300X70
শনিবার , ২২ অক্টোবর ২০২২ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নওগাঁয় আবৃত্তি পরিষদ নওগাঁ’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ২২, ২০২২ ১২:০৭ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : নওগাঁ’র ঐতিহ্যবাহি আবৃত্তি সংগঠন আবৃত্তি পরিষদ নওগাঁ ”আপন” তাদের ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করছে। শুক্রবার সকাল সাড়ে ১০টায় একটি বর্নাঢ়্য শোভাযাত্রার মধ্যে দিয়ে দিনব্যপী কর্মসূচী শুরু হয়েছে। পুরতান কালেক্টর চত্বরর থেকে শোভাযাত্রাটি শেষ হয়ে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে গিয়ে শেষ হয়।

সেখানে বেলুন ও ফেষ্টুন উড়িয়ে কর্মসূচীর উদ্বোধন করেন পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক। এ সময় পরিষদের সদস্যরা সমবেত কন্ঠে অন্তর মম কবিতাটি আবৃত্তি করেন। পরে সেখানে একটি উদ্বোধনী নৃত্য পরিবেশিত হয়। সংগঠনের সভাপতি ডাক্তার ময়নুল হক দুলদুলের সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে উপদেষ্টা প্রফেসর মোঃ শরিফুল ইসলাম খান, সংগঠনের প্রতিষ্ঠাতা ও নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ কায়েস উদ্দিন, সহ-সভাপতি এ্যাড. জাহাঙ্গীর ইসলাম বুলবুল, সাধারন সম্পাদক রফিকুদ্দৌলা রাব্বীসহ পরিষদের সকল পর্যায়ের সদস্যবৃন্দ এবং বাংলঅদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের চট্টগ্রাম, ঢাকা, রাজশাহী ও বগুড়্রা বরেন্য আবৃত্তি শিল্পীবৃন্দ উপস্থিত ছিলেন।

দিনব্যপী অন্যান্য কর্মসূচীর মধ্যে রয়েছে অসীম কুমার মহন্তের গ্রন্থনা ও নির্দেশনায় “ জন্মের আগেই মৃত্যুকে করেছি আলিঙ্গন” এবং তামিম মাহমুদ সিদ্দিক-এর গ্রন্থনা ও নির্দেশনায় “ ভালো থেকো ফুল” নামের দু’টি পৃথক আবৃত্তি প্রযোজনা, বরেন্য আবৃত্তি শিল্পীদের একক আবৃত্তি এবং পুরস্কার বিতরনী। এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :