300X70
সোমবার , ৩ জুন ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

‘পাঠাও বাজিমাত’ ক্যাম্পেইনে বাজিমাত করলো সেরা কার ক্যাপ্টেনরা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ৩, ২০২৪ ৮:৫১ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন নিউজ : বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ও সর্ববৃহৎ ডিজিটাল সার্ভিস প্লাটফর্ম পাঠাও এবং মাইচয়েস-এর সমন্বয়ে পরিচালনা করলো দারুণ ক্যাম্পেইন ‘পাঠাও বাজিমাত’। সবচেয়ে বেশি কমপ্লিটেড রাইড দিতে উৎসাহিত করে শীর্ষ ১০ জন পাঠাও কার ক্যাপ্টেনকে পুরস্কার দেওয়ার জন্যই পাঠাও-এর বিশেষ এই ক্যাম্পেইন৷ ১৮ এপ্রিল থেকে ১৭ মে, ২০২৪ পর্যন্ত চলা এই ক্যাম্পেইনটির মূল লক্ষ্য ছিল পাঠাও ক্যাপ্টেনদের কঠোর পরিশ্রমকে স্বীকৃতি দেওয়া ও পুরস্কৃত করা।
১৮ এপ্রিল থেকে ১৭ মে পর্যন্ত চলা এই ক্যাম্পেইনে পাঠাও কার ক্যাপ্টেনরা শীর্ষ ১০ স্থান অর্জনের জন্য সবচেয়ে বেশি রাইড কমপ্লিট করার প্রতিযোগিতায় ছিলেন। পাঠাও এবং মাইচয়েস-এর পক্ষ থেকে শীর্ষ পারফর্মারদের জন্য ছিল একাধিক ৩২ ইঞ্চি এলইডি টিভি, রাইস কুকার, ব্লেন্ডার ও টেবিলফ্যান সহ বিভিন্ন পুরস্কার।
রাজধানীর পাঠাও-এর প্রধান কার্যালয়ে ‘পাঠাও বাজিমাত’ ক্যাম্পেইনের পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। পাঠাও-এর সিনিয়র ম্যানেজার আরিফুর রহমান, ব্র্যান্ড ম্যানেজার মোঃ আরিফুজ্জামান সিফাত ও সিনিয়র পিআর স্পেশালিষ্ট মোঃ ফয়েজ এবং মাইচয়েস ইলেক্ট্রনিক্স এর পক্ষ থেকে এডমিন-ম্যানেজার তাশরিফ আহমেদ তন্ময় ও প্রোডাকশন অ্যান্ড সার্ভিস ইনচার্জ সঞ্জয় কুমার সহ বিশিষ্ট অতিথিরা পাঠাও ক্যাপ্টেনদের হাতে পুরস্কার বিতরণ করেন।
“পাঠাও বাজিমাত” ক্যাম্পেইনের বিজয়ীরা হলেন- নুরুল ইসলাম, মো: সাদ্দাম হোসেন, মো: শফিকুল ইসলাম, মো: মহির উদ্দিন, মোহাম্মদ সালাউদ্দিন, মো: আলমগীর, আতর খন্দকার, মো: মনিরুল ইসলাম, মো: সেলিম হোসেন, রাসেল তালুকদার।
২০১৫ সালে প্রতিষ্ঠিত পাঠাও, এমন একটি ডিজিটাল প্লাটফর্ম তৈরি করছে যা অনেক মানুষের কর্মসংস্থানের সুযোগ তৈরি করে দেওয়ার পাশাপাশি সবার দৈনন্দিন জীবনের একটি অংশ হয়ে দাঁড়িয়েছে। রাইড শেয়ারিং, ফুড ডেলিভারি এবং ই-কমার্স লজিস্টিকসে পাঠাও শীর্ষস্থানে রয়েছে। ১০ মিলিয়নেরও বেশি ব্যবহারকারী, ৩,০০,০০০ ড্রাইভার ও ডেলিভারি এজেন্ট, ১,০০,০০০ মার্চেন্ট এবং ১০,০০০ রেস্টুরেন্ট নিয়ে পরিচালনা করছে পাঠাও। প্ল্যাটফর্মটি বাংলাদেশে ৫,০০,০০০-এরও বেশি কাজের সুযোগ তৈরি করেছে, যা দেশের ডিজিটাল অর্থনীতিতে উল্লেখযোগ্য অবদান রাখছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

অ্যালামনাইদের নিয়ে ইন্টারন্যাশনাল স্কুল ঢাকার ভার্চুয়াল পুনর্মিলনী শনিবার

ফায়ার সার্ভিস দুঃসময়ের বন্ধু : সমাপনী অনুষ্ঠানে সুরক্ষা সচিব

ট্রাস্ট ব্যাংকের ডিজিটাল লেনদেন সেবা ‘ট্যাপ’ এর উদ্বোধন

৪১ সালের স্মার্ট বাংলাদেশের জন্য শিক্ষার্থীদের প্রস্তুত হতে বললেন এম পি বাহার

সোনারগাঁয়ে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের স্বরণে দোয়া মাহফিল

রফতানিমুখী শিল্পে পুন:অর্থায়ন সুবিধা প্রদানে প্রাইম ব্যাংক ও বাংলাদেশ ব্যাংকের মধ্যে চুক্তি স্বাক্ষর

মাইক্রোম্যানেজমেন্ট : সুবিধার চেয়ে অসুবিধাই বেশি

জনগণ সাথে না থাকলে কোন আন্দোলনই সফল হয় না  : কৃষিমন্ত্রী

দক্ষিণখানে নির্মাণাধীন ৯ তলা ভবন থেকে পড়ে রাজমিস্ত্রি নিহত : আহত-১

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি জাতীয় বাস্তবায়ন কমিটির শ্রদ্ধা নিবেদন

ব্রেকিং নিউজ :