300X70
শনিবার , ২৭ জানুয়ারি ২০২৪ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রত্যেক মানুষকে নিজের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে জানতে হবে : ভূমিমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২৭, ২০২৪ ১:৫৪ পূর্বাহ্ণ

খুলনা প্রতিনিধি : ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ বলেছেন, প্রত্যেক মানুষকে নিজের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে জানতে হবে এবং দায়িত্বের গুরুত্ব অনুভব করতে হবে। চাকুরিজীবীরা হলো সাধারণ মানুষের সেবক। কর্মকর্তা-কর্মচারীদের স্বচ্ছতা, সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে। কোনো অনিয়ম সহ্য করা হবে না। সাধারণ মানুষ কোনো দপ্তরে আসলে তাদের সাথে ভালো আচরণ করতে হবে। আমরা যে যেখানেই কাজ করি, যদি মূল্যবোধ ও জাতীয়তাবাদের অনুপ্রেরণা না জন্মে তা হলে কাজ করে খুব বেশি উন্নতি করা সম্ভব নয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতিতে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন।

মন্ত্রী গতকাল খুলনা ডুমুরিয়া শহিদ জোবায়েদ আলী অডিটোরিয়ামে উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

ডুমুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নুরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এজাজ আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন পারভীন রুমা, সহকারী ভূমি কর্মকর্তা এসএম আশিস মোমতাজ, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাধন মল্লিক ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সুশান্ত সাহা প্রমুখ বক্তৃতা করেন।

এর আগে মন্ত্রী খুলনার ফুলতলা উপজেলা অডিটোরিয়ামে উপজেলা ভাইস চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় করেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :