300X70
শুক্রবার , ৯ ফেব্রুয়ারি ২০২৪ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রাইম ব্যাংকের কৃষি ঋণ বিতরণ ও কৃষকদের সাথে মতবিনিময় সভা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ৯, ২০২৪ ১২:৩১ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : প্রাইম ব্যাংক পিএলসি এবং আইফার্মার -এর যৌথ উদ্যোগে সম্প্রতি কৃষকদের মাঝে কৃষি ঋণ বিতরণ কার্যক্রম ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রাইম ব্যাংক কর্তৃক কৃষকদের মাঝে কৃষি ঋণ বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ মাহবুব আলম রনি। জনাব মাহবুব তাঁর বক্তব্যে কৃষকদের জন্য সরকারের বিভিন্ন কর্মসূচী ও সুবিধার বিষয়ে আলোকপাত করেন।

তিনি কৃষি উৎপাদন বাড়াতে ও প্রান্তিক জনগোষ্ঠিকে উৎপাদনমূখী কাজে সম্পৃক্ত করতে কৃষকদের মাঝে কৃষি ঋণ বিতরণে প্রাইম ব্যাংকের ভূমিকার প্রশংসা করেন। অনুষ্ঠানে উপস্থিত কৃষকদের মাঝে প্রাইম ব্যাংক কর্তৃক ১০ জন কৃষককে কৃষি ঋণের মঞ্জুরীপত্র প্রদান করা হয়।

এসময় প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক নাজিম এ. চৌধুরী এবং উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রাইম ব্যাংকের কৃষি ঋণ বিতরণ কার্যক্রম ও কৃষকদের সাথে মতবিনিময় সভা

প্রাইম ব্যাংক পিএলসি এবং আইফার্মার -এর যৌথ উদ্যোগে সম্প্রতি কৃষকদের মাঝে কৃষি ঋণ বিতরণ কার্যক্রম ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রাইম ব্যাংক কর্তৃক কৃষকদের মাঝে কৃষি ঋণ বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ মাহবুব আলম রনি। জনাব মাহবুব তাঁর বক্তব্যে কৃষকদের জন্য সরকারের বিভিন্ন কর্মসূচী ও সুবিধার বিষয়ে আলোকপাত করেন। তিনি কৃষি উৎপাদন বাড়াতে ও প্রান্তিক জনগোষ্ঠিকে উৎপাদনমূখী কাজে সম্পৃক্ত করতে কৃষকদের মাঝে কৃষি ঋণ বিতরণে প্রাইম ব্যাংকের ভূমিকার প্রশংসা করেন। অনুষ্ঠানে উপস্থিত কৃষকদের মাঝে প্রাইম ব্যাংক কর্তৃক ১০ জন কৃষককে কৃষি ঋণের মঞ্জুরীপত্র প্রদান করা হয়।

এসময় প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক নাজিম এ. চৌধুরী এবং উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :