300X70
সোমবার , ৩১ অক্টোবর ২০২২ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নারায়ণগঞ্জে ৩৫ হাজার ৬০টি ইয়াবাসহ আটক ৬, ট্রাক জব্দ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ৩১, ২০২২ ১২:০৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” এই শ্লােগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় রোববার (৩০ অক্টোবর) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন ফুলহর এলাকায় একটি অভিযান চালিয়ে ৯ লক্ষ ৩৪ হাজার ৫০০ টাকা মূল্যের ৩,১১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ফিরোজ আহম্মেদ (৪০) ও হানিফ (৩৬) নামের ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি ট্রাক ও মাদক বিক্রয়ের নগদ-২ লক্ষ ১৯২০০ টাকা জব্দ করা হয়।

এছাড়া গত শনিবার (২৯ অক্টোবর) উক্ত আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন মুসলিমনগর এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৪৪৫ (চারশত পঁয়চল্লিশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ জাফর উল্লাহ্ @ লালা (৪৭), সোহাগ (৪০), মনির হোসেন (২৮) ও জহিরুল ইসলাম (৩০) নামের ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে ১টি মোবাইল ফোন ও নগদ ৯২০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন এলাকা হতে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে ট্রাকযোগে দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন।

সর্বশেষ - খবর