300X70
রবিবার , ২২ অক্টোবর ২০২৩ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দেশের বাজারে ডাহুয়ার ছয়টি নতুন মনিটর উন্মোচন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ২২, ২০২৩ ৮:০৭ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : সিকিউরিটি সার্ভিলেন্স ক্যামেরার বাইরে চীনা প্রযুক্তি ব্র্যান্ড ডাহুয়া’র নন সিকিউরিটি স্মার্ট ডিভাইস বাংলাদেশের বাজারে এনেছে ব্র্যান্ডটির বাংলাদেশী পরিবেশক সুরভী এন্টারপ্রাইজ।

গতকাল শনিবার রাতে রাজধানীর ধানমন্ডির একটি রেস্টুরেন্টে পরিবশক মিটআপে ন্যূনতম ১০০ হার্জ রিফ্রেশ রেটের ডাহুয়া ব্র্যান্ডের ২১.৫ ইঞ্চি থেকে ২৮ ইঞ্চি পর্যন্ত ৬টি মডেলের ফুল এইচডি আইপিএস মনিটরের সঙ্গে পরিচয় করিয়ে দেয়া হয়। এর মধ্যে রয়েছে একটি হোয়াইট বোর্ডও।

জানানো হয়, প্রতিটি মনিটরে রয়েছে তিন বছরের বিক্রয়োত্তর সেবা। মনিটরগুলো দ্রুত দেশের বাজারে পাওয়া যাবে। একইসঙ্গে ঘোষণা দেয়া হয়, শিগগিরই রাউটারও বাজারে ছাড়বে তারা।

অনুষ্ঠানে ডাহুয়া দক্ষিণ এশিয়ার ব্যবস্থাপনা পরিচালক জেমস উ এবং পরিচালক (কারিগরি) মার্ক ইয়াং, দক্ষিণ পূর্ব এশিয়ার নতুন পণ্য বিভাগের পরিচালক (বিক্রয়) ইয়াং ডেমিং (এলেক্স), ডাহুয়া বাংলাদেশের ব্যবসায় প্রধান (ইনোভেটিভ বিজনেস) স্যামুয়েল সি, ডাহুয়া বাংলাদেশের পণ্য ব্যবস্থাপক (ইনোভেটিভ বিজনেস) চার্লস ঝাউ, এবং পরিবেশক সুরভী এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক যাকের রিয়াদ, ব্যবসায় প্রধান আব্দুল কাইয়ুম খান, বিক্রয় প্রধান (চ্যানেল) অমিত মন্ডল, ডাহুয়া পণ্য ব্যবস্থাপক নবীউল করিম প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ডাহুয়া ও সুরভী এন্টারপ্রাইজের শীর্ষ কর্মকার্তারা তিন ক্যাটাগরি- বেসিক (ফুল এইচডি আইপিএস), গেমিং এবং ফোরকে সমৃদ্ধ ৬টি মডেলে নতুন মনিটর উন্মোচন করেন। এর মধ্যে ১০০ হার্জ রিফ্রেশ রেটের ফুল এইচডি আইপিএস ডিসপ্লের রয়েছে তিনটি মডেল। এগুলো হলো- ২২ ইঞ্চি ডিসপ্লে সমৃদ্ধ ডিএইচআই-এলএম২২-বি২০১এসডব্লিউ মডেল, ২৪ ইঞ্চি ডিসপ্লে সমৃদ্ধ ডিএইচআই-এলএম২৪-বি২০১এস মডেল এবং ২৭ ইঞ্চি ডিসপ্লের ডিএইচআই-এলএম২৭-বি২০১এস মডেল। গেমিং মনিটরের মধ্যে ২৪ ইঞ্চি ডিসপ্লের ডিএইচআই-এলএম২৪-ই২৩১ মডেল এবং ২৭ ইঞ্চি ডিসপ্লের ডিএইচআই-এলএম২৭-ই২৩১ মডেল দেবে ১৬৫ হার্জ রিফ্রেশ রেট।

এ ছাড়া ২৮ ইঞ্চি ডিসপ্লে সমৃদ্ধ ডিএইচআই-এলএম২৮-এফ৪০০ মডেলটি হচ্ছে ফোরকে মনিটর। ফোরকে মনিটরের রেজ্যুলেশন ৩৮৪০ * ২১৬০। অন্য পাঁচটি মডেলের রেজ্যুলেশন ১৯২০ *১০৮০।

অনুষ্ঠানে জানানো হয়, ডাহুয়া প্রথমবারের মতো দেশের বাজারে এনেছে ন্যূনতম ফুল এইচডি ১০০ হার্জের আইপিএস ডিসপ্লে সমৃদ্ধ মনিটর। আর গেমিং মনিটরের রিফ্রেশ রেট ১৬৫ হার্জ। বেসিক, গেমিং এবং ফোরকে– তিন ক্যাটাগরিতে ডাহুয়ার নতুন এ মনিটর ব্যবহারকারীদের দেবে অসাধারণ অভিজ্ঞতা।

অনুষ্ঠানে ডাহুয়া পণ্যের সারাদেশের অর্ধশতাধিক ডিলার ও সাংবাদিকরা অংশ নেন। নির্বাচিত অংশগ্রহণকারীদের জন্য ছিল র‍্যাফেল ড্র ও সঙ্গীতানুষ্ঠান।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

রাম রহিম ফের কারাগারে

ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা দেশের সম্মান বৃদ্ধি করেছেন : মহাপরিচালক ব্রি. মোঃ মাইন উদ্দিন

মেলান্দহে সিনিয়র সহকারী পুলিশ সুপারকে সংবর্ধনা

পরকীয়ার জেরে শ্যালিকার বিয়ে ভাঙলেন দুলাভাই, আপত্তিকর ছবি!

ঈদের আগেই কর্মজীবীদের বেতন-বোনাস দেওয়ার আহ্বান

আইইবি হতে আজীবন সম্মাননা পেলেন প্রকৌশলী ড. লুৎফর রহমান

বাংলাদেশের চক্ষু চিকিৎসা ও গবেষণার উন্নয়নে পাশে থাকবে জাপানের টোকিও বিশ্ববিদ্যালয়

মহেশপুরে মডেল মসজিদ নির্মাণ কাজ পরিদর্শন করলেন সাজ্জাদ

পা হারানো রাসেলকে ২০ লাখ টাকা দিতে হাইকোর্টের রায়

বাংলাদেশ ব্যাংকের সাথে ইসলামী ব্যাংকের রপ্তানি সহায়ক প্রাক অর্থায়ন তহবিল গ্রহণের মুদারাবা চুক্তি

ব্রেকিং নিউজ :