300X70
রবিবার , ৯ জুন ২০২৪ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রধানমন্ত্রীর আস্থা ও স্বপ্ন পূরণে চেষ্টা করব : স্বাস্থ্য মন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ৯, ২০২৪ ৪:২৬ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন নিউজ  : স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন বলেছেন, বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে সাংবাদিক ভাইয়েরা আমাকে দেশের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য ব্যবস্থা সম্পর্কে বিভিন্ন বার্তা দেন। এতে আমি খুশি হই। স্বাস্থ্যসেবা সম্পর্কিত বিভিন্ন তথ্য আমার কাছে আসে। এতে দেশের বিভিন্ন প্রান্তের স্বাস্থ্যসেবা সম্পর্কে আমি সাংবাদিক ভাইবোনের মাধ্যমে জানতে পারি। আমি চেষ্টা করব মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার উপর আস্থা রেখে মন্ত্রীর যে দায়িত্ব দিয়েছেন আমি সেই আস্থা ও স্বপ্নটা সুষ্ঠুভাবে পূরণ করতে পারি।

রোববার (৯ জুন) দুপুরে বাংলাদেশ সচিবালয়ের গনমাধ্যম কেন্দ্রে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টাস ফোরাম কর্তৃক
আয়োজিত বিএসআরএফ সংলাপ অনুষ্ঠানে মাননীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন মহোদয় প্রধান অতিথির বক্তব্যকালে উপস্থিত সুধীবৃন্দের প্রতি একথা বলেন।

স্বাস্থ্য মন্ত্রী ডা. সামন্ত লাল সেন সাংবাদিকদের উদ্দেশ্য বলেন, আমি এসিড বার্ন নিয়ে আজ করেছি। সাংবাদিকদের নিউজ এবং টেলিকাস্টের ফলে বিপুল জনমত ও সচেতনতা তৈরি হয়েছিল। যার ফলে বার্ন হসপিটাল করা সম্ভবপর হয়েছিল। আমি এজন্য আপনাদের নিকট আমি কৃতজ্ঞ।

প্রান্তিক পর্যায়ে স্বাস্থ্যসেবার উন্নয়ন নিয়ে স্বাস্থ্য মন্ত্রী আরো বলেন, প্রান্তিক পর্যায়ে রোগীদের জন্য উন্নত স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে সর্বোচ্চ চেষ্টা করব। স্বাস্থ্যসেবার মানোন্নয়নে উপজেলা পর্যায়ে উন্নত স্বাস্থ্য সেবা নিশ্চিত করা জরুরি।

বিএসআরএফ সভাপতি জনাব ফসিহ উদ্দিন মাহতাব এর সভাপতিত্বে ও বিএস আরএফ সাধারণ সম্পাদক জনাব মাসউদুল হক এর সঞ্চালনায়
অনুষ্ঠিত এই অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ডা. রোকেয়া সুলতানা। উপস্থিত ছিলেন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :