থ করা হয়েছে।

আজ বুধবার ( ৭ জুলাই) রাত ১০ টার দিকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা আবুল বাসার মুহাম্মদ তাজুল ইসলামের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

জানা গেছে, গতকাল মঙ্গলবার (৬ জুলাই) অফিস আদেশ মোতাবেক ডিএনসিসির বর্জ্য ব্যবস্থাপনা বিভাগ, অঞ্চল-৫ এর আওতাধীন ২৮ নং ওয়ার্ড এর দৈনিক মজুরী ভিত্তিক পরিচ্ছন্নতা কর্মী জামাল হোসেনকে দায়িত্ব পালনে অবহেলা, অসদাচরণ ও দুর্নীতির দায়ে চাকুরীচ্যুত করা হয়।

এছাড়াও একইদিনে অপর এক আদেশে ডিএনসিসির বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের ২৮ নং ওয়ার্ড এর পরিচ্ছন্ন পরিদর্শক মনিরুজ্জামানকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন কর্মচারী চাকরী বিধিমালা-২০১৯ এর ৪৯ (ক), (খ) ও (ঘ) উপবিধি মোতাবেক দায়িত্ব পালনে অবহেলা, অসদাচরণ ও অদক্ষতার দায়ে একই বিধিমালার ৫৫ এর (১) উপবিধি মোতাবেক চাকুরী হতে সাময়িক বরখাস্থ করা হয়। উক্ত অফিস আদেশ অনুযায়ী সাময়িক বরখাস্তকালীন তিনি শুধুমাত্র বিধি মোতাবেক খোরাকী ভাতা প্রাপ্য হবেন।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলাম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে সকল ক্ষেত্রে সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে দৃঢ় প্রতিজ্ঞ বলে জনসংযোগ কর্মকর্তা আবুল বাসার মুহাম্মদ তাজুল ইসলাম জানিয়েছেন ।

 

সর্বশেষ - খবর