300X70
সোমবার , ২২ এপ্রিল ২০২৪ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২২, ২০২৪ ৩:৪১ অপরাহ্ণ

ক্যাম্পেইনের বিজয়ীরা মেহজাবীন ও সিয়ামের সাথে ব্র্যান্ডটির ফেসবুক এবং টিকটক পেজে ফিচার হওয়ার পাশাপাশি পাবেন আকর্ষণীয় পুরষ্কার

বাঙলা প্রতিদিন ডেস্ক : প্যারাসুট অ্যাডভান্সডের জনপ্রিয় ব্র্যান্ড, প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা সিয়াম আহমেদ ও মেহজাবীন চৌধুরী’র সাথে ‘সিল্কি সিল্কি ডান্স চ্যালেঞ্জ’ ক্যাম্পেইনের আয়োজন করেছে। এই ক্যাম্পেইনের বিজয়ীরা প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরার ফেসবুক এবং টিকটক পেজে ফিচার হওয়ার সুযোগ পাবেন। এছাড়াও, বিজয়ীদের জন্য থাকছে আকর্ষণীয় পুরষ্কার।

প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা সিল্কি চুলকে প্রাধান্য দিয়ে আসা একটি ব্র্যান্ড আর সেই জায়গা থেকে সিল্কি চুলের সৌন্দর্যকে তুলে ধরার সুযোগ করে দিতেই এই ক্যাম্পেইন আয়োজন করেছে ব্র্যান্ডটি। ব্র্যান্ডটি তাদের ফেসবুক পেজে সিয়াম আহমেদ ও মেহজাবীন চৌধুরীর একটি ভিডিও পোষ্ট করেছে যেখানে তাঁদেরকে একসাথে নাচতে দেখা যায় এবং তাঁরা সবাইকে এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করার আহ্বান জানাচ্ছে।

এই চ্যালেঞ্জে অংশগ্রহণ করতে টিকটকে নিজেদের নাচের ভিডিও পোষ্ট করতে হবে অংশগ্রহণকারীদের। ভিডিও পোষ্টের সময় সেটিংস ‘পাবলিক’ করে একটি নির্ধারিত মিউজিক, ফিল্টার ও #ILoveParachuteAdvansedAloeVera #SilkySilkyHairDanceChallenge হ্যাশট্যাগগুলো ব্যবহার করতে হবে।
প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও অভিনেত্রী মেহজাবীন চৌধুরী বলেন, “প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা হেয়ার অয়েল আমার পছন্দের হেয়ার কেয়ার ব্র্যান্ড। এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করে সবাই নাচের মাধ্যমে সিল্কি চুলের প্রতি ভালোবাসা প্রকাশ করতে পারবে, যা নিঃসন্দেহে চমৎকার একটি উদ্যোগ। আমি বিশ্বাস করি কারও সুপ্ত প্রতিভাকে তুলে ধরতে এটি হতে পারে অসাধারণ একটি প্ল্যাটফর্ম।”

প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও অভিনেতা সিয়াম আহমেদ বলেন, “সিল্কি সিল্কি ডান্স চ্যালেঞ্জ’-এর একটি অংশ হতে পেরে আমি সত্যিই আনন্দিত। এটি ভক্তদের সাথে যুক্ত হবার ও কিছু সুন্দর সুন্দর পারফর্ম্যান্স দেখতে পারার একটি দারুণ সুযোগ। ক্যাম্পেইনের বিজয়ীদের সাথে স্ক্রিন শেয়ার করতে আমি আগ্রহের সাথে অপেক্ষা করছি।”

নাচের প্রতি যাদের ভালোবাসা আছে তাদের জন্য ‘সিল্কি সিল্কি ড্যান্স চ্যালেঞ্জ’ ক্যাম্পেইনটি চমৎকার একটি সুযোগ। সেরা অংশগ্রহণকারীরা বাংলাদেশের জনপ্রিয় দুইজন সেলিব্রেটির সাথে ফিচার হওয়ার ও প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা-এর পক্ষ থেকে আকর্ষণীয় পুরষ্কার জেতার সুযোগ পাবেন।
ক্যাম্পেইনটি সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন: https://www.facebook.com/parachutealoevera/videos/1096108358299575/

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ফ্যাশন ও প্রযুক্তিকে দারুণভাবে এক করলো টেকনো ক্যামন ফ্যাশন ফেস্টিভ্যাল

সচিব তানভীর তরফদার জুম্মনের করোনা থেকে মুক্তিতে দোয়া অনুষ্ঠিত

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের ”বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২৪” অনুষ্ঠিত

বৈশ্বিক সংকটেও প্রাণিসম্পদ খাতের উৎপাদন অব্যাহত রাখতে হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

‘বঙ্গবন্ধু ছিলেন বহুমুখী প্রজ্ঞার অধিকারী’ -উপাচার্য প্রফেসর ড. মশিউর রহমান

মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন ধানুশ

বিমানবন্দর সড়কে তীব্র যানজট

বিএনপির আমলে পাটশিল্প ধ্বংসের মুখে ছিল

ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে ব্র্যাক ব্যাংক দিচ্ছে ২৩০টি পার্টনারের সাথে আকর্ষণীয় ছাড়

পিকে হালদার ৩ দিন রিমান্ডে

ব্রেকিং নিউজ :