300X70
রবিবার , ১২ মে ২০২৪ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে পিপিপি প্রকল্প নির্মাণে এক্সক্লুসিভলি ব্যবহৃত হবে বসুন্ধরা সিমেন্ট

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১২, ২০২৪ ৭:১৫ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : বসুন্ধরা সিমেন্ট ও স্বনামধন্য চাইনিজ নির্মাণ প্রতিষ্ঠান শানডং হাইস্পিড গ্রুপ এবং শিনোহাইড্রো কর্পোরেশন লিমিটেডের জয়েন্ট ভেঞ্চার এসডিআরবি- শিনোহাইড্রো জেভি-এর মধ্যে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে পিপিপি প্রকল্প নির্মাণে এক্সক্লুসিভলি বসুন্ধরা সিমেন্ট সরবরাহেগেতকাল শনিবার (১১ মে) চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান এবং উক্ত জয়েন্ট ভেঞ্চারের ডিপার্টমেন্ট ম্যানেজার বাই পেই লং, শহরের একটি স্বনামধন্য হোটেলে চুক্তিটি স্বাক্ষর করেন।

প্রত্যক্ষে স্বাক্ষর করেন কে.এম জাহিদ উদ্দিন -ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর,- (সিমেন্ট সেক্টর, বসুন্ধরা গ্রুপ) এবং উক্ত জয়েন্ট ভেঞ্চারের ক্রয় ব্যবস্থাপক লিউ ডে কিয়াং।

উক্ত চুক্তির মাধ্যমে বসুন্ধরা সিমেন্ট এক্সক্লুসিভলি ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণে ২ লক্ষ মেট্রিক টন-এরও বেশি সিমেন্ট সরবরাহ করবে। বসুন্ধরা সিমেন্ট দেশের সর্ববৃহৎ ও সর্বাধুনিক ভিআরএম প্রযুক্তিতে তৈরি এবং বসুন্ধরা সিমেন্ট ফ্যাক্টরি, উৎপাদন ক্ষমতা, সরবরাহ ব্যবস্থা, ও সর্বোপরি গুণগত মানের নিশ্চয়তা যাচাই সাপেক্ষে উক্ত চুক্তি সম্পাদিত হয়।

অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন, বসুন্ধরা গ্রুপের মাননীয় পরিচালক ইয়াশা সোবহান, মোহাম্মদ মোস্তাফিজুর রহমান-সিনিয়র ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর, মোহাম্মদ কামরুল হাসান-চিফ ফিনান্সিয়াল অফিসার, শাহ জামাল শিকদার-চিফ সেলস অফিসার (সিমেন্ট সেক্টর), মোহাম্মদ তৌফিক হাসান-হেড অফ ডিভিশন (বিজনেস ডেভেলপমেন্ট, সাস্টেনিবিলিটি এন্ড পিআর), ইমরান-বিন-ফেরদৌস- হেড অফ এইচআর এন্ড এডমিন, মোহাম্মদ আলাউদ্দিন-হেড অফ মার্কেটিং, আই.আর.কে.এম সালাউদ্দিন বিশ্বাস-ডেপুটি জেনারেল ম্যানেজার (সিমেন্ট সেক্টর) এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য যে, অন্যান্য জাতীয় মেগাপ্রকল্প সমূহ, যেমন: পদ্মা সেতু, রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র, যমুনা রেল ব্রিজ, পদ্মা রেল লিঙ্ক, লেবুখালি ব্রিজ, মেট্রোরেল সহ অন্যান্য প্রকল্পে বসুন্ধরা সিমেন্টের উল্লেখযোগ্য ব্যবহার এবং বাংলাদেশের অবকাঠামোগত নির্মাণে অবদান, বসুন্ধরা সিমেন্টের শ্রেষ্ঠত্ব প্রমাণ করে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

জাতীয় কবির মৃত্যুবার্ষিকীতে আওয়ামী লীগের শ্রদ্ধা

ভাষার প্রতি দরদি লেখক

বাংলাদেশ-কোরিয়া আইসিটি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার আহ্বান পলকে

পার্টিতে দুর্বৃত্তদের গুলিতে জনপ্রিয় মার্কিন র‍্যাপার নিহত

৮ ঘন্টার মধ্যে নোয়াখালীতে শিশু হত্যার রহস্য উদঘাটন

যুক্তরাষ্ট্রে বাংলাদেশের রাষ্ট্রদূত সহিদুলের নিয়োগ বাতিল

গ্লোবাল ইসলামী ব্যাংকের বার্ষিক ব্যবসা পর্যালোচনা সভা-২০২৪ অনুষ্ঠিত

বাংলাদেশ সারা বিশ্বের মধ্যে এখন একটি সম্ভাবনাময় দেশে পরিণত হয়েছে : এলজিআরডি মন্ত্রী

শক্তিশালী ভূমিকম্পে তুরস্ক ও গ্রিসে ২৬ জনের মৃত্যু

আফগান ইস্যুতে জাতিসংঘে মার্কিন প্রস্তাব আটকে দিল চীন

ব্রেকিং নিউজ :