300X70
শনিবার , ৩০ অক্টোবর ২০২১ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ডিবিবিএল এজেন্ট ব্যাংকিং সেন্টারে প্রিমিয়াম পরিশোধ করতে পারবেন মেটলাইফ গ্রাহকরা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ৩০, ২০২১ ৬:০১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: দেশে বীমা কার্যক্রমের সহজলভ্যতা বৃদ্ধির লক্ষ্যে, ডাচ-বাংলা ব্যাংকের (ডিবিবিএল) সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে মেটলাইফ বাংলাদেশ। এই চুক্তির আওতায় মেটলাইফ গ্রাহকরা এখন থেকে দেশজুড়ে থাকা ডাচ-বাংলা ব্যাংকের ৫ হাজারের বেশি এজেন্ট ব্যাংকিং আউটলেট থেকে তাদের প্রিমিয়াম প্রদান করতে পারবেন।

 

ডিবিবিএল এজেন্ট ব্যাংকিং আউটলেট এর পাশাপাশি মেটলাইফের গ্রাহকরা মেটলাইফ সার্ভিস সেন্টার, অনলাইন পেমেন্ট সুবিধা, মোবাইল ব্যাংকিং সেবা (রকেট, বিকাশ, নগদ ও নেক্সাসপে), এটিএম ব্রাঞ্চসমূহ এবং মেটলাইফ অনুমোদিত বিভিন্ন ব্যাংকের ৮ হাজারের বেশি এজেন্ট ব্যাংকিং আউটলেট থেকেও তাদের প্রিমিয়াম পরিশোধ করতে পারবেন।

মেটলাইফ বাংলাদেশের প্রিমিয়াম পরিশোধের পন্থাগুলো সম্পর্কে আরও বিস্তারিত জানতে আগ্রহীরা ভিজিট করুন- www.metlife.com.bd/support/pay-premium প্রিমিয়াম প্রদানের সুবিধা সম্প্রসারণ প্রসঙ্গে মেটলাইফ বাংলাদেশের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড চিফ অপারেশন্স অফিসার কামরুল আনাম বলেন, “আর্থিক পরিকল্পনা জন্য বীমা একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ উপকরণ এবং মেটলাইফ-এ আমরা প্রতিনিয়তই আমাদের সেবা আরো বিস্তৃত করার জন্য সচেষ্ট রয়েছি যাতে আরো বেশি মানুষ মেটলাইফ এর বিশ্ব মানের বীমা পরিকল্পনা এবং সেবা থেকে উপকৃত হতে পারেন।”

এ সম্পর্কে ডাচ-বাংলা ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিওও, মোঃ আবেদুর রহমান শিকদার বলেন, “দেশজুড়ে ডাচ-বাংলা ব্যাংকের বিস্তৃত উপস্থিতির ফলে মানুষ তাদের সুবিধামত আর্থিক সেবা গ্রহণ করতে পারছেন। আমরা মেটলাইফ বাংলাদেশের সাথে অংশীদারীত্বের মাধ্যমে আমাদের এজেন্ট ব্যাংকিং সেবাকে আরো উন্নত করতে পেরে আনন্দিত।”

মেটলাইফ
MetLife, Inc. (NYSE: MET), এর অংগপ্রতিষ্ঠান এবং সহযোগী প্রতিষ্ঠান (“MetLife”) এর সমন্বয়ে বিশে^র অন্যতম একটি আর্থিক সেবা প্রদানকারী কোম্পানি যা তার ব্যক্তি এবং প্রাতিষ্ঠানিক গ্রাহকদের বিমা, এ্যনুইটি, গ্রূপ বিমা ও সম্পদ ব্যবস্থাপনা সেবা প্রদানের মাধ্যমে পরিবর্তনশীল বিশে^র সাথে তাল মিলিয়ে চলতে সাহায্য করে। ১৮৬৮ সালে প্রতিষ্ঠিত মেটলাইফ বিশে^র ৪০ টিরও বেশি দেশে কার্যক্রম পরিচালনা করছে এবং যুক্তরাষ্ট্র, জাপান, লাতিন আমেরিকা, এশিয়া, ইউরোপ ও মধ্যপ্রাচ্যের বাজারে নেতৃস্থানীয় অবস্থানে রয়েছে। বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন: www.metlife.com

বর্তমানে প্রায় ১০ লক্ষেরও বেশি গ্রাহকের সেবায় নিয়োজিত জীবন বিমা প্রতিষ্ঠান মেটলাইফ বাংলাদেশ, এদেশের অন্যতম বৃহৎ আন্তর্জাতিক বিমা প্রতিষ্ঠান। বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন: www.metlife.com.bd আমেরিকান লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী যুক্তরাষ্ট্রে লিমিটেড কোম্পানি হিসেবে নিগমিত।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :