300X70
মঙ্গলবার , ২১ জুন ২০২২ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দারাজ ইলেকট্রনিকস উইক চলাকালীন রিয়েলমি স্মার্টফোনে উপভোগ করুন ১১% পর্যন্ত ছাড়

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২১, ২০২২ ১:০০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : ‘দারাজ ইলেকট্রনিকস উইক’ উপলক্ষে রিয়েলমি গ্রাহকরা পাচ্ছেন অবিশ্বাস্য মূল্যে পছন্দের ডিভাইস কেনার সুযোগ। এই অফার চলাকালীন তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি’র বাছাইকৃত কিছু স্মার্টফোনের মূল্যর উপর ক্রেতারা পাবেন ৫ থেকে ১১% পর্যন্ত ছাড়।

এই অফার চলবে ২১ জুন পর্যন্ত।
‘দারাজ ইলেকট্রনিকস উইক’ চলাকালীন রিয়েলমি সি২৫ওয়াই (৪ জিবি/৬৪ জিবি) কেনা যাবে মাত্র ১২,৯৮১ টাকায় (বাজারমূল্য ১৩,৬৯০ টাকা)। রিয়েলমি সি১১ (২ জিবি/৩২ জিবি) এর মূল্য ছিল ৯,৯৯০ টাকা, এখন এই ফোনটি কেনা যাবে ৯,৪৭১ টাকায়।

এ ছাড়া রিয়েলমি নারজো ৫০ কেনা যাবে ১৭,০২২ টাকায় (বাজারমূল্য ১৭,৯৯৯ টাকা)। রিয়েলমি সি৩৫ কেনা যাবে ১৬,০৯১ টাকায় (বাজারমূল্য ১৬,৯৯০ টাকা)। এই সমস্ত ডিভাইসে গ্রাহকরা পাচ্ছেন ৫% পর্যন্ত ছাড়।

রিয়েলমি ৮ ৫জি (৮ জিবি/১২৮ জিবি) এখন পাওয়া যাচ্ছে ২১,৫০১ টাকায় (বাজারমূল্য ২২,৯৯০ টাকা)। ৬০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারিসহ রিয়েলমি সি২৫এস (৪ জিবি/১২৮ জিবি) কেনা যাবে ১৫,০৮১ টাকায় (পূর্বমূল্য ১৫,৯৯০ টাকা)। অন্যদিকে, রিয়েলমি সি২১ওয়াই (৩ জিবি/৩২ জিবি) বিক্রি করা হচ্ছে মাত্র ১০,৭৮১ টাকায় (পূর্বমূল্য ১১,৪৯০ টাকা)। রিয়েলমি সি১১ (৪ জিবি/৬৪ জিবি) এর বাজার মূল্য ছিল ১১,৯৯০ টাকা, যা এখন গ্রাহকরা কিনতে পারবেন ১১,৩১১ টাকায়। এই সমস্ত ডিভাইসে দেওয়া হচ্ছে ৬% পর্যন্ত ছাড়।

৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারিসহ রিয়েলমি ৮ (৮ জিবি/১২৮ জিবি) এখন কেনা যাবে ২৩,৩৪১ টাকায় (বাজারমূল্য ২৪,৯৯০ টাকা)। রিয়েলমি ৯আই (৬ জিবি/১২৮ জিবি) এর আগের দাম ছিল ২১,৪৯০ টাকা, এখন এই ফোনটি কেনা যাবে মাত্র ২০,০৪১ টাকায়। এছাড়া, আগ্রহীরা রিয়েলমি ৯আই (৪ জিবি/৬৪ জিবি) ১৬,৩৪১ টাকায় (বাজারমূল্য ১৭,৪৯০ টাকা), রিয়েলমি সি২১ওয়াই (৪ জিবি/৬৪ জিবি) ১১,৯৫১ টাকায় (পূর্বমূল্য ১২,৭৯০ টাকা), সি৩১ মাত্র ১৩,০২৪ টাকায় (পূর্বমূল্য ১৩,৯৯০ টাকা) ও রিয়েলমি জিটি মাস্টার এডিশন (৮ জিবি/১২৮ জিবি) ৩১,৪৯১ টাকায় (বাজারমূল্য ৩৩,৯৯০ টাকা) কিনতে পারবেন। এই সমস্ত ডিভাইসে গ্রাহকরা পাচ্ছেন ৭% পর্যন্ত ছাড়।

কিছু স্মার্টফোনে থাকছে ১১% পর্যন্ত ছাড়। ক্রেতারা রিয়েলমি জিটি নিও ২ (৮ জিবি/১২৮ জিবি) ৩৬,৮৪১ টাকায় (বাজারমূল্য ৩৯,৯৯০ টাকা), রিয়েলমি ৯ মাত্র ২৪,৬৯১ টাকায় (পূর্বমূল্য ২৬,৯৯০ টাকা) ও রিয়েলমি নারজো ৫০আই (৪ জিবি/৬৪ জিবি) ১০,৭০১ টাকায় (বাজারমূল্য ১১,৯৯০ টাকা) কিনতে পারবেন।

উল্লেখ্য যে, রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ফাইভজি ফোন সরবরাহের লক্ষ্যে ফাইভজি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এই স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ফাইভজি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

রংপুরে ছাত্রী গণধর্ষণের মামলায় চার্জগঠন আজ

জবিতে ফুটবল টুর্নামেন্টের দাবি শিক্ষার্থীদের

ঠাকুরগাঁওয়ে ট্রেনের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু

চ্যাম্পিয়ন সিরিজের সি৩৩ ফোনের নতুন ভ্যারিয়েন্ট নিয়ে এলো রিয়েলমি

ওমিক্রনের চেয়েও ভয়ঙ্কর হতে পারে ‘ডেলমিক্রন’

সারাবিশ্বে করোনায় আক্রান্ত ৬ কোটি ১০ লাখ ছাড়াল

গোবিন্দগঞ্জ ক্ষুদ্র নৃ-গোষ্ঠি সুফলভোগী পরিবারের মধ্যে সংকর জাতের বকনা গরু বিতরণ

বঙ্গবন্ধু বিশ্বের দরবারে বাংলা ভাষা পরিচয় করিয়ে দিয়েছেন

জনগণের প্রত্যাশিত ব্যক্তিকেই মনোনয়ন দেওয়ার আহবান : খান তৌহিদুজ্জামান রাতুল

শীর্ষ করদাতার পুরস্কার পেলো সাউথইস্ট ব্যাংক লিমিটেড

ব্রেকিং নিউজ :