300X70
সোমবার , ১২ ফেব্রুয়ারি ২০২৪ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দেশের প্রথম ‘হেয়ার অ্যান্ড বিউটি ফেস্ট ২০২৪’ শুরু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১২, ২০২৪ ১:২৭ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : বিউটি সার্ভিস ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-এর (বিএসওএবি) আয়োজনে দুই দিনব্যাপি ‘হেয়ার অ্যান্ড বিউটি ফেস্ট ২০২৪’ শুরু হয়েছে। দেশের বিউটি ইন্ডাস্ট্রির সাথে জড়িত নারীদের ক্ষমতায়নের উদ্দেশ্যে এমন আয়োজন বাংলাদেশে এটিই প্রথম।

আজ (১১ ফেব্রুয়ারি, রবিবার) রাজধানীর আইসিসিবি-তে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি শিল্প মন্ত্রী মো: নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, এমপি। আগামীকাল (১২ ফেব্রুয়ারি, সোমবার) প্রধান অতিথি সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপুমনি’র উপস্থিতিতে অনুষ্ঠানটি সমাপ্ত হবে।

অনুষ্ঠানে, বিএসওএবি-এর প্রেসিডেন্ট কানিজ আলমাস খান; সেক্রেটারি সুমনা হাসান; অ্যাসিস্টেন্ট সেক্রেটারি শারমিন কচি; ভাইস-প্রেসিডেন্ট নেলুফার খন্দকার ও গীতি বিল্লাহ; ইভেন্ট সেক্রেটারি কাজী কামরুল ইসলাম; অ্যাসিস্টেন্ট ইভেন্ট সেক্রেটারি রাজিয়া সুলতানা; এবং ট্রেজারার সায়েরা মঈন সহ বিউটি ইন্ডাস্ট্রির বিভিন্ন সদস্যবৃন্দ, তারকাবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি শিল্প মন্ত্রী মো: নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, এমপি বলেন, “এই উদ্যোগটি কেবলমাত্র কর্মক্ষেত্র তৈরি নয়, বরং যথাযথ সুযোগ প্রদানের মাধ্যমে দেশব্যাপি নারীদের অনুপ্রাণিত করবে। দেশবাসীর প্রতি আমার আহ্বান, সকলে বিএসওএবি-এর এই মহৎ উদ্দেশ্যকে সমর্থন করুন এবং এমন একটি ভবিষ্যৎ নিশ্চিতে সাহায্য করুন, যেখানে সমাজে পিছিয়ে থাকা নারীরা স্বাবলম্বী হয়ে দেশের উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখবে।”

এ বিষয়ে বিএসওএবি-এর প্রেসিডেন্ট কানিজ আলমাস খান বলেন, “হেয়ার অ্যান্ড বিউটি ফেস্ট ২০২৪ দেশের বিউটি ইন্ডাস্ট্রিকে ত্বরান্বিত করতে, পরিবর্তন নিয়ে আসতে, সদস্যদের ক্ষমতায়ন ও নতুনদের অনুপ্রাণিত করার উদ্দেশ্যে আয়োজন করা হয়েছে। এই অনন্য যাত্রায় সকলকে আমাদের সাথে যোগদানের জন্য আমি আহ্বান জানাচ্ছি। আসুন আমরা সকলে মিলে এই শিল্পকে নতুনভাবে সংজ্ঞায়িত করি।”

হেয়ার অ্যান্ড বিউটি ফেস্ট-এর মূল কর্মসূচীর মধ্যে রয়েছে ফ্যাশন শো, দেশি-বিদেশি হেয়ার অ্যান্ড বিউটি এক্সপার্টদের লাইভ ডেমনস্ট্রেশন, লেটেস্ট ট্রেন্ডস দ্বারা সজ্জিত বিশেষ এক্সিবিশন, ব্যবসায়িক বাধা ও চ্যালেঞ্জগসমূহ বিষয়ক আলোচনা পর্ব এবং বিউটি ইন্ডাস্ট্রিতে অসামান্য ভূমিকা পালনকারীদের স্বীকৃতিস্বরূপ পুরস্কার প্রদান পর্ব।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ট্রাম্প অভিবাসী ও শ্রমিকদের ৩ মাস ভিসা বন্ধ করে দেওয়ায় বাইডেনের সমালোচনা

স্ত্রীকে নিয়ে ঠাট্টা, অস্কারের মঞ্চে কমেডিয়ানের গালে চড় স্মিথের

তুরস্কের ‘বিসিএস’ পরীক্ষায় ড. ইউনূসকে নিয়ে প্রশ্ন

অবৈধভাবে পলিথিন উৎপাদনকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা : পরিবেশমন্ত্রী

এক কুমড়ার ওজন ১৭ জন প্রাপ্তবয়স্ক মানুষের সমান!

বাংলাদেশ ব্যাংক থেকে ব্যাংকাসুরেন্স বিজনেস শুরুর অনুমোদন পেল ব্র্যাক ব্যাংক

দশ মিনিটের ঝড়ে লন্ডভন্ড শিক্ষা প্রতিষ্ঠানসহ ঘরবাড়ি

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের খুলনা ও বরিশাল অঞ্চলের অর্ধ-বার্ষিকব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

লোহাকুচি সীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত

বিদেশি টিভি চ্যানেলের ক্লিনফিডের জন্য তথ্যমন্ত্রীকে চলচ্চিত্র ও নাট্য অঙ্গণের অভিনন্দন

ব্রেকিং নিউজ :