300X70
শনিবার , ২১ অক্টোবর ২০২৩ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দেবীদ্বার উপজেলা আ’ লীগের কার্যালয় উদ্ভোধন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ২১, ২০২৩ ১২:৩৯ পূর্বাহ্ণ

কুমিল্লা প্রতিনিধি : আগামী সংসদ নির্বাচন শেখ হাসিনার অধিনেই হবে। নাশকতা ছাড়া দেশের কল্যাণে বিএনপির আর কোন রাজনীতি নেই। দেশের ৭০ ভাগ লোক শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিতে তৈরী হয়ে আছে, আমরা ভিত নই। বিএনপির অপরাজনীতি এদেশের জনগনই মোকাবেলা করে আসছে, তাই বিএনপি গনবিচ্ছিন্ন হয়ে এখন আতুর ঘরে।

শুক্রবার (২০ অক্টোবর) বিকেলে দেবীদ্বার- চান্দিনা রোডের মোল্লা বাড়ির সামনে ফিতা কেটে উপজেলা আ’লীগের কার্যালয় আনুষ্ঠানিক উদ্ভোধনকালে অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাষ্টার ওই বক্তব্য তুলে ধরেন।

উপজেলা আ’লীগের সভাপতি একেএম সফিউদ্দিন সফি’র সভাপতিত্বে এবং তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মোঃ মিজানুর রহমানের সঞ্চালনায় উপজেলা আ’লীগের কার্যালয় উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা (উঃ) জেলা সাধারন সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাষ্টার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেখ রাসেল ফাউন্ডেশন ইউএসএ (ইনক)’র সভাপতি ডাঃ ফেরদৌস খন্দকার, কুমিল্লা (উঃ) জেলা আ’লীগের সহ-সভাপতি আব্দুল মতিন মূন্সী, সাংগঠনিক সম্পাদক ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব মো. হুমায়ুন কবির, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন, দেবীদ্বার উপজেলা আ’লীগের সহ-সভাপতি মোসলেহ উদ্দিন মাষ্টার, মফিজুল ইসলাম দুলাল, সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান একেএম সফিকুল আলম কামাল, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান ও যুবলীগ নেতা রাসেল বিন সালাম প্রমূখ। পরে দোয়া ও মিলাদ পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোসলে উদ্দীন মানিক।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :