300X70
শনিবার , ২৫ মে ২০২৪ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দেশের সেরা মার্চেন্ট ব্যাংক হিসেবে “স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী পুরস্কার ২০২৩” পেল প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২৫, ২০২৪ ৮:১৬ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন প্রতিবেদক : প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেড (পিবিআইএল) বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) কর্তৃক স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী পুরস্কারে ভূষিত হয়েছে।। ২০২৩ সালে পুঁজিবাজারে উল্লেখযোগ্য অবদানের স্বীকৃতি স্বরূপ কোম্পানিটি মার্চেন্ট ব্যাংক বিভাগে প্রথম পুরস্কার অর্জন করেছে।।

গত ২২ মে পুরস্কার প্রদান অনুষ্ঠানে, অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি এর কাছ থেকে মার্চেন্ট ব্যাংক বিভাগের প্রথম পুরস্কার গ্রহণ করেন প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব সৈয়দ এম ওমর তৈয়ব।

এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশেষ অতিথি মাননীয় অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপি, অনুষ্ঠানের সভাপতি বিএসইসি চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম এবং বিএসইসির কমিশনারগণ, কর্মকর্তাবৃন্দ ও পুঁজিবাজার সংশ্লিষ্ট বিভিন্ন কোম্পানীর উচ্চপদস্থ কর্মকর্তাগণ।

পুরস্কার গ্রহণের পর ওমর তৈয়ব বলেন “এই সম্মানজনক পুরস্কার পেয়ে আমরা গর্বিত। এটি আমাদের গ্রাহকদের সর্বোচ্চ মানের ও উদ্ভাবনী সেবা প্রদানের প্রতি আমাদের অঙ্গীকারের প্রতিফলন এবং আমাদের কর্মদক্ষতার স্বীকৃতি। আমরা সর্বোত্তম কর্পোরেট গভার্ন্যান্স অনুসরণ করি এবং আমাদের কর্পোরেট সংস্কৃতি গ্রাহক কেন্দ্রীকতা, উদ্ভাবন ও টেকসই পারফরম্যান্সকে প্রাধান্য দেয়।”

তিনি আরও বলেন, “আমাদের সম্মানিত পরিচালনা পর্ষদ, গ্রাহক, প্রাইম ব্যাংক ও প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট এর সংশ্লিষ্ট সকল কর্মকর্তা এবং অন্যান্য সকল অংশীদারদের প্রতি আমাদের আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি, তাদের অবিচল সমর্থনের জন্য। এই পুরস্কারটি আমাদের সক্ষমতার প্রতি তাদের আস্থার প্রতিফলন।”

প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেড, প্রাইম ব্যাংকের সাবসিডিয়ারী কোম্পানী যা ২০১০ সাল থেকে সুনামের সাথে ব্যবসায় পরিচালনা করে আসছে। এই কোম্পানীটি একদিকে যেমন বিভিন্ন কোম্পানীকে ব্যবসায় সম্প্রসারের জন্য শেয়ার‍্ ও বন্ড ইস্যুর মাধ্যমে মূলধনের যোগান দিয়ে যাচ্ছে অপরদিকে নিত্য নতুন বিনিয়োগ সেবার মাধ্যমের দেশের সকল শ্রেণী ও পেশার ব্যক্তি এবং প্রতিষ্ঠানের জন্য বিনিয়োগের দ্বার উন্মোচন করে যাচ্ছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫৩তম সমাবর্তন আজ

এ কে ক্যাবলস ও জেরিন কেমিক্যালসহ ১০ প্রতিষ্ঠানকে ৩৮ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রীর সহধর্মিনী বুলা আহম্মেদের মৃত্যুতে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রীর শোক

এমভি অভিযান-১০ লঞ্চে আগুন: মৃত্যু বেড়ে ৪১

রাজধানীতে নকল তারের কারখানাকে ১৫ লক্ষ টাকা জরিমানা

দেশে করোনায় একদিনে আরো ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৫২৫

বাজারে স্মার্ট ও বিদ্যুৎ সাশ্রয়ী স্যামসাং রেফ্রিজারেটর

দেশে এক ছাদের নিচে ভারতীয় সেরা শিক্ষা প্রতিষ্ঠানগুলি!

কুমিল্লায় কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ৫

২০৪১ সালে ৮৫ লক্ষ মেট্রিক টন মাছ উৎপাদনের লক্ষ্যমাত্রা অর্জন হবে : মৎস্য প্রাণিসম্পদ মন্ত্রী

ব্রেকিং নিউজ :