300X70
বৃহস্পতিবার , ৪ জানুয়ারি ২০২৪ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নিউ হরাইজন কানাডিয়ান ইন্টারন্যাশনাল স্কুলে ভর্তি চলছে

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৪, ২০২৪ ১:০৩ পূর্বাহ্ণ

প্রথম আবেদনকারীদের জন্য ভর্তিতে শতভাগ ছাড়ের নিশ্চয়তা!

বাঙলা প্রতিদিন ডেস্ক : নিউ হরাইজন কানাডিয়ান ইন্টারন্যাশনাল স্কুলে ২০২৩-২৪ শিক্ষাবর্ষের ভর্তি কার্যক্রম চালু হয়েছে। দেশে কানাডার ব্রিটিশ কলাম্বিয়া স্বীকৃত প্রথম স্কুলটিতে সন্তানদের ভর্তিতে আগ্রহী অভিভাবকেরা রাজধানীর ৩৮/২/বি, দিলু রোড, নিউ ইস্কাটনে অবস্থিত ক্যাম্পাসে এখন যোগাযোগ করতে পারেন।

ভর্তি ফর্ম ও পেমেন্ট সংক্রান্ত সুবিধাদি সহ বিস্তারিত তথ্য অনলাইনে সহজেই জানা যাবে। প্লে-গ্রুপ, নার্সারি ও গ্রেড ১-৩ পর্যন্ত ক্লাসে ভর্তিচ্ছু শিক্ষার্থীরা আগামী ২৫ জানুয়ারি পর্যন্ত ভর্তি আবেদনের সুযোগ পাবেন। নিউ হরাইজন দেশে শিক্ষার্থীদের জন্য ব্রিটিশ কলাম্বিয়া শিক্ষা মন্ত্রণালয়ের টিচার রেগুলেশন ব্রাঞ্চ (টিআরবি) থেকে সনদপ্রাপ্ত ও অভিজ্ঞ শিক্ষকদের অধীনে বেড়ে ওঠার সুবর্ণ সুযোগ তৈরি করছে, পাশাপাশি চলতি বছরে ভর্তির আবেদনকারী প্রথম ৫০ জন শিক্ষার্থীর জন্য ভর্তি ফি’র ওপর শতভাগ ছাড়ের সুবিধাও দিচ্ছে অনন্য শিক্ষা প্রতিষ্ঠানটি।

সহজ কয়েকটি ধাপ অনুসরণ করে নিউ হরাইজনে ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করা যাবে। শুরুতে একটি প্যারেন্ট-চাইল্ড ভিজিটের আয়োজন রয়েছে, যার পরবর্তী ধাপে অভিভাবকগণ শিক্ষার্থীদের ভর্তির আনুষ্ঠানিক আবেদনের সুযোগ পাবেন। একই সাথে আগ্রহী শিক্ষার্থীরা নিউ হরাইজনের চমৎকার ক্যাম্পাস নিজেরা ঘুরে দেখার সুযোগ পাবেন। ভর্তি কার্যক্রমের সহায়তার জন্য অ্যাডমিশন অফিস সপ্তাহে ৬ দিন (শনিবার-বৃহস্পতিবার) সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত খোলা থাকবে। এছাড়াও আগ্রহী অভিভাবকেরা রবিবার থেকে বৃহস্পতিবারের মধ্যে যেকোনো দিন সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত স্কুলটির প্রিন্সিপাল ক্রিস্টাল জাউগের সাথে দেখা করতে পারবেন, তবে এজন্য অভিভাবকদের আগে একটি আবেদনপত্র জমা দিতে হবে।

নিউ হরাইজন কানাডিয়ান ইন্টারন্যাশনাল স্কুল বাংলাদেশে ব্রিটিশ কলাম্বিয়া স্বীকৃত অফশোর স্কুল, যেটি কানাডার সমমানের শিক্ষা ও কারিকুলাম নিশ্চিতে কাজ করে যাচ্ছে। প্রতিষ্ঠানটি শিক্ষার্থীদের দৃষ্টিভঙ্গিকে প্রসারিত করার মাধ্যমে নিজেদের সম্ভাবনার পূর্ণ বিকাশের পথে পরিচালিত করতে প্রতিজ্ঞাবদ্ধ রয়েছে। শিক্ষার্থীরা যেন আগ্রহ-উদ্দীপনার মধ্য দিয়ে দায়িত্বশীল বিশ্ব নাগরিক হিসেবে গড়ে উঠতে পারে, সে লক্ষ্যে তাদের প্রস্তুত করাই নিউ হরাইজনের মূখ্য উদ্দেশ্য।

নিউ হরাইজন কানাডিয়ান ইন্টারন্যাশনাল স্কুল ও স্কুলে ভর্তির বিষয়ে বিস্তারিত আরো তথ্য জানতে ভিজিট করুন তাদের অফিসিয়াল ওয়েবসাইট – https://nhcsbd.com/ ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :