300X70
শনিবার , ২৫ মে ২০২৪ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দ্য ওয়েস্টিনের সাথে ব্র্যাক ব্যাংকের চুক্তি স্বাক্ষর

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২৫, ২০২৪ ১:১৭ পূর্বাহ্ণ

দ্য ওয়েস্টিনে এক্সক্লুসিভ সুবিধা উপভোগ করবেন ব্র্যাক ব্যাংক প্রিমিয়াম ব্যাংকিং প্লাস গ্রাহকরা
বাঙলা প্রতিদিন ডেস্ক : প্রিমিয়াম ব্যাংকিং প্লাস গ্রাহকদের বিশেষ সুবিধা দেওয়ার লক্ষ্যে দ্য ওয়েস্টিন ঢাকা’র সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক।
এই চুক্তির অধীনেপ্রিমিয়াম ব্যাংকিং প্লাস গ্রাহকরা দ্য ওয়েস্টিন ঢাকা-তে বছরজুড়ে জন্মদিন, বিবাহবার্ষিকী ও অন্যান্য উৎসব অনুষ্ঠানের পাশাপাশি আরও অনেক কিছুতে আকর্ষণীয় বাড়তি সুবিধা উপভোগ করবেন।
দ্য ওয়েস্টিন ঢাকা ‘ম্যারিয়ট’ চেইনের অধীনে একটি প্রিমিয়াম ওয়েলনেস হোটেল।দ্য ওয়েস্টিন ঢাকা’র স্বত্বাধিকারী প্রতিষ্ঠান ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস পিএলসি হলো একটি শীর্ষস্থানীয় হোটেল অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট কোম্পানি, যারা বেসরকারি খাতে পাঁচ তারকা হোটেল প্রতিষ্ঠার পথিকৃৎ।

১৫ মে ২০২৪ ঢাকায় ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে দ্য ওয়েস্টিন ঢাকা’র সাথে চুক্তিটি স্বাক্ষরিত হয়। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ব্যাংকটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টরঅ্যান্ড হেড অব ব্রাঞ্চ ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক শেখ মোহাম্মদ আশফাক, হেড অব প্রিমিয়াম ব্যাংকিং, ‘তারা’ অ্যান্ড ‘আগামী’ প্রোডাক্টস মেহরুবা রেজাএবং হেড অব অ্যালায়েন্স আশরাফুল আলম।

দ্য ওয়েস্টিন ঢাকা’র পক্ষে উপস্থিত ছিলেন দ্য ওয়েস্টিন ঢাকা, দ্য শেরাটন ঢাকা এবং হাসনা-এ প্রিমিয়াম রেসিডেন্স এর স্বত্বাধিকারী প্রতিষ্ঠান ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস পিএলসি’র সিইও মো. সাখাওয়াত হোসেন, দ্য ওয়েস্টিন ঢাকা’র ডিরেক্টর অব সেলস অ্যান্ড মার্কেটিং এবং দ্য শেরাটন ঢাকা’র ইন-চার্জ অব সেলস অ্যান্ড মার্কেটিং মামুনুর রহমান সুমন, দ্য ওয়েস্টিন ঢাকা এবং দ্য শেরাটন ঢাকা’র ক্লাস্টার ডিরেক্টর অব সেলস আসকান্তর রাজু এবং উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বিশেষ সেগমেন্টের জন্য আকর্ষণীয়ব্যাংকিং সার্ভিস নিয়ে আসার চলমান প্রচেষ্ঠার অংশ হিসেবে ব্র্যাক ব্যাংক এই স্বনামধন্যপ্রতিষ্ঠানটিরসাথে চুক্তি করেছে। গ্রাহকদের জন্য ভবিষ্যতে আরও বেশি আকর্ষণীয় অফার এবং সুযোগ-সুবিধানিয়ে আসার লক্ষ্যে ব্যাংকটি কাজ করছে।

প্রিমিয়াম ব্যাংকিং গ্রাহকদের ব্যাংকিং চাহিদা মেটাতে তাঁদের জন্য বিশেষ সুযোগ-সুবিধা নিশ্চিত করায় বরাবরই এগিয়ে থাকে ব্র্যাক ব্যাংক। প্রিমিয়াম ব্যাংকিং গ্রাহকদের ব্যতিক্রমী এবং আনন্দদায়ক ব্যাংকিং সেবা দিয়ে তাঁদের প্রত্যাশা পূরণে ব্র্যাক ব্যাংক সবসময় সচেষ্ট।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

এডিসের লার্ভা : ১৩তম দিনে ১১ মামলায় ৭ লাখ ৯০ হাজার টাকা জরিমানা

অসহায় শীতার্তদের মাঝে বসুন্ধরা গ্রুপের সহযোগিতা অব্যহত

এবার ঈদুল আজহায় ঢাকার দুই সিটিতে বসছে ১৭টি অস্থায়ী পশুর হাট

ঢাকা-৫ আসনে জয়ী আওয়ামী লীগের কাজী মনিরুল

সোনাহাট স্থলবন্দরে ভুটানের রাজাকে রাষ্ট্রীয় গার্ড অব অনার প্রদান

বস্ত্র ও পাটখাতের সমৃদ্ধি অর্জনকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি : বস্ত্র ও পাট মন্ত্রী

পূবালী ব্যাংক রেমিট্যান্স সংগ্রহে বিশেষ অবদানের জন্য ‘রেমিট্যান্স অ্যাওয়ার্ড’ পেল

ল’ রিপোর্টার্স ফোরামের সভাপতি শামীমা, সাধারণ সম্পাদক হাবিব

রাবিতে খেলা নিয়ে মারামারি, ছাত্রলীগ নেতাসহ আহত ২

তথ্যমন্ত্রীর সাথে জাতিসংঘের আবাসিক সমন্বয়কের সাক্ষাৎ

ব্রেকিং নিউজ :