300X70
বুধবার , ৮ মে ২০২৪ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নতুন হ্যান্ডসেট এ৬০ নিয়ে এসেছে অপো

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ৮, ২০২৪ ৯:১৮ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন প্রতিবেদক : স্মার্টফোন টেকনোলজি ব্র্যান্ড অপো বাংলাদেশে এ সিরিজের অ্যানিমেডেট অ্যাম্বাসেডর উন্মোচনের পাশাপাশি নতুন হ্যান্ডসেট অপো এ৬০ নিয়ে এসেছে। অপো এ৬০-তে রয়েছে ৪৫ ওয়াট চার্জার ও ৭.৬৮ মিলিমিটার ডিজাইনসহ দারুণ সব ফিচার। হ্যান্ডসেটটির ১৬ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি রমের ভ্যারিয়েন্টটির মূল্য মাত্র ২৪,৯৯০ টাকা এবং ১৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রমের ভ্যারিয়েন্টের মূল্য মাত্র ২২,৯৯০ টাকা।

নতুন প্রজন্মের এক আইকন হিসেবে এসেছে এসএএইচ, যে সব সময় থাকতে চায় এগিয়ে। উদ্ভাবনে আগ্রহী ও কৌতূহলী এই চরিত্র প্রতি পদক্ষেপে পার করে যেতে চায় নতুন সীমানা।

দ্রুত চার্জিং ও ব্যাটারির স্থায়ীত্বের জন্য পরিচিত অপোর সুপারভুক বিশ্বব্যাপী জনপ্রিয়তা অর্জন করেছে। অপো ‍এ৬০-এর ৪৫ডব্লিউ সুপারভুক ফ্ল্যাশ চার্জ প্রযুক্তির কারণে এর ৫০০০ এমএএইচ ব্যাটারির ৫০ শতাংশ চার্জ হয় মাত্র ৩০ মিনিটে। সম্পূর্ণ চার্জিং শেষ হতে এর সময় লাগে ৭৫ মিনিট।

অসাধারণ স্পিড ও স্টোরেজ সুবিধা পাওয়া যাবে অপোর এই নতুন স্মার্টফোনে। কেননা এই ডিভাইসে রয়েছে ২৫৬ জিবি রম ও ১২৮ জিবি রম – দুই ক্ষেত্রেই ৮ জিবি র‌্যামের সঙ্গে আরও ৮ জিবি র‌্যাম বাড়ানোর সুযোগ থাকছে। ফলে ব্যাকগ্রাউন্ডে একই সঙ্গে একাধিক অ্যাপ চালু থাকলেও সব কাজ করা যাবে সহজেই।

অপো এ৬০ একটি মসৃণ ৭.৬৮ মিমি আল্ট্রা-স্লিম বডির ডিভাইস, যার ওজন মাত্র ১৮৬ গ্রাম। এর অ্যান্টি-ড্রপ গ্লাস স্ক্রিন ও ডাবল টেম্পারড গ্লাস সুরক্ষার একটি নতুন মান নির্ধারণ করেছে, যা দুর্ঘটনাজনিত কারণে পড়ে গেলে ফোনটিকে সুরক্ষা দেয়।

মিলিটারি-গ্রেড শক প্রতিরোধী ফিচারযুক্ত ফোনটি ব্যবহারকারীদের আস্থা অর্জন করবে। হাঁটার সময় কিংবা মোটরসাইকেল চালানোর সময় ব্যবহারকারীর পকেট থেকে ফোনটি পড়ে গেলেও এটি কাজ করবে স্বাভাবিকভাবে।

ফোনটিতে রয়েছে ৯৫০ নিট আল্ট্রা ব্রাইট ডিসপ্লে এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট, যা উজ্জ্বল সূর্যালোকের মধ্যেও এর ডিসপ্লেকে ভালোভাবে দেখতে সাহায্য করে। ফলে প্রতিকূল পরিস্থিতিতেও ব্যবহারকারীরা মসৃণ টাচের পাশাপাশি স্পষ্ট ডিসপ্লে  উপভোগ করতে পারবেন।

ফোনটির অসাধারণ ডুয়াল স্টেরিও স্পিকার এক অন্য মাত্রা দেবে। ৩০০% ভলিউম বুস্টের মাধ্যমে কোলাহলপূর্ণ কনসার্টের মধ্যে বা ট্র্যাফিক জ্যামে বসে এর স্পষ্ট শব্দ শোনা যাবে সহজেই।

অপো অথোরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর-এর ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, “অপো ক্রমাগত যুগান্তকারী প্রযুক্তির মাধ্যমে বিশ্বব্যাপী অনুপ্রেরণা জাগানোর চেষ্টা করে। বছরের পর বছর ধরে আমরা এমন উদ্ভাবনের পথ দেখিয়েছি, যা জীবনধারায় বৈপ্লবিক পরিবর্তন এনেছে। অপো এ৬০ স্মার্টফোনটি বাজারে আনার মাধ্যমে আমরা ইতিবাচক পরিবর্তনকে কাজে লাগিয়ে এবং অনুপ্রেরণার নতুন ক্ষেত্রগুলো উন্মোচন করে এই যাত্রা চালিয়ে যেতে চাই।”

রিপল ব্লু ও মিডনাইট পার্পল – দুইটি মনোমুগ্ধকর রঙের অপো এ৬০ ডিভাইসটি হাতে পাওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে বাংলাদেশি স্মার্টফোন ব্যবহারকারীরা।

গ্রাহকরা অপো এ৬০ কেনার পাশাপাশি পেতে পারেন সর্বোচ্চ ১ লাখ টাকা ও আকর্ষণীয় ইন্টারনেট বান্ডেল অফার। দারুণ ফিচারের এই স্মার্টফোনটি প্রি-অর্ডার করা যাবে ৮ মে থেকে ১৪ মে পর্যন্ত। স্মার্টফোনটি বাজারে পাওয়া যাবে আগামী ১৫ মে থেকে।

বাংলাদেশে ১০ম বছর পূর্তি উপলক্ষে অপো নিয়ে আসবে আরও সব দারুণ সারপ্রাইজ!

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ট্রান্সকম বেভারেজেস ও আগোরা সুপার শপের চুক্তি স্বাক্ষরিত

খুলনা-৩ আসনে আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী মন্নুজান সুফিয়ান

রাজিবপুরে প্রথম সাব-মেরিন ক্যাবলে দু’টি ইউনিয়নে বিদ্যুতায়নের উদ্বোধন

স্বামী পরিচয়ে জবি শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তির পর মৃত্যু

ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ওয়ার্কাস পার্টির কর্মী নিহত, গ্রেপ্তার ১

৭ দিনের মধ্যেই হোল্ডিং রিপোর্ট দিতে হবে

ফুলবাড়ীতে নারী হাফেজকে ধর্ষণ, মোহাতিম গ্রেপ্তার

তরুণ উদ্যোক্তারা পরিবর্তনের হাতিয়ার : তথ্যমন্ত্রী

শর্ত ভঙ্গ করলে ইজারা বাতিল, আজ থেকে পশু কেনাবেচা শুরু রাজধানীর হাটগুলোতে

বাউবিতে জাতীয় শোক দিবসে আলোচনা সভা

ব্রেকিং নিউজ :