300X70
বৃহস্পতিবার , ২৮ মার্চ ২০২৪ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

‘ঢাকা নাইট মার্কেট ২০২৪’-এ আইপিডিসি অংশ নিচ্ছে ফাইন্যান্স কোম্পানি পার্টনার হিসেবে

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২৮, ২০২৪ ৪:২৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : নিবেদিতা’র আয়োজনে ‘ঢাকা নাইট মার্কেট ২০২৪’-এ ফাইন্যান্স কোম্পানি পার্টনার হিসেবে অংশ নিচ্ছে আইপিডিসি ফাইন্যান্স। আইপিডিসি’র নারী উদ্যোক্তা লোন প্রোডাক্ট ‘জয়ী’র ব্যানারে এই আয়োজনে থাকছে প্রতিষ্ঠানটি। ২৮, ২৯ ও ৩০ মার্চ জুড়ে ঢাকার তেজগাঁও লিংক রোডে আলোকি কনভেনশন সেন্টার-এ অনুষ্ঠিতব্য ‘ঢাকা নাইট মার্কেট ২০২৪’ বাংলাদেশের এ ধরণের প্রথম কোনো ইভেন্ট।

আইপিডিসি’র ‘জয়ী’ প্রোডাক্টের গ্রাহকদের মধ্যে ‘মায়ের আঁচল ফ্যাশন’, ‘বঙ্গগড়া’ এবং ‘বাংলা সেলাই’ এই আয়োজনে জয়ী’র স্টলে উপস্থিত থেকে তাদের ব্যবসায়িক পণ্যসমূহ প্রদর্শন ও বিক্রয় করবে। ঢাকা নাইট মার্কেট ২০২৪-এ ৮০-এরও অধিক লাইফস্টাইল ব্র্যান্ড তাদের পণ্য ও সেবা নিয়ে হাজির থাকবে। তারকা উপস্থিতি, শিশুদের খেলার স্থান, ম্যাজিক শো, ফায়ার স্পিনিংসহ মনমাতানো ও রোমাঞ্চকর নানা আয়োজনে পূর্ণ এই ইভেন্টটি বেশ জমজমাট হতে যাচ্ছে বলে ধারণা করা হচ্ছে।

এই আয়োজনে নারী উদ্যোক্তা গ্রাহকদের সাথে নিয়ে আইপিডিসি’র উপস্থিতি নারীর ক্ষমতায়ন ও নারী উদ্যোক্তাদের উন্নয়নে আইপিডিসি’র পাশে থাকার প্রতিশ্রুতিরই প্রতিফলন। ২০১৮ সালে যাত্রা শুরু করা ‘জয়ী’ অ্যাকসেস টু ফাইন্যান্স, অ্যাকসেস টু মার্কেট, অ্যাকসেস টু ক্যাপাসিটি ডেভেলপমেন্ট এবং অ্যাকসেস টু বিজনেস সাপোর্ট- এই চারটি স্তম্ভকে সুনিশ্চিত করার মাধ্যমে নারী উদ্যোক্তাদের পথচলাকে সহজ করে তুলছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :