300X70
রবিবার , ৩১ মার্চ ২০২৪ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দেশবিরোধী সকল ষড়যন্ত্র রুখে দেবে যুবলীগ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ৩১, ২০২৪ ১২:২৬ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন প্রতিবেদক : বিএনপি-জামায়াতের দেশবিরোধী সকল ষড়যন্ত্র-অন্যায় রুখে দেবে যুবলীগ এমন মন্তব্য করেছেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। তিনি বলেন, ইতোমধ্যে বিএনপি-জামাতের ষড়যন্ত্রের বিরুদ্ধে জনগণ জেগে উঠেছে। তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলছে। যুবলীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলবো-বঙ্গবন্ধুকন্যা কি চান, সে বিষয়ে লক্ষ্য রাখতে হবে। সবসময় সাধারণ মানুষের পাশে থাকতে হবে। যে কোন ষড়যন্ত্র-অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

শনিবার (৩০ মার্চ) দুপুরে রাজধানীর সেগুনবাগিচা কাঁচা বাজারের সামনে প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উপহার (শাড়ী-লুঙ্গী) বিতরণ করা হয়। এই অনুষ্ঠানের আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।
শেখ ফজলে শামস্ পরশ বলেন, আজকে জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে আপনাদের কাছে পাঠিয়েছেন কিছু ঈদ উপহার দিয়ে। এই উপহারগুলো আপনাদের অধিকার। এগুলোকে অনুদান মনে করবেন না। সরকার সর্বদা সচেষ্ট আছে আপনাদের দুঃখ-কষ্ট লাঘব করার জন্য। বাংলাদেশ আওয়ামী লীগের সৃষ্টি হয়েছিল জনগণের অধিকার আদায়ের সংগ্রামের মধ্য দিয়ে। তিনি বলেন, আজকে প্রধানমন্ত্রীর গৃহায়ন কর্মসূচি একটা যুগান্তকারী জনহিতকর কর্মসূচি। পৃথিবীর অনেক উন্নত দেশও বিনা মূল্যে গৃহহীনদের ঘর দিতে পারে না। সেখানে আমাদের মতো নিম্ন মধ্যম আয়ের একটা দেশে সেটা সম্ভব হচ্ছে। আপনাদের সন্তানদের ভবিষ্যতের জন্য শেখ হাসিনা কাজ করে যাচ্ছে। তারা যাতে ৪র্থ শিল্প বিপ্লব মোকাবিলায় পারদর্শী হতে পারে, আপনাদের ভবিষ্যৎ প্রজন্ম যেন দক্ষ মানব সম্পদ হিসাবে তৈরি হতে পারে সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ১৫ বছর পিছনের দিকে তাকান দেখতে পাবেন বিএনপির সময় কি অবস্থা ছিল। আজকে এত অর্জন সত্ত্বেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে আজকে যে ষড়যন্ত্র চলছে। সেই ষড়যন্ত্র এদেশের মেহনতি কর্মজীবী মানুষের বিরুদ্ধে ষড়যন্ত্র, আপনাদের বিরুদ্ধে ষড়যন্ত্র, আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র। সকল ষড়যন্ত্রের মোকাবিলা আমাদের বাংলাদেশের অসম্প্রদায়িক প্রগতিশীল মুক্তিযুদ্ধের চেতনার শক্তিকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি বলেন,সম্প্রতিকালে ঘন ঘন অগ্নিকাণ্ডের ঘটনা খুবই দুঃখজনক ও সন্দেহজনক ঘটনা এবং বিএনপি যেহেতু অগ্নিসন্ত্রাসের রেকর্ড আছে স্বাভাবিকভাবে সন্দেহভাজনদের তালিকায় তাদেরকে গুরুত্বের সাথে দেখতে হবে। তাদেরকে সন্দেহের বাইরে ছেড়ে দেয়া যায় না। আমি স্বরাষ্ট্র মন্ত্রী মহোদয়কে আহ্বান জানাবো অগ্নিকাণ্ডে বিএনপির সংশ্লিষ্টতা খতিয়ে দেখার জন্য। কারণ বিএনপি-জামাত সরকার এদেশে জঙ্গিবাদের উত্থান ঘটিয়েছিল, আর শেখ হাসিনা সরকার জঙ্গিবাদ এদেশ থেকে নির্মূল করে দিয়েছে।
ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের ভারপ্রাপ্ত সভখাপতি মাইন উদ্দিন রানা‘র সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা‘র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো: মাইনুল হোসেন খান নিখিল এমপি। এছাড়াও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো: হাবিবুর রহমান পবন, তাজউদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দিন, দপ্তর সম্পাদক মো: মোস্তাফিজুর রহমান মাসুদসহ কেন্দ্রীয় মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

প্রিমিয়ার ব্যাংকের নবনিযুক্ত ট্রেইনি জুনিয়র অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

নির্যাতিতা নারীকে বলা হয়নি ধর্ষণ কারিকে বিয়ে করতে : ভারতের সুপ্রিম কোর্ট

দক্ষিণ সিটির ৮ ভ্রাম্যমাণ আদালতে ১২ স্থাপনাকে সোয়া লাখ টাকা জরিমানা

স্বেচ্ছাসেবক লীগের সভাপতির মৃত্যুতে ডিএনসিসি মেয়র আতিকের শোক

নর্থ বেঙ্গল জার্নালিস্ট ফোরামের সভাপতি নজমূল ও সম্পাদক তোফাজ্জল

মালয়েশিয়ায় ৩ বাংলাদেশি গ্রেপ্তার

স্বাধীনতা ও দেশবিরোধী অপশক্তির প্রধান পৃষ্ঠপোষক বিএনপি : তথ্যমন্ত্রী

বিকাশের সল্যুশন ব্যবহার করবে বসুন্ধরা পেপার মিলস ও মাল্টি পেপার ইন্ডাস্ট্রিজ

গ্লোবাল ইসলামী ব্যাংকের ‘শুদ্ধাচার পুরস্কার’ প্রদান

মেসির দাবি, রেফারি যোগ্যই না

ব্রেকিং নিউজ :