300X70
বুধবার , ১৫ মে ২০২৪ | ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঢাকা’য় পণ্য প্রদর্শনী করলো সেনহাইজার ও নিউম্যান বার্লিন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১৫, ২০২৪ ১২:২৬ পূর্বাহ্ণ

মেলোডি অ্যান্ড কো. এর সাথে পার্টনারশিপে

বাঙলা প্রতিদিন ডেস্ক : দেশের শীর্ষস্থানীয় ডিস্ট্রিবিউটর মেলোডি অ্যান্ড কো. এর সাথে পার্টনারশিপে অডিও টেকনোলজি ও সল্যুশনস প্রদানকারী গ্লোবাল প্রতিষ্ঠান সেনহাইজার-এর প্রিমিয়াম প্রো-অডিও সল্যুশনস পণ্যের প্রদর্শনী ঢাকায় অনুষ্ঠিত হয়েছে। ইভেন্টে গ্রাহকরা ব্র্যান্ডের অত্যাধুনিক পণ্যগুলো সম্পর্কে জানার ও দেখার সুযোগ পান। বাংলাদেশি মার্কেটে ব্যবসার পরিধি বাড়াতে সেনহাইজার শীঘ্রই ঢাকায় একটি নতুন সার্ভিস সেন্টার চালু করবে।

মেলোডি অ্যান্ড কো. মিউজিক স্টোরে সেনহাইজার প্রিমিয়াম প্রো-অডিও সল্যুশনস পণ্য থেকে শুরু করে তারযুক্ত ও তারবিহীন মাইক্রোফোন, প্রো হেডফোন, নিউম্যান মনিটর, নিউম্যান মাইক্রোফোন ও ইন্টারফেস ইত্যাদি পণ্য পাওয়া যাবে। স্টোরে আগত গ্রাহকরা সেনহাইজারের আরএফ প্রযুক্তি এবং নিউম্যান বার্লিনের পণ্যগুলো পাবেন।

পার্টনারশিপ সম্পর্কে ভিপিন পুঙ্গালিয়া, কান্ট্রি ম্যানেজার ও ডিরেক্টর- সেলস প্রো অডিও, সেনহাইজার ইন্ডিয়া বলেন, “আমরা মেলোডি অ্যান্ড কো. এর সাথে এই অংশীদারিত্ব নিয়ে এবং বাংলাদেশে আমাদের উপস্থিতি জোরদার করার বিষয়ে আমরা আশাবাদী৷ এর মাধ্যমে আমাদের গ্রাহকরা আমাদের প্রো-অডিও সল্যুশনগুলো ব্যবহারের সুযোগ পাবে। মেলোডি অ্যান্ড কো. এর সাথে পার্টনারশিপের মাধ্যমে আমরা ঢাকার গ্রাহকদের কাছে আমাদের পণ্যগুলো পৌঁছে দিতে পারবো বলে আমি আশাবাদী।”

সম্রাট সরকার, ম্যানেজিং পার্টনার, মেলোডি অ্যান্ড কো বলেন, “আমরা সেনহাইজারের উদ্ভাবনী প্রো-অডিও সল্যুশনস ঢাকায় আনতে পেরে আনন্দিত। এই পার্টনারশিপ গ্রাহকদের সেরামানের অডিও সল্যুশন প্রদানের আমাদের প্রচেষ্টার অংশস্বরূপ, যা দেশের শীর্ষস্থানীয় ডিস্ট্রিবিউটর হিসেবে আমাদের অবস্থানকে আরও দৃঢ় করবে বলে আমি বিশ্বাসী।”

এই পার্টনারশিপের মাধ্যমে সেনহাইজার ঢাকা ও এর বাইরের গ্রাহকদের অনন্য অডিও অভিজ্ঞতা প্রদানের সুযোগ পাবে। তাদের লক্ষ্য অডিও অভিজ্ঞতার মান উন্নত করা এবং ইন্ডাস্ট্রিজুড়ে নতুন মানদণ্ড স্থাপন করা। সেনহাইজারের পণ্য ও সল্যুশনস সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন www.sennheiser.com

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত