300X70
রবিবার , ৫ ফেব্রুয়ারি ২০২৩ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রধানমপাহাড় ও সমতলের মানুষ সমানভাবে এগিয়ে যাচ্ছে : স্থানীয় সরকার মন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ৫, ২০২৩ ১:০৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো: তাজুল ইসলাম বলেছেন, যোগাযোগ ব্যবস্থার অভূতপূর্ব উন্নয়নের কারণে মানুষ এখন বিচ্ছিন্ন নয়। উন্নয়নের ফলে দেশে পাহাড় ও সমতলের মানুষ সমানভাবে এগিয়ে যাচ্ছে।

তিনি বলেন, দেশের অবকাঠামো খাতে উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা চমক দেখিয়েছেন। দেশের প্রতিটি গ্রামে শহরের সব নাগরিক সুবিধা পৌঁছে দেওয়া হচ্ছে যাতে শহর ও গ্রামের মধ্যে বৈষম্য হ্রাস পায়।

মন্ত্রী শনিবার বান্দরবানের লামা উপজেলায় প্রায় ৬ কোটি ১৯ লক্ষ টাকা ব্যয়ে নব নির্মিত উপজেলা পরিষদের ভবন উদ্বোধন শেষে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এ সময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ সময় তিনি বলেন, স্থানীয় সরকারকে শক্তিশালী করলে দেশ সুষম উন্নয়নের ছোঁয়া পাবে। স্থানীয় জনপ্রতিনিধিদের জনগণকে আরও আন্তরিকতা ও একনিষ্ঠতার সাথে সেবা করার আহবান জানান স্থানীয় সরকার মন্ত্রী।

মোঃ তাজুল ইসলাম বলেন, বাংলাদেশ এখন অপার সম্ভাবনার দেশ। দেশের বিশাল জনসংখ্যাকে দারিদ্র্যের হাত থেকে মুক্ত করে জনসম্পদ হিসেবে ব্যবহার করলে ২০৪১ সালের আগেই আমরা বঙ্গবন্ধুর সোনার বাংলায় পরিণত হব।

বিশেষ অতিথির বক্ত্যব্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্ন দেখান না, মানুষের স্বপ্ন বাস্তবায়ন করেন।

এ সময় স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব মুহম্মদ ইব্রাহিম, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী সেখ মোহাম্মদ মহসিন, বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজিসহ অন্যান্য সরকারি দপ্তরের কর্মকর্তা এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :