300X70
বৃহস্পতিবার , ১৩ জুন ২০২৪ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নতুন ব্যবহারকারীদের জন্য ইউসিবি-উপায় কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ডে আকর্ষণীয় ক্যাশ রিওয়ার্ড

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১৩, ২০২৪ ১:৫২ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন নিউজ :
ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসির (ইউসিবি) সঙ্গে যৌথ উদ্যোগে এ বছর জানুয়ারিতে এমএফএস কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ড চালু করে
দ্রুত বর্ধনশীল মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান উপায়। স্বাচ্ছন্দ্য নিশ্চিত করাসহ বিভিন্ন সুবিধা প্রদান করার কারণে ব্যবহারকারীদের মাঝে বিপুল জনপ্রিয়তা অর্জন করে নেয় ইউসিবি-উপায় কো-ব্র্যান্ডেড কার্ড। এরই ধারাবাহিকতায়, এ কার্ডের নতুন গ্রাহকদের জন্য আকর্ষণীয় ক্যাশ রিওয়ার্ড সুবিধা নিয়ে এসেছে উপায়। এ অফার চালু থাকবে আগামী ৩০ জুন পর্যন্ত। 

এ ক্যাম্পেইনের অধীনে, ব্যবহারকারীরা ইউসিবি-উপায় কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ডটি সক্রিয় (অ্যাক্টিভেশন) করার পর কার্ডের মাধ্যমে ১০ হাজার টাকা বা তার বেশি লেনদেন করে পরপর ছয় মাসে ছয়শ টাকা পর্যন্ত ক্যাশ রিওয়ার্ড উপভোগ করতে পারবেন (এক মাসে সর্বোচ্চ ক্যাশ রিওয়ার্ড পাবেন একশ টাকা এবং ছয় মাসের সর্বমোট ক্যাশ রিওয়ার্ড পাবেন ছয়শ টাকা)। এ ক্যাশ রিওয়ার্ড ব্যবহারকারীর উপায় ওয়ালেটে যুক্ত হবে।

আগ্রহীরা উপায় অ্যাপটি ডাউনলোড করার পরে অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন। এরপর, অ্যাপের মাধ্যমেই প্রিপেইড কার্ডটি পাওয়ার জন্য আবেদন করা যাবে। আবেদনের পর পাঁচশ পচাত্তর টাকা ইস্যুয়েন্স ফি প্রদান করতে হবে। সফল আবেদনের পরে, ব্যবহারকারীর ঠিকানায় কার্ডটি পৌঁছে দেয়া হবে।

ইউসিবি-উপায় প্রিপেইড কার্ডে ব্যবহারকারীরা যেসব সুবিধা উপভোগ করবেন, তার মধ্যে অন্যতম হলো এর জন্য কোন ব্যাংক অ্যাকাউন্টের প্রয়োজন হবে না; ফলে, বিভিন্ন শ্রেণির ব্যবহারকারীরা এ কার্ডের নানাবিধ সুবিধা উপভোগ করতে পারবেন। ফ্রিল্যান্সার এবং প্রযুক্তিপ্রেমী, যাদের নিয়মিত ভিত্তিতে ফেসবুক, গুগল কিংবা স্পটিফাইয়ের মতো আন্তর্জাতিক বিভিন্ন প্ল্যাটফর্মে লেনদেন করার প্রয়োজন হয়, তাদের স্বাচ্ছন্দ্য নিশ্চিতে বিশেষ ভূমিকা রাখবে এ কার্ড।

এছাড়াওঈদুল আযহার সময়, ব্যবহারকারীরা ইউসিবি-উপায় কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ড ব্যবহার করে পেমেন্ট করার সময় ৫শ’রও বেশি লাইফস্টাইল মার্চেন্টে সর্বোচ্চ ৮০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন।

পাশাপাশি, ব্যবহারকারীরা কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ডটি ব্যবহার করে পেমেন্ট প্রদানের মাধ্যমে বছরজুড়ে লাইফস্টাইল, মেডিকেল, রেস্টুরেন্ট, গ্রুমিং ও স্যালন এবং ট্যুরস ও ট্র্যাভেলসহ বিভিন্ন মার্চেন্টে আকর্ষণীয় ডিসকাউন্ট উপভোগ করবেন।

সর্বশেষ - খবর